কালার ইনসাইড

শাহরুখের জন্য স্ত্রী গৌরীকে কাজে নেয় না অনেকেই

প্রকাশ: ০৪:৩৮ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২২


Thumbnail শাহরুখের জন্য স্ত্রী গৌরীকে কাজে নেয় না অনেকেই

তারকা ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান। তবে বলিউড সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী হিসেবেই তিনি বেশি পরিচিত। কিন্তু এই পরিচয়ের জন্যই তাকে অনেক কাজ হারাতে হয় বলে জানিয়েছেন শাহরুখ পত্নী।

দীর্ঘ ১৭ বছর পর ‘কফি উইথ করন’ টক শো-তে হাজির হয়েছেন গৌরী। এই সময় ব্যক্তিগত নানা বিষয়ে কথা বলেছেন তিনি। ‘শাহরুখের স্ত্রী’ ট্যাগটি তার লাভের চেয়ে ক্ষতিই হয়েছে বলে মনে করেন গৌরী। কারণ এর ফলে কাজ হারাতে হয় তাকে।

তিনি বলেন, নতুন কোনো প্রজেক্ট শুরু করতে গেলে কিছু মানুষ আমাকে একজন ডিজাইনার হিসেবেই মনে করেন। কিন্তু কিছু সময় সেটি হয় না, মানুষ শাহরুখ খানের স্ত্রীর সঙ্গে কাজ করতে চায় না। ৫০ শতাংশ সময়েই এটি আমার বিরুদ্ধেই যায়।

‘কফি উইথ করন’-এর এই পর্বে গৌরীর সঙ্গে আরো হাজির হয়েছেন অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী মাহীপ কাপুর ও অভিনেতা চাংকি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে।

মাহীপ কাপুর বলেন, একটা সময় সঞ্জয়ের (কাপুর) কোনো কাজ না থাকায় বাড়িতে বসে থাকত। অর্থের টানাপোড়েন ছিল। কিন্তু আমার সন্তানরা (শানায়া ও জাহান কাপুর) গ্ল্যামার ও চাকচিক্য দেখেই বড় হয়েছে। তবে আমার চারপাশের মানুষের ব্যবহারে মনে হতো— কাপুর পরিবারের মধ্যে আমরাই সবচেয়ে ব্যর্থ।

গৌরী খান   শাহরুখ খান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

আদালতে সাক্ষ্য দিলেন পরীমণি

প্রকাশ: ১১:১২ এএম, ২৯ নভেম্বর, ২০২২


Thumbnail

শ্লীলতাহানির অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে দায়ের করা মামলায় আদালতে সাক্ষ্য দিয়েছেন চিত্রনায়িকা পরীমণি। এসময় তার স্বামী শরীফুল রাজকে সঙ্গে নিয়ে তিনি আদালতে উপস্থিত হন। 

মঙ্গলবার (২৯ নভেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিনের আদালতে তিনি সাক্ষ্য দেন। সাক্ষ্যগ্রহণ শেষ না হওয়ায় আদালত পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১১ জানুয়ারি দিন ধার্য করেছেন। পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি বিষয়টি জানিয়েছেন।

এদিন মামলার আসামি তুহিন সিদ্দিকী অমি ও শহীদুল আলম আদালতে হাজিরা দেন। অপরদিকে নাসির উদ্দিন অসুস্থ থাকায় আদালতে হাজির হননি বলে জানান তার আইনজীবী শাহিনুর রহমান। 

এর আগে গত ১৯ এপ্রিল এ মামলার দায় থেকে নাসির ও অমির অব্যাহতি চেয়ে আবেদন করেন তাদের আইনজীবী। অন্যদিকে অব্যাহতির আবেদনের বিরোধিতা করেন বাদীপক্ষ। এছাড়া অভিযোগ গঠনের পক্ষে শুনানি করেন রাষ্ট্রপক্ষ। এরপর গত ১৮ মে আদালত আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন আদালত।

গত বছরের ১৪ জুন নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাত আসামি করে ঢাকার সাভার থানায় মামলা দায়ের করেন পরীমণি।

