কালার ইনসাইড

সত্যঘটনা অবলম্বনে নির্মিত এই ৫ টি ওয়েব সিরিজ দেখতে ভুলবেন না

প্রকাশ: ১০:০৭ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২২


Thumbnail সত্যঘটনা অবলম্বনে নির্মিত এই ৫ টি ওয়েব সিরিজ দেখতে ভুলবেন না

বর্তমান সময়ে ওয়েব সিরিজের মাধ্যমে আমরা নতুন কিছু দেখার সুযোগ পাচ্ছি। ডিজিটাল প্ল্যাটফর্ম অর্থাৎ ওটিটি প্ল্যাটফর্ম এমন একটি শক্তিশালী ঘাঁটিতে পরিণত হয়েছে যেখানে প্রতিটি পরিচালক এবং শিল্পী খোলামেলাভাবে ওয়েব সিরিজের মাধ্যমে তাদের প্রতিভা প্রদর্শন করতে পারছেন। এখানে সময়ের অভাব নেই আবার সেন্সর বোর্ডের ভয় নেই। OTT প্ল্যাটফর্মের এই সুবিধার পরিপ্রেক্ষিতে, দেশে এমন অনেক ওয়েব সিরিজ প্রকাশিত হয়েছে যা সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে। এই অনলাইন সিরিজগুলির বড় সুবিধা হল তারা জনসাধারণের কাছে কুখ্যাত এবং জনপ্রিয় গল্প কাহিনির অজানা দিকগুলো দর্শকদের সামনে তুলে ধরা যায়। নোংরা রাজনীতি এবং জঘন্য অপরাধ থেকে শুরু করে জালিয়াতির গল্প এই ডিজিটাল ওয়েব সিরিজের মাধ্যমে প্রতিটি মানুষের কাছে পৌঁছে দেওয়া যায়। আজকের এই পোস্টে আপনাদের এরকমই বাস্তব ঘটনার উপর ভিত্তি করে তৈরি কিছু ওয়েব সিরিজের তালিকা সম্পর্কে জানাবো।

Delhi Crime

দিল্লির নির্ভয়া গণধর্ষণ কান্ডের কথা ভোলা মনে হয় কারোর পক্ষেই সম্ভব নয়। এই নৃশংস ঘটনা গোটা দেশে তোলপাড় সৃষ্টি করেছিল। দেশবাসী নির্ভয়ার ন্যায়বিচার পেতে ঐক্যবদ্ধ হয়েছিল। Delhi Crime ওয়েব সিরিজ একই গণধর্ষণ মামলার উপর ভিত্তি করে তৈরি। এই সিরিজটিতে, নির্ভয়ার সাথে ঘটে যাওয়া ভয়াবহতা এবং তারপরে তার ন্যায়বিচারের যাত্রা দেখানো হয়েছে৷ এই ওয়েবসিরিজটিতে, শেফালি শাহ একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন যার সাথে আদিল হুসেন, রাজেশ তাইলাং এবং রসিকা দুগ্গালকেও এই ওয়েবসিরিজে দেখা গেছে।

আপনারা Netflix এ Delhi Crime দেখতে পারবেন৷

SCAM 1992

SCAM 1992 -The Harshad Mehta Story একজন ভারতীয় স্টক ব্রোকারের গল্প। এই ওয়েব সিরিজটি ওটিটি প্ল্যাটফর্মে আসার সাথে সাথে রাতারাতি সাফল্য পেয়েছে। এই সিরিজটি হর্ষদ মেহতার বাস্তব গল্পের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, একটি নাম যেটি 90 এর দশকে ভারতীয় স্টক মার্কেটে আবির্ভূত হয়েছিল, যেখানে একটি নিম্ন মিডিয়া ক্লাস থেকে একজন গুজরাটি ছেলের বিলিয়নেয়ার হওয়ার যাত্রা এবং ইন্টারেস্টিং ভাবে এই যাত্রায় সরকারের সাথে প্রতারণা করার দিকটিও দেখানো হয়েছে।

