কালার ইনসাইড

বাঙালি নারীর সাজে ওটিলিয়া

প্রকাশ: ০৬:১৭ পিএম, ২৪ জুলাই, ২০২২


Thumbnail বাঙালি নারীর সাজে ওটিলিয়া

প্রথমবারের মতো বাংলাদেশে এসেছেন ‘বিলিয়নেরা’ গানের জন্য বিশ্বজুড়ে খ্যাত ওটিলিয়া ব্রুমা। মূলত একটি মুঠোফোনের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতেই তার বাংলাদেশ সফর।

শুক্রবার ঢাকায় আসার পর শনিবার (২৩ জুলাই) রাতে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)-এর ১ নম্বর হলে বসেছিল ‘ওটিলিয়া লাইভ ইন ঢাকা নোকিয়া জি২১’ শিরোনামের কনসার্ট। সেখানে নিজের জনপ্রিয় সব গান গেয়ে ঢাকার দর্শকদের মাতিয়ে রাখেন এই সঙ্গীতশিল্পী।

তবে সবচেয়ে বড় চমক দিলেন রোববার লাল শাড়িতে একটি ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করে। যেখানে কালো রঙের স্লিভলেস ব্লাউজ আর গায়ে জড়ানো লাল টকটকে বাংলাদেশি শাড়িতে দেখা যায় ওটিলিয়াকে।

এর সঙ্গে বাদামি রঙের হাল্কা কার্ল করা খোলা চুলে মাঝখান থেকে সিঁথি করা। ঠোঁটে হাল্কা রঙের লিপস্টিক। ব্যাস আর কি চাই! পারফেক্ট সাজ। যেনো বাঙালি সাজে অনন্যা ওটিলিয়া। ছবির ক্যাপশনে লিখেছেন, বাংলাদেশর ট্রেডিশনাল পোশাকে।

৩০ বছর বয়সী ওটিলিয়ার জন্ম রোমানিয়ার সুসেভায়। ছোটবেলা থেকেই তিনি গানের সঙ্গে জড়িত। তবে ২০১৪ সালে ‘বিলিয়নেরা’ গানটি প্রকাশের পর ব্যাপক পরিচিতি পান। তার এই গান শোনেনি, এমন শ্রোতা খুঁজে পাওয়া দুষ্কর।

বিলিয়নেরা   ওটিলিয়া ব্রুমা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

গাজার শিশুদের জন্য ২০ লাখ মার্কিন ডলার দিলেন নিকোলা কফলান

প্রকাশ: ১১:৪৪ এএম, ০৬ জুলাই, ২০২৪


Thumbnail

ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা ভূখণ্ডে চলছে ইসরাইলি বাহিনীর নিষ্ঠুর হামলা। এ হামলায় এ পর্যন্ত ৩৮ হাজারের বেশি ফিলিস্তিনি প্রাণ হারিয়েছেন, যার মধ্যে প্রায় ৭০ শতাংশই নারী ও শিশু। আহত হয়েছেন ৮৭ হাজারের বেশি মানুষ। এই সংঘাতে প্রায় ২০ হাজার শিশু এতিম হয়ে গেছে। গাজার এসব অসহায় শিশুদের সাহায্যের জন্য বিশ্বের অনেক তারকা এগিয়ে এসেছেন। এবার নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজ ‘ব্রিজারটন’-এ পেনেলোপ ফেদারিংটন চরিত্রে অভিনয় করে বিশ্বজুড়ে পরিচিত পাওয়া আইরিশ অভিনেত্রী নিকোলা কফলানও তাদের সহায়তায় এগিয়ে এসেছেন।

নিকোলা কফলান সামাজিক মাধ্যমে প্রচারণার মাধ্যমে ফিলিস্তিনের শিশুদের জন্য ২০ লাখ মার্কিন ডলার সংগ্রহ করেছেন এবং তা অনুদান হিসেবে দিয়েছেন।

পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডনের প্রতিবেদনে বলা হয়েছে, নিকোলা কফলান এই ২০ লাখ মার্কিন ডলার প্যালেস্টাইন চিলড্রেনস রিলিফ ফান্ডে (পিসিআরএফ) দান করেছেন। এই উদ্যোগের জন্য সংস্থাটি তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

