কালার ইনসাইড

সন্তানের পর এবার শাকিব-বুবলীর বিচ্ছেদের খবর

প্রকাশ: ০৩:১৮ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২২


Thumbnail সন্তানের পর এবার শাকিব-বুবলীর বিচ্ছেদের খবর

অবশেষে স্ত্রী বুবলী ও সন্তানের কথা সবাইকে জানান দিলেন শাকিব খান। শাকিব খান এবং বুবলীর সন্তানের নাম রেখেছেন শেহজাদ খান বীর। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) শাকিবের পাশাপাশি সন্তানের কথা স্বীকার করেছন বুবলীও। নিজেদের সন্তানের ছবিও প্রকাশ করেছেন। যদিও বিয়ে সংক্রান্ত অন্য কোনো তথ্য দেননি তারা।

তবে শাকিব-বুবলীর একাধিক সূত্র এই খবর প্রকাশ্যে আসার পর দাবি করছে, সন্তানের কথা স্বীকার করলেও এখন আর একসঙ্গে থাকছেন না শাকিব-বুবলী। ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ের আগেই এই দম্পতির ‘বিচ্ছেদ’ হয়েছে বলে দাবি সূত্রগুলোর।

যদিও এই প্রসঙ্গে সূত্রের করা দাবির প্রমাণ এখনো পাওয়া যায়নি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত শাকিব খান ও শবনম বুবলীর মন্তব্যও পাওয়া যায়নি।


মন্তব্য করুন


কালার ইনসাইড

অন্তরঙ্গ দৃশ্যের ক্লিপ ফাঁস হওয়া নিয়ে যা বলেলন স্বস্তিকা

প্রকাশ: ০৪:৪৭ পিএম, ২৯ নভেম্বর, ২০২২


Thumbnail

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। তার আরেক পরিচয় তিনি অভিনেতা সন্তু মুখার্জির কন্যা। বাবার কারণে লাইট-ক্যামেরা-অ্যাকশন শুনেই বেড়ে উঠেছেন তিনি। মাত্র ২১ বছর বয়সে অভিনয়ে তার অভিষেক ঘটে। তারপর অসংখ্য সিনেমা উপহার দিয়েছেন এই নায়িকা।

২০১৪ সালে মুক্তি পায় স্বস্তিকা মুখার্জি অভিনীত ‘টেক ওয়ান’ সিনেমা। সিনেমাটিতে একটি অন্তরঙ্গ দৃশ্য ছিল। এ দৃশ্যের শুটিংয়ের ক্লিপ নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। মানুষ ধরে নিয়েছিল, এটি স্বস্তিকার বাস্তব জীবনের ভিডিও ক্লিপ। এ নিয়ে দারুণ সমালোচনার মুখে পড়েছিলেন স্বস্তিকা। পরিবার থেকে পাড়াপড়শিরাও তাকে কটূ কথা শুনিয়েছে।



পুরোনো সেই অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ নিয়ে মুখ খুলেছেন স্বস্তিকা। এ অভিনেত্রী ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, আমার মনে আছে ‘টেক ওয়ান’ নামে একটা সিনেমায় অভিনয় করছিলাম। একজন নায়িকার জীবন নিয়ে ছিল সেই সিনেমার গল্প। যার একটি অন্তরঙ্গ দৃশ্যের ক্লিপ ফাঁস হয়ে যায় এবং সেটি এমএমএস স্ক্যান্ডাল হিসেবে ছড়িয়ে পড়ে। একজন নায়িকার জীবন তার ক্যারিয়ার সবকিছু নিয়ে তৈরি হচ্ছিল এই সিনেমা। তাই চরিত্রের প্রয়োজনে আমাকে মদ্যপ হতে হয়েছিল। কিন্তু পর্দার এই চরিত্রকে সকলেই সত্য হিসেবে ধরে নিয়েছিলেন।



আত্মীয়-স্বজন ও পাড়াপড়শিদের নিন্দার কারণে দারুণ চাপে পড়েছিল স্বস্তিকার বাবা-মা। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, বেশিরভাগ মানুষ আমার বাবা-মাকে ফোন করে বলতো যে, স্বস্তিকা এসব কি করছে! এ ধরনের ঘটনা কেউ ঘটায়? কেউ কেউ বলেছিল, পরিবারে যত্ন হচ্ছে না বলেই স্বস্তিকা এসব কাজ করতে পারছে। এক পর্যায়ে মা বিরক্ত হয়ে যান। রেগে গিয়ে বলেছিলেন, ‘ইউ’ সার্টিফিকেট যুক্ত সিনেমা করতে পারবে না। বাচ্চাদের জন্য সিনেমা করবে। মাতাল চরিত্রে অভিনয় করবে কেন?
 