Scam 1992 – The Harshad Mehta Story, SonyLiv-এ দেখা যাবে।

Jamtara

প্রথমেই বলে রাখি Jamtara হল ঝাড়খণ্ড রাজ্যের একটি শহর এবং এই শহরের ছেলেদের দ্বারা সংঘটিত কেলেঙ্কারিগুলি এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে। ওটিটি প্ল্যাটফর্মে প্রকাশিত এই ওয়েব সিরিজটিতে Phishing এর মতো অনলাইন হ্যাক এবং জালিয়াতির কাহিনি উপস্থিত রয়েছে। 2014 থেকে 2018 সাল পর্যন্ত, Jamtara সত্যিই একটি Phishing হাব হয়ে উঠেছিল এবং এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে যে কীভাবে লোকেদের ফোন করে তাদের ব্যাঙ্কিং এর ডিটেলস নিয়ে নেওয়া হয় আর অ্যাকাউন্ট থেকে টাকা বের করে নেওয়া হয়। এই সিরিজে সাইবার ক্রাইমের সত্য ঘটনা দেখা যাবে।

আপনারা Jamtara – Sabka Number Ayega, Netflix এ দেখতে পারবেন৷

Mumbai Diaries 26/11

26/11 ভারতের ইতিহাসে এমন একটি অন্ধকার দিন ছিল, যেদিন সমুদ্রপথে দেশে প্রবেশকারী কিছু ছেলে সমগ্র ভারতকে নতজানু করে দিয়েছিল। মুম্বাই সন্ত্রাসী হামলার ক্ষোভ এখনও আমাদের হৃদয়ে। OTT প্ল্যাটফর্মের এই ওয়েব সিরিজটি দেখলে আপনাদের একদিন যন্ত্রণা হবে অন্যদিকে ভয় লাগবে। 26 নভেম্বর 2008-এ জঙ্গিরা মুম্বাইয়ের বোম্বে জেনারেল হাসপাতালে প্রবেশ কলে কী ঘটেছিল? এই মেডিকেল ড্রামা সিরিজটি সেই হাসপাতালে উপস্থিত ডাক্তার, নার্স, স্টাফ এবং রোগীদের নিয়ে তৈরি । সিরিজটিতে তাজমহল প্যালেস হোটেলের হাইজ্যাকও দেখানো হয়েছে।

মুম্বাই ডায়েরি 26/11 অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে।

Queen

প্রথমে একজন অভিনেতা এবং তারপর একজন রাজনীতিবিদ হওয়া দক্ষিণ ভারতের বিখ্যাত রানী জয়ললিতার জীবনের উপর ভিত্তি করে তৈরি। এই ওয়েবসিরিজটিতে জয়ললিতার চলচ্চিত্র সিনেমা জগত থেকে রাজনীতি পর্যন্ত সমস্ত দিক দেখানো হয়েছে। পুরুষশাসিত সমাজে নিজের অধিকার ও স্বপ্নের জন্য লড়াই করে জয়ললিতা কীভাবে কোটি কোটি মানুষের প্রিয় হয়ে উঠেছিলেন, এই সিরিজে সেই সব কিছু ঘটনাই দেখানো হয়েছে। জানিয়ে দেওয়া যাক বাহুবলী ছবিতে শিবগামীর ভূমিকায় অভিনয় করা রাম্যা কৃষ্ণন এও সিরিজে জয়ললিতা হয়েছেন।

MX প্লেয়ারে দেখা যাবে ‘Queen’ ।


মন্তব্য করুন


কালার ইনসাইড

‘ডিপফেক’ ভিডিও দিয়ে রাজনৈতিক প্রচার, থানায় মামলা করলেন আমির খান

প্রকাশ: ১০:৩১ এএম, ১৯ এপ্রিল, ২০২৪


Thumbnail

রাশ্মিকা মন্দানা থেকে ক্যাটরিনা কাইফসহ ডিপফেকের শিকার হয়েছেন বলিউডের একাধিক অভিনেত্রী। তাদের সাথে এবার যোগ হলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

সম্প্রতি আমির খানের একটি ‘ডিপফেক’ ভিডিও নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। ওই ভিডিওতে দাবি করা হয়েছে, আমির একটি বিশেষ রাজনৈতিক দলের হয়ে নির্বাচনি প্রচারে অংশ নিয়েছেন।

২৭ সেকেন্ডের ওই ভিডিওতে আমির খানকে ‘জুমলা’র থেকে সতর্ক থাকতে বলতে দেখা গেছে। আমিরের অফিসের দাবি, অভিনেতার মুখ মর্ফ করে ভিডিও ব্যবহার করা হয়েছে। তিনি এমন কোনও প্রচার ভিডিও শুট করেননি।

