কালার ইনসাইড

গোপনেই হয়ে গেলো বুবলী-সাইমনের গায়ে হলুদ, ২৫ নভেম্বর বিয়ে

প্রকাশ: ০৬:২১ পিএম, ২৩ নভেম্বর, ২০২২


Thumbnail

আবারো বিয়ের পিঁড়িতে শবনম বুবলী। গতকাল রাতে হলো গায়ে হলুদ। তবে এটি কোনো বাস্তবের ঘটনা নয়, ‘মায়া: দ্য লাভ’ সিনেমার গল্পে এই নায়িকাকে একাধিকবার বিয়ের পিঁড়িতে বসতে হয়েছে। এবং এ কারণেই এমন দৃশ্যের অবতারণা।  এমনটাই জানান নির্মাতা জসিম উদ্দিন জাকির।

জানা যায় আগামী ২৫ নভেম্বর শুক্রবার বুবলীর বিয়ের দিন ধার্য করা হয়েছে। অর্থাৎ এ দিন তার বিয়ের শুটিং হবে। যদিও এর আগে আনিসুর রহমান মিলনের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা হয়। এবার তার পাত্র চিত্রনায়ক সাইমন সাদিক।  উল্লেখ্য দুজনই এই সিনেমায় বুবলীর বিপরীতে রয়েছেন। 



জসিম উদ্দিন জাকির বলেন, সিনেমাটির গল্প এখনই বলতে চাচ্ছি না। এর আগে আনিসুর রহমান মিলনের সঙ্গে বিয়ের (বুবলীর) দৃশ্য করেছি। গতকাল সাইমন সাদিকের সঙ্গে হলুদ অনুষ্ঠান করেছি। আবার বাসর হবে রোশানের সঙ্গে। সিনেমাটির গল্পে টুইস্ট রয়েছে। দশর্ক সিনেমা হলে গিয়ে বিষয়টি বুঝতে পারবেন। মিলন ভাই বুবলীকে পাগলের মতো ভালোবাসেন। কিন্তু রোশানকে প্রচণ্ড ভালোবাসেন বুবলী। তবে তিনি বিয়ের আসর থেকে সাইমনের হাত ধরে পালিয়ে যান। এরপর নানা সিনেম্যাটিক ঘটনা ঘটে।’ যোগ করেন নির্মাতা।  

জানা যায় ‘মায়া: দ্য লাভ’ সিনেমার গল্পে তিনজনের একজন প্রেমিকা দেখা যাবে। প্রণয়ঘটিত দ্বন্দ্ব এই সিনেমার মুখ্য বিষয়। সিনেমায় অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক,  জিয়াউল রোশান ও শবনম ইয়াসমিন বুবলী।

বর্তমানে রাজধানীর উত্তরায় এর দৃশ্যধারণ করা হচ্ছে বলে জানান নির্মাতা। 

বুবলী   বিয়ে  


মন্তব্য করুন


কালার ইনসাইড

১৬০ ফুট উপরে জন্মদিনের কেক কাটলেন মডেল বারিশ হক (ভিডিও)

প্রকাশ: ০৫:২৯ পিএম, ২৭ নভেম্বর, ২০২২


Thumbnail

র‍্যাম্প মডেল, উপস্থাপিকা, নৃত্যশিল্পী এবং ব্র্যান্ড প্রমোটার হিসেবে নিয়মিত কাজ করেন বারিশা হক। এবার চলচ্চিত্রে নিয়মিত হওয়ার কথাও ভাবছেন তিনি। এজন্য নিজেকে প্রস্তুত করছেন বলে জানান বারিশা। গত ২৫ নভেম্বর ছিল তার জন্মদিন। জন্মদিনের মাস হিসেবে পুরো নভেম্বর জুড়ে ফ্রি কস্টে ব্র্যান্ড প্রমোশন করে দিচ্ছেন তিনি। 

এ প্রসঙ্গে বারিশা বলেন, যারা নতুন উদ্যোক্তা আছেন, যারা বাজেটের অভাবে প্রমোশন করতে পারছেন না, তাদের জন্য এই নভেম্বর মাসে আমি ফ্রি কাজ করে দিচ্ছি। এর মধ্য দিয়ে মানুষদের কাছ থেকে এতো ভালোবাসা পেয়েছি যা আসলে টাকা দিয়ে মূল্যায়ন করা যায় না। এটা ছিল আমার জন্মদিনের একটা স্পেশাল বিষয়। আগামী বছরে আমাদের প্ল্যাটফর্ম থেকে আরো ভালোকিছু পরিকল্পনা করবো।