তদন্ত শেষে ২০২১ সালের ৬ সেপ্টেম্বর আদালতে নাসিরসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেন। অন্য দুই আসামি হলেন—তুহিন সিদ্দিকী অমি ও শহীদুল আলম। এরপর গত বছরের ১৩ ডিসেম্বর এ মামলার অভিযোগপত্র গ্রহণ করেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিন।

প্রসঙ্গত, গত বছরের ৮ জুন রাতে ঢাকার অদূরের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে যান পরিমণি। সেদিন রাতে সেখানে তাকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে অভিযোগ তোলেন তিনি। পরে গত বছরের ১৩ জুন নাসির ও অমি ছাড়াও অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা দায়ের করেন এই তারকা।



মন্তব্য করুন


কালার ইনসাইড

নায়ক-নায়িকা নিয়ে বিপাকে নির্মাতা

প্রকাশ: ০৭:১৬ পিএম, ২৮ নভেম্বর, ২০২২


Thumbnail

বর্তমান সময়ে ঢালিউডে মাল্টিকাস্টিং সিনেমার সংখ্যা খুবই কম। নেই বললেই চলে। আর তাই সেই চ্যালেঞ্জটি নিয়েছেন চলচ্চিত্র নির্মাতা জসিম উদ্দিন জাকির। তার পরিচালনায় ‘মায়া : দ্য লাভ’ সিনেমায় অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, রোশান ও শবনম বুবলী। তবে সিনেমাটির শুটিং করতে গিয়ে শিডিউল বিড়ম্বনায় পড়েছেন নির্মাতা।

সোশ্যাল মিডিয়ায় এ প্রসঙ্গে তিনি লিখেছেন, আমাদের অগ্রজরা কীভাবে যে মাল্টিকাস্টের সিনেমা তৈরি করতেন, সেটা ভেবেই অবাক হচ্ছি। এই যুগে এসে এত বড় চ্যালেঞ্জ নেওয়াটাই মনে হচ্ছে জীবনেআর বড় কোনো ভুল। আর এই ভুলের মাশুল যে কীভাবে দিতে হবে, সেটা সৃষ্টিকর্তাই জানেন। ফ্যাক্ট...‘মায়া: দ্য লাভ’।

জাকির আরও লেখেন, একজনের একটু সমস্যা মানে, সবার পুরো শিডিউল এলোমেলো। আর আমার ক্ষেত্রে এই সমস্যাগুলো একটার পর একটা হচ্ছেই। ভাগ্যের দোষ দেব, নাকি সময়ের- বুঝতে পারছি না।

সোমবার (২৮ নভেম্বর) আরেকটি পোস্টে নির্মাতা জানান, সাইমন ভাই সুস্থ হতে না হতেই, গতকাল সকাল থেকে রোশান প্রচণ্ড জ্বরে ভুগছে। সবার দোয়া এবং আল্লাহর রহমতই আমার একমাত্র ভরসা। তারপরও আজ যাচ্ছি ‘মায়া: দ্য লাভ’ এর শুটিংয়ে। সবাই দোয়া করবেন রোশান ভাইয়ের জন্য।



এদিকে শাকিব খান ইস্যু নিয়েও বিপাকা পড়তে হয়েছে এই নির্মাতাকে। কেননা  এই ছবির নায়িকা শবনম বুবলীকে নিয়ে বেশ কিছুদিন ধরেই অনেক চর্চা হচ্ছে সর্ব মহলে। যার প্রভাবে নায়িকাও ঠিক ঠাক কাজ করতে পারছেন না। 

বুবলী   সাইমন   রোশান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

অপু-বুবলীর মনের মিল

প্রকাশ: ০৬:০৩ পিএম, ২৮ নভেম্বর, ২০২২


Thumbnail

বাংলাদেশের শোবিজ অঙ্গনে দুই জনপ্রিয় মুখ অপু বিশ্বাস ও শবনম বুবলী। দুজনেরই রয়েছে অভিনয়ের মাধ্যমে দর্শক প্রিয়তা। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচিত এ দুজন। চেয়েও বড় আলোচনার বিষয় হচ্ছে তারা উভয়ই হচ্ছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের স্ত্রী এবং সন্তানের মা।