১৯৯৮ সালে বিখ্যাত রবীন্দ্র সংগীতশিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে বিয়ে করেন স্বস্তিকা। ২০০০ সালে চলচ্চিত্রে নাম লেখান তিনি। আর এরই মাঝে এক কন্যার মা হন স্বস্তিকা। মা হওয়ার পর চলচ্চিত্রে নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পাওয়া কঠিন! এজন্য মা হওয়ার খবরও অনেকে গোপন রাখতে বলেছিলেন স্বস্তিকাকে। এ বিষয়ে এই অভিনেত্রী বলেন, আমি যখন কাজ শুরু করলাম, তখন সবাই বলেছিলেন আমার মা হওয়ার কথা যেন কেউ জানতে না পারে। তাহলেই বিপদ। কারণ কেউ আর নায়িকা হিসেবে আমাকে পছন্দ করবে না, আমার চাহিদাও থাকবে না।

২০০৪ সালে প্রমিত সেনের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে স্বস্তিকার। তারপর কন্যাকে সিঙ্গেল মাদার হিসেবে বড় করে তুলছেন তিনি। বিয়েবিচ্ছেদের পর অনেকের সঙ্গে স্বস্তিকার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে, তবে আর দ্বিতীয় বিয়ে করেননি এই নায়িকা।

অন্তরঙ্গ দৃশ্য   স্বস্তিকা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

আদালতে সাক্ষ্য দিলেন পরীমণি

প্রকাশ: ১১:১২ এএম, ২৯ নভেম্বর, ২০২২


Thumbnail

শ্লীলতাহানির অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে দায়ের করা মামলায় আদালতে সাক্ষ্য দিয়েছেন চিত্রনায়িকা পরীমণি। এসময় তার স্বামী শরীফুল রাজকে সঙ্গে নিয়ে তিনি আদালতে উপস্থিত হন। 

মঙ্গলবার (২৯ নভেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিনের আদালতে তিনি সাক্ষ্য দেন। সাক্ষ্যগ্রহণ শেষ না হওয়ায় আদালত পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১১ জানুয়ারি দিন ধার্য করেছেন। পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি বিষয়টি জানিয়েছেন।

এদিন মামলার আসামি তুহিন সিদ্দিকী অমি ও শহীদুল আলম আদালতে হাজিরা দেন। অপরদিকে নাসির উদ্দিন অসুস্থ থাকায় আদালতে হাজির হননি বলে জানান তার আইনজীবী শাহিনুর রহমান। 

এর আগে গত ১৯ এপ্রিল এ মামলার দায় থেকে নাসির ও অমির অব্যাহতি চেয়ে আবেদন করেন তাদের আইনজীবী। অন্যদিকে অব্যাহতির আবেদনের বিরোধিতা করেন বাদীপক্ষ। এছাড়া অভিযোগ গঠনের পক্ষে শুনানি করেন রাষ্ট্রপক্ষ। এরপর গত ১৮ মে আদালত আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন আদালত।

গত বছরের ১৪ জুন নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাত আসামি করে ঢাকার সাভার থানায় মামলা দায়ের করেন পরীমণি।

তদন্ত শেষে ২০২১ সালের ৬ সেপ্টেম্বর আদালতে নাসিরসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেন। অন্য দুই আসামি হলেন—তুহিন সিদ্দিকী অমি ও শহীদুল আলম। এরপর গত বছরের ১৩ ডিসেম্বর এ মামলার অভিযোগপত্র গ্রহণ করেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিন।

প্রসঙ্গত, গত বছরের ৮ জুন রাতে ঢাকার অদূরের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে যান পরিমণি। সেদিন রাতে সেখানে তাকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে অভিযোগ তোলেন তিনি। পরে গত বছরের ১৩ জুন নাসির ও অমি ছাড়াও অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা দায়ের করেন এই তারকা।



মন্তব্য করুন


কালার ইনসাইড

নায়ক-নায়িকা নিয়ে বিপাকে নির্মাতা

প্রকাশ: ০৭:১৬ পিএম, ২৮ নভেম্বর, ২০২২


Thumbnail

বর্তমান সময়ে ঢালিউডে মাল্টিকাস্টিং সিনেমার সংখ্যা খুবই কম। নেই বললেই চলে। আর তাই সেই চ্যালেঞ্জটি নিয়েছেন চলচ্চিত্র নির্মাতা জসিম উদ্দিন জাকির। তার পরিচালনায় ‘মায়া : দ্য লাভ’ সিনেমায় অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, রোশান ও শবনম বুবলী। তবে সিনেমাটির শুটিং করতে গিয়ে শিডিউল বিড়ম্বনায় পড়েছেন নির্মাতা।

