কালার ইনসাইড

বুবলীর গন্তব্য কী?

প্রকাশ: ১০:০০ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২২


Thumbnail বুবলীর গন্তব্য কী?

ঢাকাই সিনেমার মেগাস্টার শাকিব খান। তার হাত ধরেই নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন বুবলী। এ পর্যন্ত ১০টি সিনেমায় একসঙ্গে দেখা গেছে তাদের। সিনেমায় জুটি বাঁধা, সঙ্গে আরও কিছু কারণে শাকিব-বুবলীর সম্পর্কের গুঞ্জন শোনা যায়। যদিও তারা এটাকে কেবলই পেশাদার সম্পর্ক বলেই জানিয়েছেন।



গত বছর প্রবলভাবে একটি গুঞ্জন ছড়িয়ে পড়ে শোবিজে। সেটা হলো, বুবলীর অন্তঃসত্ত্বা। ‘বীর’ সিনেমার গান প্রকাশ্যে আসতেই এই গুঞ্জন নিয়ে মাতামাতি শুরু হয়। এরপর কয়েক মাস বুবলীর কোনো খোঁজ পাওয়া যায়নি। একেবারে অন্তরালে ছিলেন তিনি। এরপর গেল বছরের জানুয়ারিতে প্রকাশ্যে এসে সেই গুঞ্জন অস্বীকার করেন বুবলী। জানান, এত দিন আমেরিকায় ছিলেন, ফিল্ম নিয়ে পড়াশোনা করেছেন নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে। পরবর্তীতে প্রকাশ্যে এলেও স্পষ্টভাবে কিছুই বলেননি।

বুবলীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনের পর থেকে শাকিবের সঙ্গে তার দূরত্ব দৃশ্যমান। একসঙ্গে তাদেরকে সেভাবে দেখা যায়নি আর। মাঝে একটি সিনেমায় কাজ করলেও মেনে চলেছেন পেশাদারিত্ব। কিন্তু হুট করেই গতকাল মঙ্গলবার হুট করেই বছরখানেক আগেরকার অন্তঃসত্ত্বাকালীন ছবি পোস্ট করেন। যেখানে ক্যাপশনে লিখেন, ‘মি উয়িথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা।’ আর এরপর থেকেই শুরু হয়ে যায় নানা আলোচোনা। অনেকেই সেই গুঞ্জনের সত্যতা মেলেতে থাকেন। 

শোনা গিয়েছে মা হয়েছেন বুবলী লোকমুখে এমনটাও শোনা যায়। তার সন্তানের বাবা শাকিব খান। ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে আমেরিকা পাঠিয়ে দিয়েছেন খান সাহেব। সে সময় শোনা গিয়েছে কন্যাসন্তানের মাও হয়েছেন বুবলী। আবার কেউ কেউ বলছেন, পুত্র সন্তানের মা হয়েছেন বুবলী। তবে বিষয়টি আজও পরিস্কার করেনি নায়িকা। বেবি বাম্পের ছবি পোষ্ট করার পর সাংবাদিকরা তার সাথে যোগাযোগ করলে তিনি সব কিছু এড়িয়ে যান।  



তিনি বলেন, কিছু ব্যাপার তো আছেই। আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। বিষয়টি নিয়ে আপাতত খোলসা করে কিছু না বললেও পরে বিস্তারিত বলবেন বলে জানিয়ে বুবলী বলেন, 'কয়েকদিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়। আরও কিছুটা দিন সময় পেলে আমি এটা সবাইকে ডেকে সুন্দরভাবে বিস্তারিত বলতে পারব।

