কালার ইনসাইড

আমি আয়ুষ্মান খুরানার সঙ্গে কাজ করতে ইচ্ছুক: প্রিয়ামণি

প্রকাশ: ১০:০২ এএম, ২৮ জুন, ২০২৪


Thumbnail

দক্ষিণ ভারতীয় সিনেমার পর বলিউডেও নিজের জায়গা বেশ শক্ত করে নিয়েছেন অভিনেত্রী প্রিয়ামণি। শাহরুখ খান এবং অজয় দেবগনের মতো বলিউডের সুপারস্টারদের সঙ্গে কাজ করেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়ামণি আরেক বলিউড নায়কের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন এবং তাঁর প্রশংসা করেছেন।

শাহরুখ খানের "জওয়ান" ছবিতে প্রিয়ামণি অভিনয় করেছিলেন। অজয় দেবগনের সঙ্গে "ময়দান" ছবিতে তাঁর দুর্দান্ত অভিনয় দর্শকদের মন জয় করেছে। "আর্টিকেল ৩৭০" ছবিতেও তাঁর শক্তিশালী অভিনয় প্রশংসিত হয়েছে। দক্ষিণের পাশাপাশি বলিউডেও তিনি ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছেন। শাহরুখ ও অজয়ের পর প্রিয়ামণি আয়ুষ্মান খুরানার সঙ্গে কাজ করতে চান। তিনি বলেন, "আয়ুষ্মান খুরানার সঙ্গে কাজ করতে চাই। তিনি একজন অসাধারণ অভিনেতা এবং সবসময় সঠিক চিত্রনাট্য নির্বাচন করেন। 'আন্ধাধুন' এবং 'আর্টিকেল ১৫' ছবিতে তাঁর অভিনয় সত্যিই অসাধারণ ছিল। তিনি চরিত্রের গভীরে গিয়ে অভিনয় করতে জানেন। 'বালা' এবং 'ভিকি ডোনার' এর মতো ছবিতে তাঁর কাজ তা প্রমাণ করে।"

প্রিয়ামণিও সবসময় শক্তিশালী চরিত্রে অভিনয় করতে ভালোবাসেন। চিত্রনাট্য নির্বাচনের বিষয়ে তিনি বলেন, "আমি সবসময় ভালো চিত্রনাট্য পাওয়ার জন্য খেটে যাচ্ছি। সঠিক চিত্রনাট্য নির্বাচন করার চেষ্টা করি, কারণ আমি সবসময় ছবির গুণগত মানে বিশ্বাস করি। ২০০৬ সালের পর থেকে আমি অনেক কাজ করেছি। কিছু ছবি সফল হয়েছে, কিছু হয়নি। একসময় ভালো চিত্রনাট্য না পাওয়ার কারণে আমি কাজ করতাম না। কিন্তু 'চেন্নাই এক্সপ্রেস' ছবির পর থেকে অনেক ছবির প্রস্তাব আসতে শুরু করে। দক্ষিণি ছবিতে কাজ করার পাশাপাশি 'দ্য ফ্যামিলি ম্যান' সিরিজের পর থেকে বলিউডে কাজের সুযোগ পেয়েছি। ক্যারিয়ারে আমি এখন যে অবস্থানে পৌঁছেছি, তাতে আমি খুব খুশি।"


Ayushmann Khurrana   Priyamani   Bollywood   Movie  


মন্তব্য করুন


কালার ইনসাইড

ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী হিনা খান

প্রকাশ: ০২:৫০ পিএম, ৩০ জুন, ২০২৪


Thumbnail

ক্যানসারে আক্রান্ত হয়েছেন ভারতের জনপ্রিয় মডেল-অভিনেত্রী হিনা খান। সম্প্রতি তার ব্রেস্ট ক্যানসার (স্তন ক্যানসার) শনাক্ত হয়েছে। 