সোশ্যাল মিডিয়ায় এ প্রসঙ্গে তিনি লিখেছেন, আমাদের অগ্রজরা কীভাবে যে মাল্টিকাস্টের সিনেমা তৈরি করতেন, সেটা ভেবেই অবাক হচ্ছি। এই যুগে এসে এত বড় চ্যালেঞ্জ নেওয়াটাই মনে হচ্ছে জীবনেআর বড় কোনো ভুল। আর এই ভুলের মাশুল যে কীভাবে দিতে হবে, সেটা সৃষ্টিকর্তাই জানেন। ফ্যাক্ট...‘মায়া: দ্য লাভ’।

জাকির আরও লেখেন, একজনের একটু সমস্যা মানে, সবার পুরো শিডিউল এলোমেলো। আর আমার ক্ষেত্রে এই সমস্যাগুলো একটার পর একটা হচ্ছেই। ভাগ্যের দোষ দেব, নাকি সময়ের- বুঝতে পারছি না।

সোমবার (২৮ নভেম্বর) আরেকটি পোস্টে নির্মাতা জানান, সাইমন ভাই সুস্থ হতে না হতেই, গতকাল সকাল থেকে রোশান প্রচণ্ড জ্বরে ভুগছে। সবার দোয়া এবং আল্লাহর রহমতই আমার একমাত্র ভরসা। তারপরও আজ যাচ্ছি ‘মায়া: দ্য লাভ’ এর শুটিংয়ে। সবাই দোয়া করবেন রোশান ভাইয়ের জন্য।



এদিকে শাকিব খান ইস্যু নিয়েও বিপাকা পড়তে হয়েছে এই নির্মাতাকে। কেননা  এই ছবির নায়িকা শবনম বুবলীকে নিয়ে বেশ কিছুদিন ধরেই অনেক চর্চা হচ্ছে সর্ব মহলে। যার প্রভাবে নায়িকাও ঠিক ঠাক কাজ করতে পারছেন না। 

বুবলী   সাইমন   রোশান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

অপু-বুবলীর মনের মিল

প্রকাশ: ০৬:০৩ পিএম, ২৮ নভেম্বর, ২০২২


Thumbnail

বাংলাদেশের শোবিজ অঙ্গনে দুই জনপ্রিয় মুখ অপু বিশ্বাস ও শবনম বুবলী। দুজনেরই রয়েছে অভিনয়ের মাধ্যমে দর্শক প্রিয়তা। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচিত এ দুজন। চেয়েও বড় আলোচনার বিষয় হচ্ছে তারা উভয়ই হচ্ছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের স্ত্রী এবং সন্তানের মা।

যদিও তাদের মধ্যকার চলমান সংকটে বোঝা যাচ্ছে সম্পর্ক নেই দুজনের একজনের সঙ্গে। আর সম্প্রতি শাকিব-বুবলীর দ্বন্দ্বের কথা সবারই জানা। পাল্টাপাল্টি নানা অভিযোগে পার হচ্ছে তাদের সময়। তবুও এ সবের মাঝে স্বস্তির বিষয় একটি জায়গায় তাদের মিল রয়েছে। আর তা হচ্ছে তারা দুজনই ব্রাজিলের খেলার ভক্ত।

এই মুহূর্তে ফুটবল জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। কাতার বিশ্বকাপ মাঠে গড়িয়েছে রোববার (২০ নভেম্বর) রাত ৮টায়। চলবে (১৮ ডিসেম্বর) পর্যন্ত। শুধু কাতার নয়, জাতিসংঘের সদস্য ভুক্ত ১৯৩টি দেশে চলছে বিশ্বকাপ উন্মাদনা।

পিছিয়ে নেই বাংলাদেশিরাও। ব্রাজিল, আর্জেন্টিনাসহ বিভিন্ন দেশের পতাকা আর জার্সিতে নিজেদের রাঙিয়ে তোলেন এ দেশের সমর্থকরা। অনেক আগে থেকেই অন্যান্য দেশের মতোই বাংলাদেশেও নানা উন্মাদনা বেশি থাকে এই বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে।