সংস্থাটি এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) এক বিবৃতিতে জানিয়েছে, 'ব্রিজারটন' তারকা নিকোলা কফলানকে অসাধারণভাবে ২০ লাখ মার্কিন ডলার সংগ্রহ এবং তা সরবরাহের জন্য ধন্যবাদ। ত্রাণ, পুনরুদ্ধারের প্রচেষ্টা এবং শান্তির সমর্থনে, বাস্তুচ্যুত শিশু ও দরিদ্র পরিবারগুলোর জন্য মানবিক সহায়তা এবং চিকিৎসা ত্রাণ প্রদানের জন্য তাকে ধন্যবাদ।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, এই আইরিশ অভিনেত্রীর প্রচেষ্টা শুধু তহবিল সংগ্রহেই সীমাবদ্ধ নয়, বরং ফিলিস্তিনের পরিস্থিতি সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করতেও সাহায্য করেছে। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন,

‘আমি আমার স্বপ্নের কাজ করছি এবং বিশ্ব ভ্রমণে যাচ্ছি। তবে বর্তমানে গাজার দক্ষিণের ছোট শহর রাফাতে কী ঘটছে, সেই সম্পর্কেও যথেষ্ট সচেতন আমি।’

নিকোলা কফলানকে বিভিন্ন সময় ফটোশ্যুটে এবং ‘ব্রিজারটন’-এর প্রচারণার সময় যুদ্ধবিরতি ও শিল্পীদের নিরাপত্তার প্রতীক ব্যাজ পরা অবস্থায় দেখা গেছে। জানা গেছে, নিকোলা কফলানের বাবা মধ্যপ্রাচ্যে জাতিসংঘের শান্তিরক্ষা বাহিনীর সদস্য ছিলেন এবং তার পরিবার ৭০-এর দশকের শেষ দিকে জেরুজালেমে বসবাস করত। এই কারণেই অঞ্চলটির প্রতি তার গভীর টান রয়েছে।


ব্রিজারটন   গাজা   ফিলিস্তিন  


মন্তব্য করুন


কালার ইনসাইড

টালি তারকাদের কাছে কেমন লাগলো শাকিব-রাফির 'তুফান'

প্রকাশ: ১০:৩৩ এএম, ০৬ জুলাই, ২০২৪


Thumbnail

বাংলাদেশসহ বিশ্বের ১৫ দেশের দর্শকদের মন জয় করার পর এবার ভারতীয় দর্শকরা শাকিব খান ও তার সিনেমার পুরো দলকে অভূতপূর্ব ভালোবাসা জানাচ্ছেন। বিশেষভাবে শুভেচ্ছা জানিয়েছেন টালি তারকারা, যাদের মধ্যে ছিলেন প্রসেনজিত চ্যাটার্জি, দেব, শুভশ্রী গাঙ্গুলী প্রমুখ।

শাকিব খান ও মিমি চক্রবর্তী অভিনীত রায়হান রাফি পরিচালিত ‘তুফান’ সিনেমাটিকে ঘিরে মুক্তির আগেই বৃহস্পতিবার সন্ধ্যায় টালিগঞ্জে জমজমাট পরিবেশ সৃষ্টি হয়। কলকাতায় ‘তুফান’-এর স্পেশাল স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়, যেখানে ‘তুফান’ দেখতে টালিপাড়ার তারকাদের মাঝে ব্যাপক উন্মাদনা দেখা গেছে।  

‘তুফান’-এর স্পেশাল স্ক্রিনিং উপলক্ষে টালিপাড়ার তারকারা উপস্থিত হয়েছিলেন দক্ষিণ কলকাতার সাউথ সিটি শপিং মলে। সেখানে ‘তুফান’-এর একটি প্রিমিয়ার অনুষ্ঠিত হয়, যেখানে উপস্থিত ছিলেন বিক্রম চ্যাটার্জি, কৌশনী, বনি সেনগুপ্ত, মধুমিতা সরকার, ইধিকা পাল, অনিন্দ্য চ্যাটার্জি, দর্শনা বণিক, সৌরভসহ ওপার বাংলার এক ঝাঁক তারকা শিল্পী।

প্রিমিয়ার শেষে সৌরভ সাংবাদিকদের বলেন, ‘দারুণ! আজ টলিউড পুরোপুরি মেতে উঠেছে তুফানের সিনে। তুফানের জন্য অনেক শুভকামনা। অসাধারণ হয়েছে।’