শুক্রবার (২৮ জুন) সব জল্পনা শেষে এ অভিনেত্রী ইনস্টাগ্রামে এক স্টোরি শেয়ার করে ক্যাপশানে লিখেছেন, গত কয়েক দিন ধরেই নানা জল্পনা চলছে আমাকে নিয়ে। আমার সকল অনুরাগীদের কিছু গুরুত্বপূর্ণ খবর জানাব। আমার স্তন ক্যানসার ধরা পড়েছে, তৃতীয় পর্যায়ে রয়েছে। সব প্রতিবন্ধকতা পেরিয়েই বলছি আমি ঠিক আছি।

ক্যাপশনের শেষের ভাষ্য, আমি দৃঢ় প্রতিজ্ঞ এই অসুখ থেকে সুস্থ হয়ে উঠব। সমস্ত প্রয়োজনীয় পদক্ষেপ করা হচ্ছে। আমি সকলকে অনুরোধ করছি এই পরিস্থিতিতে যেন আমার ব্যক্তিগত গোপনীয়তার দিকটা অক্ষুণ্ণ থাকে। আমি সকলকে জানাচ্ছি, এই পরিস্থিতিতে আমার পরিবার-পরিজন ও ভালোবাসার মানুষেরা আমার পাশে আছেন।

গত এপ্রিল মাস থেকে এতটাই অসুস্থ ছিলেন যে খেতেও পারছিলেন না হিনা। চলতি বছরে রোজা পালন করতে গিয়েও অসুস্থ হয়ে পড়েছিলেন হিনা। মুসলিম তারকারা কাজের সব ব্যস্ততাকে দূরে রেখে নিষ্ঠা করে রমজান পালন করেন। হিনা খানও সেই তালিকা থেকে মোটেই বাদ যাননি।

খালি পেটে ভক্তি সহকারে রোজা পালন করেছিলেন হিনা। কিন্তু তার মাঝেই মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এ অভিনেত্রী। খালি পেটে গ্যাস্ট্রোসোফাগাল রিফ্লাক্সে ভুগছেন অভিনেত্রী হিনা খান। ইনস্টাগ্রামে নিজেই সেই খবর সকলকে জানিয়েছিলেন।

কিছু সিনেমায় কাজ করলেও ছোট পর্দার অভিনেত্রী হিসাবেই সকলেই কাছে পরিচিত হিনা খান। ‘ইয়ে রিসতা ক্যায়া কহেলাতা হ্যায়’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমেই দর্শকের কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন।

এরপর কসৌটি জিন্দেগী কি, নাগিন ৫- এর মতো ধারাবাহিকে কাজ করেছেন। রিয়্যালিটি শো বিগ বস, ফিয়ার ফ্যাক্টর খতরো কে খিলাড়ি সিজন ৮ ও ১৩, ইন্ডিয়ান আইডলেও অংশ নিয়েছিলেন। স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স বা অতিথি শিল্পী হিসাবে একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে হিনাকে।


ক্যানসার   অভিনেত্রী   হিনা খান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

পপসম্রাট মাইকেল জ্যাকসনের ৬ হাজার কোটি টাকা ঋণ

প্রকাশ: ১১:০৭ এএম, ৩০ জুন, ২০২৪


Thumbnail

মার্কিন পপসম্রাট মাইকেল জ্যাকসন ২০০৯ সালে মারা যাওয়ার সময় ৫০০ মিলিয়ন ডলারেরও (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬ হাজার কোটি টাকা) বেশি ঋণে ছিলেন। আজও সেই ঋণ শোধ হয়নি। আদালতের নথি থেকে জানা গেছে, জ্যাকসনের পাওনাদারের সংখ্যা ৬৫-এর বেশি।

গত ২১ জুন, লস অ্যাঞ্জেলস কাউন্টি সুপিরিয়র কোর্টে জ্যাকসনের এস্টেটের নির্বাহকদের দায়ের করা একটি পিটিশনে এই বিস্ময়কর তথ্যটি প্রকাশ করা হয়েছে। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে মার্কিন গণমাধ্যম দ্য নিউ ইয়র্ক টাইমস।