পছন্দের দল নিয়ে অপু বিশ্বাস বলেন, ছোটবেলা থেকে ব্রাজিলকে সমর্থন করে আসছি। এখন খেলা বুঝে সমর্থন করি। আমার কাছে ব্রাজিল টিমকেই বেশি ভালো লাগে। তবে ফুটবল দলকে সমর্থন নিয়ে অনেক সময় অপ্রত্যাশিত ঘটনা দেখি যেগুলো কাম্য নয়। বিশ্বকাপে বিভিন্ন দলের সমর্থন থাকতে পারে, কারও সঙ্গে দলাদলি যেন না হয় এটা প্রত্যাশা করি। টিম ব্রাজিল এবার ভালো খেলবে, বিশ্বকাপ বিজয়ী হবে এটা আমি চাই।

অপরদিকে বুবলীও তার সমর্থন জানিয়েছেন সাম্বার দেশ ব্রাজিলকে। ব্রাজিলের নান্দদিক ছন্দে ফুটবলের আসল সৌন্দর্য খুঁজে পান এ নায়িকা।

শুক্রবার (২৫ নভেম্বর) সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জয়লাভ করে ব্রাজিল। এদিন দলের পক্ষে জোড়া গোল করেন রিচার্লিসন। অ্যাক্রোব্যাটিক স্টাইলে করা তার দ্বিতীয় গোলটির ছবি ফেসবুকে শেয়ার করেন বুবলী। ক্যাপশনে লেখেন, ‘ওহ্ ব্রাজিল! বিশ্বকাপ ফুটবল যে শুরু হয়েছে ফিলটা পাচ্ছি।’

উল্লেখ্য, এর বাইরে আরও অনেক তারকা আছেন, যারা ফুটবল বিশ্বকাপ নিয়ে উন্মাদনায় মেতে উঠেছেন। খেলা শুরুর পর থেকেই তাদের পছন্দের দলের কথা সামাজিকমাধ্যমে শেয়ারও করছেন। তারাও ফুটবল বিশ্বকাপ চলাকালে এক এক করে নিজেদের ভালো লাগার কথাগুলো জানাবেন।

অপু   বুবলী  


মন্তব্য করুন


কালার ইনসাইড

প্রতারণার দায়ে গ্রেফতার ‘ব্যাচেলর পয়েন্ট’র বাচ্চু

প্রকাশ: ০৪:২৪ পিএম, ২৮ নভেম্বর, ২০২২


Thumbnail

বর্তমান সময়ের অন্যতম আলোচিত ধারাবাহিক নাটক নির্মাতা কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’। গ্রাম থেকে শহর সব জায়গাতেই এর জনপ্রিয়তা শীর্ষে। কাবিলা-হাবু-পাশার মতই এই নাটকের অন্যতম একটি চরিত্র হলো বাচ্চু। এলাকার এই বড় ভাই হুট করেই গ্রেফতার হলো ডিবি পুলিশের কাছে। বিষয়টি জানিয়েছেন নির্মাতা নিজেই। তবে বাস্তবে নয় নাটকের প্রয়োজনের তার এই হাল।

‘ব্যাচেলর পয়েন্ট’ পয়েন্টের শুরু থেকেই দেখা যায় বাচ্চু এলাকায় নানা ভাবে নানা কর্মকান্ড চালায়। তবে হুট করেই তার পরিবর্তন দেখা যায়। গাড়ি, ফ্ল্যাট, টাকা, সব কিছু মিলিয়ে এক এলাহি কান্ড। আর তার এই পরিবর্তনের পিছনে কারণ হলো ই কমার্স ব্যবসা। যা কিনা তাকে রাতারাতি বদলে দেয়। ই কমার্স ব্যবসা প্রতিষ্ঠান 'লগে আছি ডটকমের' মাধ্যমে তিনি মানুষের কাছ থেকে হাতিয়ে নিয়েছেন মোটা অংকের টাকা। অবশেষে প্রতারণার দায়ে ডিবি পুলিশের কাছে গ্রফতার হলেন তিনি। 

‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের চলতি বছরের শুরুর দিকে তৃতীয় মৌসুম শেষ হওয়ার পর চতুর্থ মৌসুমের প্রচার শুরু হয়। এতে মারজুক রাসেল ছাড়াও জিয়াউল হক পলাশ, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজনসহ আরও অনেকে অভিনয় করেছেন।

ব্যাচেলর পয়েন্ট   কাজল আরেফিন অমি  


মন্তব্য করুন


বিজ্ঞাপন