দর্শনা বণিক বলেন, ‘তুফানের জন্য শুভকামনা। খুব ভালো হয়েছে। বাংলাতে এমন অ্যাকশন ফিল্ম আরও হোক।’

কৌশনী জানান, ‘বাংলাদেশে কাজ করতে গিয়ে দেখেছি, ওখানকার মানুষ শাকিবকে রজনীকান্তের মতো ভালোবাসেন। শুনেছি সেখানে তুফান ব্লকবাস্টার হয়েছে। সিনেমাটি দেখে আমার খুব ভালো লেগেছে। আমার বিশ্বাস, পশ্চিমবঙ্গেও তুফান সফল হবে।’

ইধিকা পাল বলেন, ‘তুফান আমার কাছে খুব ভালো লেগেছে। বিশেষ করে শাকিবের প্রেজেন্টেশন। আমি ভাবছিলাম কত পরিশ্রমই না তিনি করেছেন। পুরো টিমকে অভিনন্দন। কলকাতার মানুষ তুফানকে বরণ করে নিক।’

শুক্রবার থেকে পশ্চিমবঙ্গের প্রায় অর্ধশত সিনেমা হলে মুক্তি পেয়েছে ব্লকবাস্টার হিট ছবি ‘তুফান’। সিনেমাটি একজন গ্যাংস্টারের গল্প নিয়ে নির্মিত, যেখানে নব্বই দশকের চিত্র তুলে ধরা হয়েছে। সেই সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়ে এগিয়েছে তুফানের গল্প।

যৌথ প্রযোজনায় নির্মিত ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই এবং ভারতের এসভিএফ। শাকিব খান ও মিমি চক্রবর্তী ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাবিলা, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু প্রমুখ।  


তুফান   শাকিব খান   রায়হান রাফি   মিমি   নাবিলা   চঞ্চল চৌধুরী   ফজলুর রহমান বাবু  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বেয়াদবির কারণে মার পর্যন্ত খেয়েছেন অপু বিশ্বাস: বুবলী

প্রকাশ: ০৯:০৭ পিএম, ০৫ জুলাই, ২০২৪


Thumbnail

নায়ক শাকিব খানকে ঘিরে নায়িকা  অপু বিশ্বাস শবনম বুবলী প্রায়ই একে অপরকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে থাকেন। যা শুরু থেকেই নেটিজেনরা দেখে আসছে। এর মধ্যে কিছুদিন আগে বুবলীকে নিয়ে আলোচিত চিত্রনায়িকা মিষ্টি জান্নাতও খোঁচা মেরে কথা বলেন। বাদ যাননি চিত্রনায়িকা পরীমনিও। বুবলীর বিরুদ্ধে দুই নায়িকার কথা বলায় বেশ খুশি অপু বিশ্বাস। এই নায়িকা মনে করেন, ব্যক্তিত্বহীনতার কারণেই উনি (বুবলী) আমাদের ইন্ডাস্ট্রির ছোট বোনদেরও কথা শুনেছেন। এমন করলে শুনতেই হবে।

এদিকে, অপুর এমন মন্তব্য পৌঁছে গেছে বুবলীর কান পর্যন্ত। গণমাধ্যমের সঙ্গে আলাপে তাই অপুর এই প্রসঙ্গ কথা তুলেছেন তিনি। বুবলী বলেন, এই মহিলা (অপু বিশ্বাস) আবার ইন্ডাস্ট্রিতে তার ছোট বোনদের কথা বলে। ছোট বোন বানিয়েছেই তো নিজের স্বার্থের জন্য, আমার নামে সারাক্ষণ বাজে কথা বলে ওদের কান ভারী করাতে। নায়করাজ রাজ্জাক, মান্না স্যাররা তাদের দীর্ঘ অভিজ্ঞতা থেকে বলেছিলেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেউ কারও বন্ধু হয় না। আর এই মহিলা এতগুলো নায়িকাকে বানায় ছোট বোন। এসব পাবলিক বোঝে। আর ওই ছোট বোনরাও সবাই স্মার্ট এবং প্রতিষ্ঠিত। তারাই আমাকে বলে দেয় এসব চালাকির কথা। কারণ, তাদের কারও সঙ্গে আমার কোনো সমস্যা নেই, এটা তারাও জানে।