২০১৭ সালে বুবলী শাকিব খানের সাথে ফ্যামিলি টাইম ক্যাপশনে ছবি পোষ্ট করার পর অপু বিশ্বাস তাঁর ছেলে জয়কে নিয়ে প্রকাশ্যে এসে সংবাদ সম্মেলন করেন। কিন্তু এইবার শাকিব খান ছেলের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে পোষ্ট করায় অনেকটা ক্ষেপে গিয়েই বেবি বাম্পের ছবি পোষ্ট করেন বুবলী। কেননা গতকাল ছিলো কন্যা দিবস। অনেকেই মনে করছেন  দুই সন্তানের প্রতি সমান ভালোবাসা না জানানোর কারণেই বুবলীর এই প্রকাশ।



এদিকে গতকাল রাতে শাকিব খানের পুত্র আব্রাম খান জয় বাবা-মাকে এক সাথে নিয়ে কেক কেটেছেন। অপু বিশ্বাস সেই জন্মদিনের কিছু ছবি ফেসবুকে দিয়েছেন যেখানে দেখা গিয়েছে শাকিব খান জয়কে কেক খায়িয়ে দিচ্ছেন আর অপু বিশ্বাস অন্য ছবিতে তার ছেলে জয় সহ শশুড়-শাশুড়ির সাথে আছেন।

অনেকেই ছবি গুলো দেখে অভিনন্দন জানাচ্ছেন। আবার অনেকেই ধারণা করছেন হয়তো ফের এক হচ্ছেন শাকিব-অপু। 

অপু বিশ্বাসের ছবি পোষ্ট করার পরে একদিন পার হতে চললেও বেশ চুপ আছেন বুবলী।বুবলীর গন্তব্য কী তাহলে?  তিনি কি সংবাদ সম্মেলন করবেন নাকি নিরবেই সয়ে কিছু মেনে নিয়ে নিজের মত কাজ চালিয়ে যাবেন। যেমনটি করেছিলেন নায়িকা অপু বিশ্বাসও। 













বুবলী   শাকিব   বাচ্চা   অপু বিশ্বাস  


মন্তব্য করুন


কালার ইনসাইড

‘ব্যাচেলর পয়েন্ট’র দর্শকদের জন্য দুঃসংবাদ

প্রকাশ: ০১:৫৪ পিএম, ০৪ ডিসেম্বর, ২০২২


Thumbnail

বহুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। নাটকে নানা চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় সব অভিনেতারা। তাদের অভিনয়ের কারণে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে ধারবাহিকটি।

জনপ্রিয়তার কারণেই একে একে তিনটি পর্ব নির্মাণ করেছেন পরিচালক কাজল আরেফিন অমি। বর্তমানে চলছে সিজন-৪। তবে ১১৭ তম পর্বের মধ্য দিয়ে শেষ হতে যাচ্ছে ধারবাহিকটির সিজন- ফোর।

গুঞ্জন উঠেছে, সিজন- ফোর দিয়েই শেষ হচ্ছে জনপ্রিয় ধারাবাহিকটি। সেই সঙ্গে দর্শক জনপ্রিয়তার কারণে সিজন-ফাইভ নির্মাণ হতে পারে বলে জানা গেছে। কিন্তু এ বিষয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি নির্মাতা আরেফিন।

২০১৮ সালে ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকটি শুরু হয়েছিল। নাটকটিতে অভিনয় করেছেন- চাষী আলম, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, মিশু সাব্বির, তৌসিফ, শামীম হাসান সরকার প্রমুখ।

ব্যাচেলর পয়েন্ট  


মন্তব্য করুন


কালার ইনসাইড

মেয়ে ওলিজার ‘জিম্মি’তে ডিপজল

প্রকাশ: ০১:০০ পিএম, ০৪ ডিসেম্বর, ২০২২


Thumbnail

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচিত্রে নায়ক হিসেবে যাত্রা শুরু করেছিলেন এই অভিনেতা। পরে ভিলেন চরিত্রে অভিনয়ের মধ্যে দিয়ে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। শুধু খল নায়ক নয় প্রযোজক হিসেবেও তিনি সফল। 

ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার মেঘলা যুক্তরাজ্যে বিজনেস স্টাডিজ নিয়ে পড়াশোনার পাশাপাশি ফিল্ম অ্যান্ড মিডিয়া এবং মেকআপ নিয়ে পড়াশোনা করেছেন। লন্ডনে একটি সরকারি কলেজে ফিল্ম অ্যান্ড মিডিয়ার উপর শিক্ষকতাও করেছেন।

দেশে ফিরে আসার পর ওলিজা মনোয়ার চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা করলেও পরবর্তীতে তা নিয়ে আর সামনে এগোননি। তবে চলচ্চিত্র প্রযোজনায় নাম লেখান ডিপজলকন্যা। 

ওলিজা মনোয়ার প্রযোজিত সিনেমা ‘জিম্মি’ নির্মাণ করেছেন ডিপজল নিজেই। এরই মধ্যে সিনেমাটির নির্মাণ কাজ শেষ করে সেন্সরে জমা দেওয়া হয়েছে। দু-একদিনের মধ্যে সেন্সর বোর্ড সদস্যরা সিনেমাটি দেখবেন বলে সেন্সর বোর্ড সদস্যরা জানান। 

অ্যাকশন, সাসপেন্স ও থ্রিলার ধাঁচের এই সিনেমাটির গল্প লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এর চিত্রগ্রহণ করেছেন সবুজ। ডিপজলের পাশাপাশি এতে অভিনয় করছেন শহিদুজ্জামান সেলিম, বড়দা মিঠু, শিরিন শিলা, তারেক, মানতাসা মিম, মাসুম বাশার, মিলি বাশার, দিপু রায়হানসহ আরও অনেকে।


ডিপজল   ওলিজা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

সিনে স্টার ফোরাম'র সাধারন সম্পাদক নায়িকা মৌসুমী

প্রকাশ: ০৬:০৫ পিএম, ০৩ ডিসেম্বর, ২০২২


Thumbnail

চলচ্চিত্রের তারকা শিল্পী-কুশলীদের নিয়ে  সংগঠন 'বাংলাদেশ সিনে স্টার ফোরাম'। শনিবার (৩ ডিসেম্বর) সকাল দশটায় এফডিসির জহির রায়হান প্রজেকশন হলে সংগঠনটির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। ফোরামের সভাপতি বিশিষ্ট চলচ্চিত্রকার শফি বিক্রমপুরী এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ। 

অনুষ্ঠানে নতুন করে সাধারন সম্পাদক হিসেবে চিত্রনায়িকা মৌসুমীর নাম ঘোষণা করেন সংঘঠনটির সাবেক সাধারন সম্পাদক ইলিয়াস কাঞ্চন। ফোরামের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এফডিসির জহির রায়হান প্রজেকশন হলে সকাল দশটায় এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে সভাপতিত্ব করে সংগঠনের সভাপতি বিশিষ্ট চলচ্চিত্র ব্যাক্তিত্ব শফি বিক্রমপুরী। অনুষ্ঠান পরিচালনা করবেন সিনেস্টার ফোরামের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী হায়াৎ। এসময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি,সাধারন সম্পাদক,পরিচালক সমিতির সাধারন সম্পাদকসহ চলচ্চিত্র অঙ্গনের ব্যক্তিবর্গ। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিনেস্টার ফোরাম একটি স্মরণিকা প্রকাশ করেছে। এতে সংগঠনের সার্বিক কর্যক্রমসহ নানা বিষয় তুলে ধরা হয়েছে। এ ছাড়া তাদের কার্যক্রমের একটি ফটো অ্যালবামও এ স্মরণিকায় রয়েছে।