জন্মদিনের দিনটিতে নিজে কোনো আয়োজন না রাখলেও স্বামী সীমান্ত বিশেষ আয়োজন করে সারপ্রাইজ দেন বারিশাকে।এবারের জন্মদিনে ভক্ত-শুভাকাঙ্ক্ষিদের কাছ থেকে পাওয়া ৩০টি কেক কাটেন বলেও জানান বারিশা।

বারিশা বলেন, কক্সবাজারে বেড়াতে গিয়েছিলাম আমি এবং আমার স্বামী। সঙ্গে আমাদের বাবুও ছিল। সেখানে ১৬০ ফিট উঁচুতে আমার জন্মদিনের কেক কাটা হয়। এটা আমার স্বামীর পক্ষ থেকে সারপ্রাইজ ছিল। এটা খুবই একটা স্মরণীয় মুহূর্ত ছিল আমার জন্য। কক্সবাজারের ফ্লাই ডাইনিংয়ে আমার কেক কাটা হয়। বিয়ে আগে সারপ্রাইজের জন্য অপেক্ষা করতাম না। এখন যেহেতু বিয়ে হয়েছে তাই পার্টনারের কাছ থেকে মেয়েরা তো সারপ্রাইজ আশা করে। 

র‍্যাম্প   মডেল   বারিশ হক  


মন্তব্য করুন


কালার ইনসাইড

এবার নিরবের সঙ্গে আরিয়ানা জামান

প্রকাশ: ০৫:১৪ পিএম, ২৭ নভেম্বর, ২০২২


Thumbnail

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় সিনেমা নির্মাণ হচ্ছে। সম্প্রতি দুই দেশের প্রযোজনায় নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন জনপ্রিয় নির্মাতা অনন্য মামুন। সিনেমার নাম ‘স্পর্শ’। নতুন সিনেমার নাম ঘোষণার পাশাপাশি অনন্য মামুন জানিয়েছিলেন, এতে নায়ক হিসেবে দেখা যাবে নিরব হোসেনকে। তবে নায়িকা হিসেবে নির্মাতা জানিয়েছিলেন জেসিয়া ইসলামের নাম। কিন্তু সে নাম বদলে গেল। অবশেষে 'স্পর্শ' চলচ্চিত্রে নায়কের বিপরীতে নাম লেখালেন নবাগত আরিয়ানা জামান। বিষয়টি নিশ্চিত করেন নির্মাতা অনন্য মামুন।  

নির্মাতা জানান, ছবিটির কাহিনি গড়ে উঠেছে অসম বয়সের এক ত্রিভুজ প্রেম ও সম্পর্ককে ঘিরে। নিরব-আরিয়ানা ছাড়াও এতে ওপার বাংলার জনপ্রিয় এক অভিনেত্রীকে দেখা যাবে বলে জানান সিনেমার বাংলাদেশ অংশের পরিচালক অনন্য মামুন।  

'স্পর্শে' যুক্ত হওয়া প্রসঙ্গে আরিয়ানা জামান বলেন, আমি নিজেকে প্রস্তুত করছিলাম ভালো গল্পের সিনেমার জন্য। এর মধ্যে অনেক সিনেমার অফার এসেছিল। কিন্তু অপেক্ষা করছিলাম ভালো একটি কাজের জন্য। অবশেষে সুন্দর একটি গল্পের একটি চরিত্র পেয়েছি, যেখানে নিজেকে প্রমাণের সুযোগ পাব। 

নিরবের সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে আরিয়ানা জানান, এটা আমার সৌভাগ্য যে আমাদের বাংলা সিনেমার পরিচিত ও জনপ্রিয় নায়ক নিরব ভাইকে পেয়েছি। আশা করি, তাঁর কাছ থেকে অনেক কিছু শিখতে পারব।

অনন্য মামুন ছাড়া সিনেমাটি পরিচালনার দায়িত্বে আছেন ভারতের অভিনন্দন দত্ত। বাংলাদেশ থেকে অ্যাকশন কাট ও ভারত থেকে রোল ক্যামেরা অ্যাকশনের ব্যানারে তৈরি হবে।