কদিন আগেই অপু বিশ্বাস দাবি করেছেন, শাকিব খানের শত্রুদের সঙ্গেই বুবলীর ওঠাবসা বেশি। বিষয়টি নিয়েও কথা বললেন বুবলী। জানান, ২০০৮ সালে শাকিব খান অসুস্থ হলে দৌড় দিয়ে সঙ্গে সঙ্গে অন্য জায়গায় সিনেমা সাইন করেছিলেন তিনি। পরে স্বার্থের জন্য আবার শাকিব খানের সঙ্গে ভিড়েছিল। তার এসব ইন্ডাস্ট্রির লোকেরা জানেন। জনা আপু, বিদ্যা সিনহা মিম, মারুফ ভাই, কাজী হায়াৎ আঙ্কেল থেকে শুরু করে উনি অনেকের সঙ্গে এফডিসিতে কী বেয়াদবি করেছিলেন, এটাও নিউজ পেপার কাটিং আছে। এমনকি বেয়াদবির কারণে মার পর্যন্ত খেয়েছেন তিনি। ২০১৭ সাল থেকে শাকিব খান এবং তার পরিবার নিয়ে কী অপমানজনক কথা উনি বলেছিলেন, সব আছে ভিডিওতে। আরেক নায়কের সঙ্গে যখন আবারও প্রেমের গুঞ্জন চড়াও হলো, যখন ওই নায়কের সঙ্গে ওখানে কিছুদিন পর আর বনিবনা হলো না, তখন সে বলল এ রকম প্রেম প্রেম কথা উঠিয়েছে নাকি ইচ্ছা করে!

বুবলী কথা প্রসঙ্গে এ-ও বলেন, ২০১৭ সালে এফডিসিতে যখন শাকিব খানের সঙ্গে ঝামেলা হয়েছিল, তখন শাকিবের বিরুদ্ধে ছিল অপু বিশ্বাস। এ রকম অনেকের সঙ্গে সেলফিতে হা হা হি হি করতে দেখা গেছে, যারা শাকিবের বিরোধিতা করেছেন। উঠে এসেছে পরিচালক মোহাম্মদ ইকবাল প্রসঙ্গও। নিজের উদাহরণ টেনে অপু বিশ্বাস সংবাদমাধ্যমে দাবি করেছেন, নিকেতনে এক ভাবির দাওয়াতে গিয়েছিলাম। তিনি আমার জন্য খাবারও নিয়ে এসেছিলেন। যখন শুনলাম ইকবাল ভাই আসবেন, আমি চলে এসেছি। আমার পরিবারের কাউকে অসম্মান করবে, আমি তার মুখোমুখিও হবো না।

অপুর এমন দাবির প্রসঙ্গে বুবলীও দাবি করেছেন, ইকবাল ভাইয়ের ছায়া নাকি উনি (অপু বিশ্বাস) দেখেন না। কিন্তু কেন? কারণ, ইকবাল ভাইয়ের কাছের একজন প্রযোজক কিছুদিন আগে তাকে অনুদানের এক সিনেমা থেকে বাদ দিয়েছিলেন। সেই সঙ্গে সাইনিং মানিও ফেরত নিয়েছিলেন। সেলিম ভাই বা ইকবাল ভাই যখন আমাকে সিনেমায় চুক্তিবদ্ধ করেছিলেন, আমার কাজের প্রশংসা করেছিলেন, তখন তাকে নিয়ে সিনেমা বানাচ্ছিলেন না, বানালে ঠিকই করতেন। এমন কোনো উদাহরণ আছে, তারা তার কাছে মুভি নিয়ে গেছেন অথচ উনি ফিরিয়ে দিয়েছেন? নেই। কিন্তু চালাকি করে উনি শাকিবের নাম ওপর চাপিয়ে দিল এখানেও। উনি কাকে কী বোঝান? হাস্যকর।


অপু বিশ্বাস   বুবলী   শাকিব খান   বিস্ফোরক মন্তব্য  


মন্তব্য করুন


কালার ইনসাইড

এবার কলকাতার সিনেমা হলে 'তুফান'