ফোরামের সভাপতি বিশিষ্ট চলচ্চিকার শফি বিক্রমপুরী জানান, গত ২০১৬ সালের ২৩শে জানুয়ারি মরহুম নায়করাজ রাজ্জাকের ৭৫তম জন্মদিনের অনুষ্ঠানে চলচ্চিত্রের অতীত ও বর্তমান বিষয় নিয়ে আলোচনার একপর্যায়ে চলচ্চিত্রকার শফি বিক্রমপুরী একটি সংগঠন করার প্রস্তাব করেন । তার প্রস্তাবের ফলেই গঠিত হয়েছে 'সিনে স্টার ফোরাম'। শফি বিক্রমপুরী আরো জানান, ১৯৫৬ সাল থেকে ১৯৮০ সাল পর্যন্ত চলচ্চিত্রের প্রথম ২৫ বছরে যে সকল পরিচালক, প্রযোজক, সংগীত পরিচালকসহ নানান শাখায় শিল্পী-কলাকুশলীরা বেঁচে আছেন তাদের নিয়েই এই সংগঠন করার উদ্দেশ্য ছিল। এরই মধ্যে আমরা নায়করাজ রাজ্জাক, গায়ক আবদুল জব্বার, গায়িকা শাম্মী আখতার, অভিনেতা সিরাজ হায়দারসহ অনেককে হারিয়ে ফেলেছি। 

নতুন সাধারন সম্পাদক দায়ীত্বপ্রাপ্ত চিত্রনায়িকা মৌসুমী বলেন, এই ফোরামের কার্যক্রম অনেক আগে থেকেই দেখেছি। আমার অনেক ভালো লেগেছে। আমি এবার এই ফোরামের সদস্য পদ পেয়েছি ,ওমর সানীও এবার সদস্য হয়েছে এই ফোরামে। আমি সত্যিই কৃতজ্ঞ এই বরেণ্য মানুষদের সাথে থাকতে পেরে। প্রথমেই একটা কথা বলতে চাই এই ফোরাম থেকে অনুপ্রাণিত হওয়া বা না হওয়া খুব বেশি জরুরী তানা। কিন্তু এই ফোরামের সাথে যুক্ত হওয়াটা খুব বেশি জরুরী সেটা আমার কাছে মনে হয়েছে। প্রত্যেকটা স্বপ্ন একটা মানুষ দেখে যখন সাথে সাথে সফল হয়ে যায় না। এই ফোরামের যা স্বপ্ন রয়েছে আমরা সবাই যখন যুক্ত হব কেউ না কেউ সফলতা একদিন আনবেই ইনশআল্লাহ । এটা আমার বিশ্বাস। আমরাতো শিল্পী মানুষ আমরা জানি স্বপ্ন গুলো সবসময় সুপ্ত থাকে না কখনো কখনো জেগে উঠে সেটা সফল হয়েই ছাড়ে। এই ফোরামের আর একটা সুন্দর বিষয় হচ্ছে এখানে শুধু সিনিয়রদের আড্ডাবাজীর একটা জায়গা শুধু তা না, এখানে সুন্দর বাণিজ্যের একটা ব্যাপার রয়েছে। আমি শুনছিলাম আমার খুব ভালো লেগেছে। এখানে সফল ব্যবসায়ীরা আছেন, তারা সফলতার সাক্ষর রেখেছেন স্ব স্ব জায়গা থেকে । সেসব মানুষদের সান্নিধ্যে আসতে পেরে খুব ভালো লেগেছে। আমরা যারা চলচ্চিত্র শিল্পী কলাকুশলীরা আছি আমরা আমাদের কাজের মধ্য দিয়েই এই ফোরামের সাথে থেকে এই মানুষগুলোর পাশে থেকে তাদের সাহায্য সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে পারব এটাই অনেক বড় ব্যাপার।আমাদের শিল্পী সমিতি এটা শুধুই চ্যারিটি এখানে আমাদের বিশেষ কিছু করার নেই। বিশেষ কিছু করতে গেলেও পা ধরে টেনে নিয়ে যাবে এটাই স্বাভাবিক। আমার ছোট বোন নিপুন কাজ করছে বর্তমানে সে ভালো বলতে পারবে। এখানে কাজ করতে কতটা দখল নিতে হচ্ছে এবং কতটা কঠিন।  তারপরও আমাদের করতে হবে। কারন আমরা শিল্পী। এখান থেকেই আমাদের শুরু । এখানে যারা কাজ করছেন তাদের সকলের ভালোবাসা নিয়েই আজকে আমরা এখানে এসেছি। চলচ্চিত্র থেকে অনেক কিছু পেয়েছি। তাই এখানে কিছু করা আমাদের দায়ীত্ব। যেমন ছোট বেলায় বাবা মা আমাদের লালন পালন করতেন এখন আমরা বাবা মাদের লালন পালন করব এটাই হওয়া উচিত। চলচ্চিত্রে যাদের হাত ধরে আমরা এসেছি প্রত্যেকটা মানুষদের এখানে দেখতে পাচ্ছি। আমার খুব ভালো লাগছে। 