যদিও তাদের মধ্যকার চলমান সংকটে বোঝা যাচ্ছে সম্পর্ক নেই দুজনের একজনের সঙ্গে। আর সম্প্রতি শাকিব-বুবলীর দ্বন্দ্বের কথা সবারই জানা। পাল্টাপাল্টি নানা অভিযোগে পার হচ্ছে তাদের সময়। তবুও এ সবের মাঝে স্বস্তির বিষয় একটি জায়গায় তাদের মিল রয়েছে। আর তা হচ্ছে তারা দুজনই ব্রাজিলের খেলার ভক্ত।

এই মুহূর্তে ফুটবল জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। কাতার বিশ্বকাপ মাঠে গড়িয়েছে রোববার (২০ নভেম্বর) রাত ৮টায়। চলবে (১৮ ডিসেম্বর) পর্যন্ত। শুধু কাতার নয়, জাতিসংঘের সদস্য ভুক্ত ১৯৩টি দেশে চলছে বিশ্বকাপ উন্মাদনা।

পিছিয়ে নেই বাংলাদেশিরাও। ব্রাজিল, আর্জেন্টিনাসহ বিভিন্ন দেশের পতাকা আর জার্সিতে নিজেদের রাঙিয়ে তোলেন এ দেশের সমর্থকরা। অনেক আগে থেকেই অন্যান্য দেশের মতোই বাংলাদেশেও নানা উন্মাদনা বেশি থাকে এই বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে।

পছন্দের দল নিয়ে অপু বিশ্বাস বলেন, ছোটবেলা থেকে ব্রাজিলকে সমর্থন করে আসছি। এখন খেলা বুঝে সমর্থন করি। আমার কাছে ব্রাজিল টিমকেই বেশি ভালো লাগে। তবে ফুটবল দলকে সমর্থন নিয়ে অনেক সময় অপ্রত্যাশিত ঘটনা দেখি যেগুলো কাম্য নয়। বিশ্বকাপে বিভিন্ন দলের সমর্থন থাকতে পারে, কারও সঙ্গে দলাদলি যেন না হয় এটা প্রত্যাশা করি। টিম ব্রাজিল এবার ভালো খেলবে, বিশ্বকাপ বিজয়ী হবে এটা আমি চাই।

অপরদিকে বুবলীও তার সমর্থন জানিয়েছেন সাম্বার দেশ ব্রাজিলকে। ব্রাজিলের নান্দদিক ছন্দে ফুটবলের আসল সৌন্দর্য খুঁজে পান এ নায়িকা।

শুক্রবার (২৫ নভেম্বর) সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জয়লাভ করে ব্রাজিল। এদিন দলের পক্ষে জোড়া গোল করেন রিচার্লিসন। অ্যাক্রোব্যাটিক স্টাইলে করা তার দ্বিতীয় গোলটির ছবি ফেসবুকে শেয়ার করেন বুবলী। ক্যাপশনে লেখেন, ‘ওহ্ ব্রাজিল! বিশ্বকাপ ফুটবল যে শুরু হয়েছে ফিলটা পাচ্ছি।’

উল্লেখ্য, এর বাইরে আরও অনেক তারকা আছেন, যারা ফুটবল বিশ্বকাপ নিয়ে উন্মাদনায় মেতে উঠেছেন। খেলা শুরুর পর থেকেই তাদের পছন্দের দলের কথা সামাজিকমাধ্যমে শেয়ারও করছেন। তারাও ফুটবল বিশ্বকাপ চলাকালে এক এক করে নিজেদের ভালো লাগার কথাগুলো জানাবেন।

অপু   বুবলী  


মন্তব্য করুন


কালার ইনসাইড

প্রতারণার দায়ে গ্রেফতার ‘ব্যাচেলর পয়েন্ট’র বাচ্চু

প্রকাশ: ০৪:২৪ পিএম, ২৮ নভেম্বর, ২০২২


Thumbnail

বর্তমান সময়ের অন্যতম আলোচিত ধারাবাহিক নাটক নির্মাতা কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’। গ্রাম থেকে শহর সব জায়গাতেই এর জনপ্রিয়তা শীর্ষে। কাবিলা-হাবু-পাশার মতই এই নাটকের অন্যতম একটি চরিত্র হলো বাচ্চু। এলাকার এই বড় ভাই হুট করেই গ্রেফতার হলো ডিবি পুলিশের কাছে। বিষয়টি জানিয়েছেন নির্মাতা নিজেই। তবে বাস্তবে নয় নাটকের প্রয়োজনের তার এই হাল।