প্রকাশ: ১১:৪২ এএম, ০৫ জুলাই, ২০২৪


Thumbnail

কলকাতা জুড়ে এখন শুধুই ‘তুফান’! শহরের ব্যস্ত রাস্তার মোড় থেকে অলিগলি, মেট্রো স্টেশনের দেওয়ালে দেওয়ালে সবখানে শোভা পাচ্ছে 'তুফান' ছবির পোস্টার ও বিলবোর্ড। আজ শুক্রবার (৫ জুলাই) পশ্চিমবঙ্গের সাউথ সিটি, স্টার থিয়েটার, লেক মলসহ ৪৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘তুফান’। এই ছবিটি প্রযোজনা করেছে ঢাকার আলফা আই স্টুডিওজ এবং পরিচালনা করেছেন রায়হান রাফী। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তারকা অভিনেতা শাকিব খান।

পবিত্র ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তির পর থেকেই সিনেমাটি দেখতে হুমড়ি খেয়ে পড়েছিলেন দর্শকেরা। ঢাকার গণ্ডি পেরিয়ে এবার পশ্চিমবঙ্গের দর্শকের সামনে হাজির হচ্ছেন শাকিব খান।

ভারতে মুক্তিকে ঘিরে ‘তুফান’ ইতিমধ্যেই ভারতীয় সংবাদমাধ্যমের শিরোনামে এসেছে। শাকিব খানের সাক্ষাৎকার প্রকাশ করেছে ইন্ডিয়ান এক্সপ্রেসসহ ভারতের শীর্ষ সংবাদমাধ্যম। 

সিনেমাটির আন্তর্জাতিক পরিবেশক হিসেবে রয়েছে ভারতের প্রযোজনা ও পরিবেশক প্রতিষ্ঠান এসভিএফ এবং ডিজিটাল পার্টনার চরকি। সিনেমার প্রচারে অংশ নিতে বুধবার কলকাতায় গেছেন অভিনেতা শাকিব খান, প্রযোজক শাহরিয়ার শাকিল ও পরিচালক রায়হান রাফী। কলকাতা থেকে শাহরিয়ার শাকিল জানান, "সিনেমাটি নিয়ে কলকাতার দর্শকের মাঝে দারুণ উচ্ছ্বাস–উদ্দীপনা দেখতে পাচ্ছি। ছবির পোস্টারে ছেয়ে গেছে কলকাতা। কলকাতায় নেমেই মনটা ভালো হয়ে গেছে। সিনেমাটি সম্পর্কে কলকাতার মানুষ ইতিমধ্যেই জেনে গেছেন।"

প্রযোজক শাকিল আরও জানান, পশ্চিমবঙ্গে মুক্তির পর হিন্দিতে ডাব করে ভারতজুড়েই 'তুফান' মুক্তির পরিকল্পনা রয়েছে তাদের।

শাকিব খানের সঙ্গে এই চলচ্চিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাবিলা, মিমি চক্রবর্তী, গাজী রাকায়েত, ফজলুর রহমান বাবু, সালাউদ্দিন লাভলুসহ অনেকে।

গতকাল সন্ধ্যায় কলকাতার সাউথ সিটি মলে সিনেমাটির কলকাতা প্রিমিয়ার হয়েছে। এতে এসভিএফের পরিচালক ও সহপ্রতিষ্ঠাতা মহেন্দ্র সোনি, প্রযোজক শাকিল, পরিচালক রাফী, অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী মিমি চক্রবর্তী উপস্থিত ছিলেন। এর আগে বিকেলে এক সংবাদ সম্মেলনে 'তুফান' নিয়ে কথা বলেন তাঁরা।

ভারতের দর্শকের উদ্দেশে এক ভিডিও বার্তায় অভিনেত্রী মিমি চক্রবর্তী বলেন, "অবশেষে 'তুফান' ভারতের মুক্তি পাচ্ছে। হলে যাও, উরাধুরাভাবে তুফান দেখে নাও।"

পশ্চিমবঙ্গের সঙ্গে আজ সিঙ্গাপুরেও মুক্তি পাচ্ছে 'তুফান'। এর আগে ২৮ জুন যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পেয়েছে এই সিনেমা। এর মধ্যে নিউইয়র্কের দুটি সিনেমা হলসহ যুক্তরাষ্ট্রের ১২টি অঙ্গরাজ্যের ২২টি হলে 'তুফান' দেখতে ভিড় করেছেন দর্শকেরা। মুক্তির দিনই ১০টি হল কানায় কানায় পূর্ণ ছিল।