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি শফী বিক্রমপুরী, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী হায়াৎ,সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়িকা মৌসুমী ছাড়াও আরও উপস্থিত ছিলেন দেলোয়ার ঝাহান ঝন্টু,নাদের খান, খুরশিদ আলম,অনুপম হায়াৎ, সুচন্দা,অঞ্জনা, রিনা খান, ডিপজল, ওমর সানী, বাপ্পা রাজ, শাহিন সুমন, আনোয়ার সিরাজী,নিপুন, সায়মন সাদিক সহ চলচ্চিত্র অঙ্গনের ব্যাক্তিবর্গ।
]

নায়িকা   মৌসুমী   সিনে স্টার ফোরাম  


মন্তব্য করুন


কালার ইনসাইড

প্রয়াত হলেও ফের টিভি পর্দায় নিয়মিত দেখা যাবে ঐন্দ্রিলাকে

প্রকাশ: ০৫:২৩ পিএম, ০৩ ডিসেম্বর, ২০২২


Thumbnail

পশ্চিমবঙ্গের টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা আজ ১৩ দিন হলো পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। মাত্র ২৪ বছর বয়সি এই অভিনেত্রীর মৃত্যুর শোক আজও ভুলতে পারছে না ভক্তরা। 

ঐন্দ্রিলা দ্বিতীয়বার ক্যানসার জয় করার পর তাকে আবারও ছোটপর্দায় দেখতে মুখিয়ে ছিল তার ভক্তরা। একটু একটু করে কাজের জগতে ফিরছিলেন অভিনেত্রী। ‘ভাগাড়’ ওয়েব সিরিজে অভিনয় করেন, কালার্স বাংলার মহালয়া-তে হাজির হোন তিনি। এইসবের মাঝে হঠাৎ পাল্টে গেল সবকিছু। গত ১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার বিশ দিন পর প্রয়াত হলেন ঐন্দ্রিলা।

কিন্তু কথায় আছে শিল্পীর মৃত্যু হয় না। নিজেদের কাজের মধ্যে দিয়েই বেঁচে থাকেন। মাত্র কয়েক বছরের অভিনয় জীবনে বাংলা টেলিভিশনে কিছু না-ভোলবার মতো কাজ উপহার দিয়েছিলেন ঐন্দ্রিলা।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ঐন্দ্রিলাকে শ্রদ্ধা জানিয়ে সান বাংলায় আবারও সম্প্রচারিত হতে যাচ্ছে ‘জিয়ন কাঠি’। এই সিরিয়ালে জাহ্নবীর চরিত্রে দেখা গিয়েছিল ঐন্দ্রিলাকে। দ্বিতীয়বার ক্যানসার আক্রান্ত হওয়ার পর নিজের অসুস্থতা সত্ত্বেও এই ধারাবাহিকের শুটিং করেছিলেন তিনি। তার অভিনীত শেষ সিরিয়াল এটি। 

শুক্রবার (২ ডিসেম্বর) সান বাংলা কর্তৃপক্ষ সোশ্যাল মিডিয়া পোস্টে ‘জিয়ন কাঠি’র কিছু অবিস্মরণীয় মুহূর্তের কোলাজ তুলে ধরে জানানো হয়, “ঐন্দ্রিলা আমাদের মধ্যেই আছে, আমাদের মন-প্রাণ জুড়ে, জাহ্নবীর রূপে। চলুন আরেকবার দেখি জাহ্নবীর গল্প ‘জিয়নকাঠি’, ৫ ডিসেম্বর সোমবার থেকে বিকেল ৫.৩০টায়।”