আমির খানের অফিসের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ৩৫ বছরের বলিউড ক্যারিয়ারে আমির খান কখনও কোনও রাজনৈতিক দলের হয়ে প্রচার করেননি। আমিরের অফিস থেকে অভিযোগ পেতেই পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৪১৯ (অন্যকে নকল করা), ৪২০ (প্রতারণা) সহ একাধিক ধারায় এবং তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে।


ডিপফেক ভিডিও   রাজনৈতিক প্রচার   মামলা   আমির খান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

চলছে চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ

প্রকাশ: ০৯:৫৭ এএম, ১৯ এপ্রিল, ২০২৪


Thumbnail

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪–২৬ মেয়াদি নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ৯টায় শিল্পী সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়।

ভোটগ্রহণ চলাকালীন দুপুরে বিরতি দিয়ে ফের ভোট শুরু হয়ে বিকেল পাঁচটা পর্যন্ত চলবে। পরে ভোট গণনা শেষে একইদিন ফলাফল প্রকাশ করা হবে।

এবারের নির্বাচনে ২১ সদস্যবিশিষ্ট কমিটির ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে মোট ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১। মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল প্যানেল ও মাহমুদ কলি ও চিত্রনায়িকা নিপুণ আক্তার প্যানেল

এরই মধ্যে নির্বাচনের সব আয়োজন শেষ করেছে নির্বাচন কমিশন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও প্রস্তুত। সুষ্ঠুভাবে ভোট পরিচালনা ও ফলাফল ঘোষণার স্বার্থে সকাল থেকে ভোটের ফলাফল প্রকাশ পর্যন্ত মূল ফটক থেকে এফডিসির বিভিন্ন জায়গায় প্রায় আড়াইশ পুলিশ সদস্যসহ সাদা পোশাকে সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা উপস্থিতি রয়েছেন।

এ ছাড়াও ভোটকে আরও নিরবচ্ছিন্ন করতে এফডিসির বিভিন্ন পয়েন্টে বাড়তি আরও ৩১টি সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে।

এর আগে, গত বুধবার (১৭ এপ্রিল) রাত ১২টায় শেষ হয়েছে ভোটের প্রচার-প্রচারণা। ভোট নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। এ ছাড়া বৃহস্পতিবার ভোটের আগের দিন প্রচারণা নিষিদ্ধ থাকলেও সারা দিনই বিচ্ছিন্নভাবে প্রার্থী ও ভোটারদের আনাগোনা দেখা গেছে এফডিসিতে।

এদিকে নির্বাচন কমিশননের চূড়ান্ত ভোটার তালিকা অনুযায়ী এবারের নির্বাচনে ৫৭১ জন ভোট দিতে পারবেন।


বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি   নির্বাচন  


মন্তব্য করুন


কালার ইনসাইড

ডিপজলকে শোকজ

প্রকাশ: ০৯:২১ পিএম, ১৮ এপ্রিল, ২০২৪


Thumbnail

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪–২৬ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের ভিডিও প্রমাণসহ খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের বিপক্ষে অভিযোগ জানিয়েছেন সাদিয়া মির্জা নামের এক প্রার্থী।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সাদিয়া মির্জা নামে ওই প্রার্থীর অভিযোগ আমলে নিয়ে সাধারণ সম্পাদক প্রার্থী ডিপজলকে ৬ ঘণ্টার মধ্যে কারণ দর্শানোর চিঠি দিয়েছি।

এদিকে সঠিক কারণ দর্শাতে না পারলে ডিপজলের প্রার্থিতা বাতিল বলে গণ্য হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার খসরু।

অন্যদিকে, অভিযোগ প্রমাণিত হলে ডিপজলের প্রার্থিতা বাতিল হয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করার সম্ভাবনা রয়েছে সাধারণ সম্পাদক পদে থাকা নিপুণ আক্তারের।

এ নিয়ে মিশা-ডিপজল প্যানেলের চিত্রনায়ক আলেকজান্ডার বোকে প্রশ্ন করলে তিনি জানান, একটি পক্ষ নির্বাচন বানচালের চেষ্টা করবে। তবে আমরা চাই সুষ্ঠ নির্বাচন। এমন অভিযোগ আমরা অন্য প্যানেল থেকেও পেয়েছি, কিন্তু তাতে আমরা গুরুত্ব দেয়নি।