নিরব   আরিয়ানা জামান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

প্রভাসকে বিয়ে করতে চান কৃতি

প্রকাশ: ০৫:০১ পিএম, ২৭ নভেম্বর, ২০২২


Thumbnail

প্রভাস আর আনুশকা শেঠি প্রেম করছেন। যে কোনো সময়ে তারা বিয়েও করবেন। ‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর এমন গুঞ্জন উঠে ভারতীয় শোবিজ অঙ্গনে। কিন্তু সে গুঞ্জন আর সত্যি হয়নি। এরপর ৪৩ বছর বয়সী প্রভাসের সঙ্গে প্রেমের গুঞ্জন উঠল  কৃতি স্যাননের সঙ্গে প্রেম করছেন।  যদিও বিষয়টি নিয়ে তারা দুজনেই মুখে কুলুপ এঁটেছিলেন। কেউ বিষয়টি নিয়ে টু শব্দও করেনি। তাই অনেকটা ধুয়াশাতেই ছিলো তাদের প্রেমের গুঞ্জন।

এবার মুখ খুললেন কৃতি। শুক্রবার মুক্তি পেয়েছে কৃতি-বরুণ জুটির নতুন সিনেমা ‘ভেড়িয়া’। সিনেমাটির প্রচার অনুষ্ঠানে হাজির হয়ে প্রভাসকে নিয়ে মন্তব্য করে নিজের প্রেমের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দেন কৃতি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে আলাপচারিতায় কৃতি স্যানন বলেন, কখনো সুযোগ পেলে প্রভাসকে বিয়ে করব।

গত বছর ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন কৃতি। এ সময় তার কাছে জানতে চাওয়া হয় কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ ও প্রভাসের মধ্যে কার সঙ্গে তিনি ফ্লার্ট, ডেট ও কাকে বিয়ে করতে চান? উত্তরে কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট, টাইগারের সঙ্গে ডেট ও প্রভাসকে বিয়ে করতে চান তিনি।

প্রভাসের বিপরীতে ‘আদিপুরুষ’ সিনেমায় প্রথমবার জুটি হোন কৃতি। ওম রাউত পরিচালিত এ সিনেমা রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে। সিনেমাটিতে রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস বিপরীতে সীতা চরিত্রে কৃতি স্যানন।

প্রভাস   কৃতী  


মন্তব্য করুন


কালার ইনসাইড

আর্জেন্টিনার পর ব্রাজিল ভক্তদের জন্য গান নিয়ে আসছেন হিরো আলম

প্রকাশ: ০৪:৩৬ পিএম, ২৭ নভেম্বর, ২০২২


Thumbnail

চলছে কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২। বিশ্বকাপের উন্মাদনা ছুঁয়ে গেছে শোবিজ অঙ্গনেও। ফুটবলপ্রেমী তারকারা পছন্দের দলের জার্সি পরে সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করছেন। ব্রাজিল-আর্জেন্টিনার ভক্তদের মধ্যে এ উন্মাদনা সবচেয়ে বেশি। বাড়িঘর, দোকানপাটে পছন্দের দলের পতাকার রং করানো, ছাদে-রাস্তাঘাটে পতাকা টাঙানোসহ অনেক কিছু করছেন সমর্থকরা।

সেই উন্মাদনার পারদ আরেকটু বাড়াতে কয়েক দিন আগে আর্জেন্টাইন ভক্তদের জন্য গান করেছিলেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। শনিবার রাতে আর্জেন্টিনা-মেক্সিকো ম্যাচের আগেও ‘উই লাভ ইউ মেসি’ শিরোনামে আরেকটি গান প্রকাশ করেন তিনি।

এবার ব্রাজিল-ভক্তদের জন্য গান নিয়ে আসছেন আর্জেন্টাইন সমর্থক হিরো আলম। আরবি, ইংরেজি ও বাংলা মিলিয়ে গাওয়া সেই গানটির শিরোনাম ‘উই লাভ ইউ নেইমার’।