অর্থাৎ আগামী সোমবার থেকেই সান বাংলার পর্দায় আবারো দেখা যাবে ‘জিয়ন কাঠি’। চ্যানেলের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন ঐন্দ্রিলার ভক্তরা। ‘জিয়ন কাঠি’র পরশেই টেলিভিশনের পর্দায় ফের ‘জীবন্ত’ হবেন প্রয়াত অভিনেত্রী।

দুইবার ক্যানসার জয় করা ঐন্দ্রিলা গত ১ নভেম্বর হঠাৎ ব্রেন স্ট্রোকে আক্রান্ত হোন। এরপর কোমায় চলে যান অভিনেত্রী। গত ২০ নভেম্বর দুপুরে মাত্র ২৪ বছর বয়সে মৃত্যু হয় ঐন্দ্রিলা শর্মার।

অভিনেত্রী   ঐন্দ্রিলা শর্মা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

এককোটি দর্শকের ভালোবাসা পেলো আলমের 'বেশরম'

প্রকাশ: ০৫:০০ পিএম, ০৩ ডিসেম্বর, ২০২২


Thumbnail

সময়ের ব্যস্ততম নাট্যনির্মাতা জিয়াউদ্দিন আলম। একের পর এক নাটক নির্মাণ করে দর্শক হৃদয়ে পাকাপোক্ত অবস্থান তৈরি করে নিচ্ছেন তিনি। তাঁর নির্মিত নাটকগুলো ইউটিউবে প্রকাশ করতে না করতেই পাচ্ছেন মিলিয়ন মিলিয়ন ভিউ। এমনকি মন্তব্যের ঘরে জমা হচ্ছে দর্শকদের অকৃত্রিম ভালোবাসার প্রকাশ।

সম্প্রতি জিয়াউদ্দিন আলমের নির্মিত 'বেশরম' নামের নাটকটি এক কোটি (১০ মিলিয়ন) ভিউ পার করেছে। এই অর্জনে জিয়াউদ্দিন আলম 'বেশরম' নাটকের দর্শক ও নাটকটি নির্মাণের সাথে জড়িত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আলম বলেন, আমি সর্বশক্তিমান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি যে তিনি আমাকে এই সাফল্য দিয়েছেন এবং আমার দর্শকদের বিনোদন দেওয়ার সুযোগ দিয়েছেন। আমার সমস্ত দর্শক এবং নাটকটির নির্মাণ সহ সার্বিক কাজে আমাকে যারা সহযোগিতা করেছেন, প্রত্যেককে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

লেজার ভিশন এর ব্যানারে নির্মিত  'বেশরম' নাটকটির চিত্রগ্রহন করেছেন নাহিয়ান বেলাল, সম্পাদনা করেছেন হাবিবুর রহমান।

এতে অভিনয় করেছেন নিলয় আলমগীর, হিমি, সাবেরী আলম, রকি খান, শাহবাজ সানী, বাসরী অনন্যা সহ আরো অনেকে।

উল্লেখ্য, সম্প্রতি জিয়াউদ্দিন আলমের নির্মিত প্রায় সবগুলো নাটকই ইউটিউব ট্রেন্ডিং-এ রয়েছে। তারমধ্যে উল্লেখযোগ্য-জামাই VS শাশুড়ি, ক্যাচাল জামাই, তাফালিং, ভেজা বিড়াল, ডেয়ারিং বউ, ক্রেজি লাভার, মফিজের সুন্দরী বউ, সেকেন্ড ম্যারেজ ইত্যাদি।

জিয়াউদ্দিন আলম  


মন্তব্য করুন


বিজ্ঞাপন