তিনি আরও বলেন, ডিপজল ভাই এমনিতেই দানবীর। সবাইকে টাকা-পয়সা দান করে থাকেন। এটা নিয়ে নির্বাচন বানচালের চেষ্টা করলে বিষয়টি সুখকর হবে না।

তবে বিষয়টি নিয়ে কলি-নিপুণ প্যানেলের কেউ মুখ খোলেননি। কথা বলতে চাননি মিশা-ডিপজল পরিষদের অন্য সদস্যরাও।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ৯টায় শিল্পী সমিতির কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হবে। দুপুরে বিরতি দিয়ে বিকেল পাঁচটা পর্যন্ত চলবে এই ভোট। পরে ভোট গণনা শেষে একইদিন ফলাফল প্রকাশ করা হবে। নির্বাচন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা বেশ জোরদার করা হয়েছে।

মনোয়ার হোসেন ডিপজল   বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

প্রকাশ: ০৪:০১ পিএম, ১৮ এপ্রিল, ২০২৪


Thumbnail

বিএফডিসিতে রাত পোহালেই অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। আগামীকাল শুক্রবার (১৯ এপ্রিল) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সকাল ৯টায় থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। 

এবারের নির্বাচনে ২১ সদস্যবিশিষ্ট কমিটির ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে মোট ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১। মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল প্যানেল ও মাহমুদ কলি ও চিত্রনায়িকা নিপুণ আক্তার প্যানেল

মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল প্যানেল

মিশা-ডিপজল পরিষদের হয়ে নির্বাচনে সহ-সভাপতির পদে লড়বেন মাসুম পারভেজ রুবেল ও ডি এ তায়েব। এছাড়া সহ-সাধারণ সম্পাদক পদে আরমান, সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ডন এবং কোষাধ্যক্ষ পদপ্রার্থী কমল।


এছাড়াও কার্যকরী পরিষদের সদস্য পদে নির্বাচন করছেন অভিনেত্রী সুচরিতা, রোজিনা, আলীরাজ, সুব্রত, দিলারা ইয়াসমিন, শাহনূর, নানা শাহ, রত্না কবির, চুন্নু, সাঞ্জু জন, ফিরোজ মিয়া।

মাহমুদ কলি ও চিত্রনায়িকা নিপুণ আক্তার প্যানেল

মাহমুদ কলি-নিপুণ প্যানেলের প্রার্থী হয়েছেন, সহ-সভাপতি পদে ড্যানি সিডাক ও অমিত হাসান। সহ-সাধারণ সম্পাদক বাপ্পি সাহা, সাংগঠনিক সম্পাদক অঞ্জনা রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মারুফ আকিব, দপ্তর ও প্রচার সম্পাদক কাবিলা, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন ও কোষাধ্যক্ষ পদে অভিনেতা আজাদ খান।

কার্যকরী পরিষদের সদস্য পদের হিসেবে থাকছেন সুজাতা আজিম, নাদের চৌধুরী, পীরজাদা হারুন, পলি, জেসমিন আক্তার, তানভীর তনু, মো.সাইফুল, সাদিয়া মির্জা, সনি রহমান, হেলেনা জাহাঙ্গীর ও সাইফ খান।

এছাড়াও এবারের শিল্পী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে থাকছেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে আছেন এ জে রানা ও বিএইচ নিশান এবং শিল্পী সমিতির নির্বাচনের মোট ভোটার সংখ্যা ৫৭০ জন। তারাই বেছে নেবেন আগামী দুই বছরের চলচ্চিত্র শিল্পীদের নেতা-অভিভাবক।


ইতোমধ্যেই ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন ঘিরে সকল প্রস্তুতি সম্পন্ন করেছ নির্বাচন কমিশন। এবারই প্রথম শিল্পীদের নির্বাচনে ভ্রাম্যমাণ আদালত থাকবে। 

প্রধান নির্বাচন কমিশনার খসরু বলেন, ‘এবার ভোটার আছেন ৫৭০ জন। নির্বাচনে যেন কোনো ঝামেলা না হয়, সুষ্ঠু পরিবেশে ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করব। গতবারের কোনো প্রভাব যেন এই নির্বাচনে না পড়ে সেটাও খেয়াল রাখছি।’


মিশা সওদাগর   মনোয়ার হোসেন ডিপজল   মাহমুদ কলি   নিপুণ আক্তার   চলচ্চিত্র   শিল্পী সমিতির নির্বাচন  