ছবিটি যুক্তরাষ্ট্র ও কানাডায় পরিবেশন করছে বায়োস্কোপ ফিল্মস। বায়োস্কোপ ফিল্মসের কর্ণধার রাজ হামিদ বলেন, "আমরা ছয় বছর ধরে ৪৫টি সিনেমা দেখিয়েছি। প্রথম দিনেই এত হল হাউসফুল হয়নি। আমরা আশা করছি, পরান সিনেমার রেকর্ড তুফান ভাঙবে যুক্তরাষ্ট্রে।"

একই দিন থেকে অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স, বেলজিয়াম, সুইডেন, জার্মানি, নেদারল্যান্ডস, স্পেন, পর্তুগাল, আবুধাবি, বাহরাইন, কাতার, ওমানের শতাধিক থিয়েটারে মুক্তি পেয়েছে সিনেমাটি। সামনে ইতালিসহ আরও কয়েকটি দেশে মুক্তির পরিকল্পনা রয়েছে।


তুফান   শাকিব খান   রায়হান রাফি   মিমি   নাবিলা   চঞ্চল চৌধুরী   ফজলুর রহমান বাবু  


মন্তব্য করুন


কালার ইনসাইড

প্রতীক্ষার অবসান, মুক্তি পেল 'মির্জাপুর থ্রি'

প্রকাশ: ১১:০০ এএম, ০৫ জুলাই, ২০২৪


Thumbnail

অবশেষে মুক্তি পেল ভারতের জনপ্রিয় সিরিজ 'মির্জাপুর'-এর তৃতীয় সিজন। প্রথম সিজনটি মুক্তি পেয়েছিল ২০১৮ সালে এবং দুই বছর পর আসে দ্বিতীয় সিজন। দুটি সিজনই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। দর্শকদের দীর্ঘ অপেক্ষার পর চার বছর পর মুক্তি পেল তৃতীয় সিজন, যা দেখা যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে।

গত ১৯ জুন প্রকাশিত হয়েছিলো তৃতীয় সিজনের ট্রেলার। ট্রেলারে দেখানো হয়েছিলো খুন, সহিংসতা, রক্তের বন্যা, ক্ষমতার লড়াই এবং গদির লোভের গল্প। দ্বিতীয় সিজনের শেষে যেভাবে গল্পটি এগিয়ে গিয়েছিল, তাতে বোঝা গিয়েছিল যে নতুন সিজনে আরও তীব্র সংঘর্ষ দেখা যাবে।

নতুন সিজনে কালিন ভাইয়া এবং গুড্ডু পণ্ডিতের মধ্যে বড় সংঘর্ষ হতে চলেছে। ট্রেলারে এর কিছুটা আভাস পাওয়া গেছে। দ্বিতীয় সিজনে গুড্ডু ও গোলু কালিন ভাইয়াকে হত্যার চেষ্টা করেছিল, কিন্তু কালিন ভাইয়া পালিয়ে বাঁচে। তার স্ত্রীকে মকবুল বাউজি হত্যা করে এবং আরও কয়েকজন মারা যায়। মুন্না ত্রিপাঠী ও কালিন ভাইয়ার অনুপস্থিতিতে গুড্ডু বীণা ত্রিপাঠীর সাহায্যে পূর্বাঞ্চলের সিংহাসন দখল করে। তবে ট্রেলার দেখে মনে হচ্ছে, নতুন সিজনে গুড্ডুর পতন হতে পারে, কারণ ক্ষমতা অনেক সময় চালাক মানুষকেও অন্ধ করে দেয়।

'মির্জাপুর' সিরিজের তৃতীয় সিজনটি পরিচালনা করেছেন গুরমিত সিং ও আনন্দ আইয়ার। অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী, আলি ফজল, বিক্রান্ত ম্যাসি, দিব্যেন্দু, শ্বেতা ত্রিপাঠী, রসিকা দুগাল এবং বিজয় ভার্মা।


মির্জাপুর থ্রি   আমাজন প্রাইম   সিরিজ  


মন্তব্য করুন


বিজ্ঞাপন