এ নিয়ে রোববার দুপুরে গণমাধ্যমকে হিরো আলম বলেন, আর্জেন্টিনা-মেসিকে নিয়ে গান প্রকাশের পর অনেক অনুরোধ এসেছিল, ভাই ব্রাজিলের জন্য একটা গান করেন। তখনই কথা দিয়েছিলাম তাদেরকে নিয়েও একটা গান করব। সেই গানের রেকর্ডিং শেষ হয়েছে, আজকে বিকেলে বা সন্ধ্যার দিকে ছাড়ব।

‘উই লাভ ইউ নেইমার’ গানটি তিন ভাষায় গাওয়ার ব্যাখ্যাও দিয়েছেন হিরো আলম। তিনি বলেন, ‘যেহেতু কাতারে হচ্ছে, ইন্টারন্যাশনাল ব্যাপার। আর আমরা তো বাঙালি। এইসব ভেবে করেছি আর কী।’

উল্লেখ্য, সোমবার রাত ১০টায় সুইজারল্যান্ডের বিপক্ষে এই আসরের দ্বিতীয় ম্যাচ খেলবে ব্রাজিল।

হিরো আলম   গান   আর্জেন্টিনা   ব্রাজিল   গান   ভাইরাল   ভিউ  


মন্তব্য করুন


কালার ইনসাইড

সাইবার প্রতারণার শিকার, জীবনের অর্জিত সব অর্থ খোয়ালেন অভিনেতা

প্রকাশ: ০৩:৩০ পিএম, ২৭ নভেম্বর, ২০২২


Thumbnail

কয়েক মাস আগে আত্মহত্যার চেষ্টা করে আলোচনায় উঠে এসেছিলেন কলকাতার টিভি অভিনেতা শৈবাল ভট্টাচার্য। এবার সাইবার প্রতারণার শিকার হয়ে জীবনের অর্জিত সব অর্থ খোয়ালেন তিনি। ফেসবুক লাইভে এসে এসব তথ্য জানান এই অভিনেতা।

ঘটনার বর্ণনা দিয়ে শৈবাল ভট্টাচার্য বলেন, ব্যাংক থেকে আমার সমস্ত টাকা সাইবার ফ্রড হয়ে গিয়েছে; আমরা সর্বস্বান্ত হয়ে পড়েছি। ব্যাংকে আমার ১১ লাখ ৩২ হাজার রুপি ছিল। এখন সেখাসে মাত্র ৬৯ পয়সা পড়ে আছে।

দারুণভাবে অর্থনৈতিক সংকটে পড়েছেন শৈবাল। তা উল্লেখ করে এই অভিনেতা বলেন, ‘আমাদের ভিক্ষা করা ছাড়া অথবা অনাহারে মৃত্যুবরণ করা ছাড়া আর কোনো উপায় নেই। আমার সত্তর বছরের মা, আমার স্ত্রী, আমার সন্তানেরা (পোষ্য) প্রায় না খেয়ে দিন কাটাচ্ছি। জানি না এইভাবে কতদিন টানতে পারব।’

শৈবাল ভট্টাচার্যের স্ত্রী স্নিগ্ধা বসু বলেন, আমরা একদম শেষ হয়ে গিয়েছি। কোনো দিক থেকে কোনোরকম আশার আলো দেখতে পারছি না।

ব্যাংক থেকে অর্থ লোপাট হওয়ার পর শৈবাল প্রথমে কসবা থানায় অভিযোগ দায়ের করেন। সেখান থেকে তাকে লালবাজারের সাইবার ক্রাইম সেলে পাঠানো হয়; সেখানে লিখিত অভিযোগ করেছেন শৈবাল ভট্টাচার্য।

শৈবাল ভট্টাচার্য ছোটপর্দার চেনা মুখ। অভিনয় করেছেন একাধিক খল চরিত্রে। সম্প্রতি একটি জনপ্রিয় ওয়েব সিরিজেও দেখা যায় তাকে। বিভিন্ন শেড সহজেই ফুটিয়ে তুলতেন অভিনেতা শৈবাল ভট্টাচার্য। বাংলা ধারাবাহিকে বেশ কিছু পজিটিভ চরিত্রেও তার দেখা মিলেছে। অভিনয় করেছিলেন জনপ্রিয় ‘প্রথমা কাদম্বিনী’ ধারাবাহিকে।

সাইবার   প্রতারণা  


মন্তব্য করুন


বিজ্ঞাপন