মন্তব্য করুন


কালার ইনসাইড

পরীমনি কে আদালতে হাজির হতে সমন জারি

প্রকাশ: ০৩:০৫ পিএম, ১৮ এপ্রিল, ২০২৪


Thumbnail

নায়িকা পরীমনি ও তার কস্টিউম ডিজাইনার জুনায়েদ বোগদাদী জিমি ওরফে জিমকে আদালতে হাজির হতে সমন জারি করেছে আদালত। পরীমণির বিরুদ্ধে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের করা হত্যাচেষ্টা মামলার তদন্ত প্রতিবেদন গ্রহণ করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম সাইফুল ইসলামের আদালত এ আদেশ দেন। এদিন বাদীপক্ষ পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেন।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবুল কালাম মোহাম্মদ সোহেল এ তথ্য নিশ্চিত করেছেন।

সম্প্রতি মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই ঢাকা জেলার পরিদর্শক মোহাম্মদ মনির হোসেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পরীমনি ও তার কস্টিউম ডিজাইনার জুনায়েদ বোগদাদী জিমি ওরফে জিমের বিরুদ্ধে মারধর ও ভয়ভীতি দেখানোর অভিযোগের সত্যতা পেয়েছে মর্মে প্রতিবেদন দাখিল করেন। তবে আরেক আসামি ফাতেমা তুজ জান্নাত বনির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

এর আগে ২০২১ সালের ৬ জুলাই ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসানের আদালতে বোট ক্লাবের সভাপতি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ বাদী হয়ে পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে এ মামলা করেন।

এ মামলার অন্য দুই আসামি হলেন- পরীমণির সহযোগী ফাতেমা তুজ জান্নাত বনি ও জুনায়েদ বোগদাদী জিমি ওরফে জিম।

মামলায় নাসিরউদ্দিন উল্লেখ করেন, পরীমনি ও তার সহযোগীরা অ্যালকোহল সেবনে অভ্যস্ত। তারা সুযোগ বুঝে বিভিন্ন নামিদামি ক্লাবে ঢুকে অ্যালকোহল পান করেন এবং পারসেল নিয়ে মূল্য পরিশোধ করেন না। পরীমনি তার পরিচিত পুলিশ কর্মকর্তাদের দিয়ে মিথ্যা মামলা করিয়ে হয়রানির ভয় দেখান। ২০২১ সালের ৯ জুন রাত ১২টার পর আসামিরা সাভারের বোট ক্লাবে ঢোকেন এবং দ্বিতীয় তলার ওয়াশরুম ব্যবহার করেন। পরে তারা ক্লাবের ভেতরে বসে অ্যালকোহল পান করেন।

এতে আরও বলা হয়, বাদী (নাসির উদ্দিন মাহমুদ) ও তার সহযোগী শাহ শহিদুল আলম রাত ১টা ১৫ মিনিটে যখন ক্লাব ত্যাগ করছিলেন, তখন পরীমনি উদ্দেশ্যমূলকভাবে নাসিরকে ডাক দেন। তাদের সঙ্গে কিছু সময় বসারও অনুরোধ করেন। এক পর্যায়ে পরীমনি অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে নাসিরকে আকৃষ্ট করার চেষ্টা করেন এবং একটি ব্লু লেবেল অ্যালকোহলের বোতল বিনামূল্যে পারসেল দেওয়ার জন্য চাপ দেন। নাসির উদ্দিন এতে রাজি না হওয়ায় পরীমনি তাকে গালমন্দ করেন। নাসির এবং আসামিদের মধ্যে বাদানুবাদের এক পর্যায়ে পরীমনি বাদীর দিকে একটি সারভিং গ্লাস ছুড়ে মারেন এবং হাতে থাকা মোবাইল ফোনও ছুড়ে মারেন। এতে নাসির মাথায় এবং বুকে আঘাতপ্রাপ্ত হন।

বাদী মামলায় আরও উল্লেখ করেন, পরীমনি ও তার সহযোগীরা তাকে (নাসির উদ্দিনকে) মারধর ও হত্যার হুমকি দিয়েছেন ও বোট ক্লাবে ভাঙচুর করেছেন। এ ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য পরীমনি সাভার থানায় বাদী নাসির উদ্দিনসহ দুজনের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ তুলে মামলা করেন।


পরীমনি   আদালত  


মন্তব্য করুন


বিজ্ঞাপন