‘ব্যাচেলর পয়েন্ট’ পয়েন্টের শুরু থেকেই দেখা যায় বাচ্চু এলাকায় নানা ভাবে নানা কর্মকান্ড চালায়। তবে হুট করেই তার পরিবর্তন দেখা যায়। গাড়ি, ফ্ল্যাট, টাকা, সব কিছু মিলিয়ে এক এলাহি কান্ড। আর তার এই পরিবর্তনের পিছনে কারণ হলো ই কমার্স ব্যবসা। যা কিনা তাকে রাতারাতি বদলে দেয়। ই কমার্স ব্যবসা প্রতিষ্ঠান 'লগে আছি ডটকমের' মাধ্যমে তিনি মানুষের কাছ থেকে হাতিয়ে নিয়েছেন মোটা অংকের টাকা। অবশেষে প্রতারণার দায়ে ডিবি পুলিশের কাছে গ্রফতার হলেন তিনি। 

‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের চলতি বছরের শুরুর দিকে তৃতীয় মৌসুম শেষ হওয়ার পর চতুর্থ মৌসুমের প্রচার শুরু হয়। এতে মারজুক রাসেল ছাড়াও জিয়াউল হক পলাশ, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজনসহ আরও অনেকে অভিনয় করেছেন।

ব্যাচেলর পয়েন্ট   কাজল আরেফিন অমি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বার্সেলোনায় আমন্ত্রণ জানানো হলো রণবীর-আলিয়ার শিশু কন্যাকে

প্রকাশ: ০৩:৪৯ পিএম, ২৮ নভেম্বর, ২০২২


Thumbnail

কিছুদিন আগে প্রথমবার বাবা-মা হয়েছেন বলিউডের তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুর। দিন কয়েক আগে কন্যাকে কোলে নিয়ে তোলা একটি ছবি নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করেন আলিয়া। পাশাপাশি জানান, মেয়ের নাম রেখেছেন রাহা।

এ ছবিতে দেখা যায়, রণবীরের কোলে রাহা। তার পাশে দাঁড়ানো আলিয়া ভাট। আর দেয়ালে শোভা পাচ্ছে ছোট্ট একটি জার্সি। বার্সেলোনার এ জার্সিতে লেখা রয়েছে রাহা। আর এই পোস্ট চোখ এড়ায়নি বিশ্বের জনপ্রিয় ফুটবল দল বার্সেলোনা কর্তৃপক্ষের।

আলিয়ার এই পোস্ট শেয়ার করে বার্সেলোনার অফিশিয়াল টুইটারে লিখেছেন, অভিনন্দন আলিয়া ভাট, রণবীর কাপুর! নতুন বার্সা ফ্যানের জন্ম হলো। আপনাদের সবাইকে বার্সেলোনায় একসঙ্গে দেখার অপেক্ষায় রইলাম। 

রণবীর-আলিয়ার কন্যার নামটি রেখেছেন রণবীরের মা নীতু কাপুর। এ তথ্য জানিয়ে আলিয়া তার পোস্টে লিখেন, সংস্কৃত ভাষায় রাহা মানে ‘বংশ’। বাংলা ভাষায় এর অর্থ ‘বিশ্রাম, আরাম, স্বস্তি’। আরবি ভাষায় এর অর্থ ‘শান্তি’। ছোট্ট রাহার সত্যি এই নামের উপযুক্ত। এসব ক’টা গুণ রাহার মধ্যে রয়েছে।

গত ৬ নভেম্বর এইচএন রিলায়েন্স হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া। তারপর থেকেই কাপুর ও ভাট পরিবারে আনন্দের হাওয়া বইছে। কন্যাকে প্রথম কোলে তুলে নিয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন রণবীর কাপুর। এসময় উপস্থিত সকলের চোখের পাতা আনন্দ অশ্রুতে ভিজে গিয়েছিল। আজ হাসপাতাল থেকে মেয়েকে নিয়ে বাড়ি ফিরেছেন রণবীর-আলিয়া।

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলসের রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। বিয়ের আড়াই মাস না পেরোনোর আগে মা হতে যাওয়ার ঘোষণা দেন আলিয়া।

রনবীর   আলিয়া  


মন্তব্য করুন


বিজ্ঞাপন