জানা গেছে, পিটিশনে জ্যাকসন যে আর্থিক অস্থিরতার মধ্যে ছিলেন তা তুলে ধরা হয়, যার মধ্যে গায়কের বাতিল করা লন্ডনের কনসার্ট ‘দিস ইজ ইট’-এর প্রোমোটার এইজি লাইভের ৪০ মিলিয়ন ডলার দায় রয়েছে।

আদালতের নথি থেকে জানা যায় যে জ্যাকসনের মৃত্যুর সময় ৬৫ জনেরও বেশি পাওনাদারের পাওনা ছিল। পিটিশনে ২০১৮ সাল থেকে আইনি ফি এবং অন্যান্য খরচ পরিশোধের জন্য জ্যাকসনের ২ বিলিয়ন ডলারের এস্টেট থেকে তহবিলের জন্য অনুমোদন চাওয়া হয়েছে। নির্বাহকগণ সফলভাবে এই মামলাগুলোর অধিকাংশই নিষ্পত্তি বা খারিজ করতে সক্ষম হয়েছেন।

প্রতিবেদনে বলা হয়, মাইকেল জ্যাকসনের মৃত্যুর সময়, ৫০০ মিলিয়নেরও বেশি ঋণ এবং পাওনাদারদের দাবি ছিল, যার মধ্যে কিছু ঋণ অত্যন্ত উচ্চ সুদের হারে নেয়া হয়েছিল এবং কিছু ঋণ খেলাফ করা হয়েছিল। এগুলো মাইকেল জ্যাকসনের জন্য বোঝা ও প্রচণ্ড মানসিক চাপের কারণ হয়ে দাঁড়িয়েছিল।

বেহিসাবী খরচের কারণে ঋণে ডুবে গিয়েছিলেন মাইকেল জ্যাকসন। এই ব্যয়ের সিংহভাগ খরচ হয়েছে জুয়েলারির পেছনে। এছাড়াও উচ্চ মূল্যের উপহার, ভ্রমণ, চিত্রকর্ম এবং বিলাসবহুল আসবাবের পেছনে খরচ করতেন তিনি।

এ ছাড়া ঋণের সুদ পরিশোধের পেছনেই তাঁর সবচেয়ে বেশি অর্থ খরচ হয়ে যেত। ২০০৯ সালে মাত্র ৫০ বছর বয়সে মৃত্যুর আগে জ্যাকসনকে শুধু ঋণ পরিশোধের জন্য বছরে খরচ করতে হতো ৩ কোটি ডলার। ঋণের সুদ বছর বছর বাড়ছিল। এই সুদ শুরুতে ৭ শতাংশের কম ছিল। পরে বেড়ে বাৎসরিক সুদ ১৬ দশমিক ৮ শতাংশে দাঁড়ায়।

অ্যাকারম্যান লস অ্যাঞ্জেলেস আদালতকে আরও জানান, ১৯৯৩ সাল থেকেই জ্যাকসনের ঋণের বোঝা বাড়তে থাকে। ১৯৯৮ সালে সেটি গিয়ে দাঁড়ায় ১৪ কোটি ডলারে। জুন ২০০১ থেকে জুন ২০০৯ সেই অঙ্ক ১৭ কোটিতে পৌঁছায়।

নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ব্যাংক অব আমেরিকা থেকে প্রায় ২৭ কোটি ডলার ঋণ নিয়েছিলেন। ব্যাংকটি ২০০৫ সালে সেই ঋণ আবার ফরট্রেস ইনভেস্টমেন্ট গ্রুপের কাছে বিক্রি করে দেয়। এই প্রতিষ্ঠান মন্দ ঋণ কেনাবেচার বাণিজ্য করে।


মাইকেল   জ্যাকসন   ঋণ   মার্কিন   পপসম্রাট  


মন্তব্য করুন


কালার ইনসাইড

আইএসআই এর ঘনিষ্ঠ প্রোমোটারের আয়োজনে অংশগ্রহণ নিয়ে সমালোচিত মাধুরী

প্রকাশ: ০৪:০০ পিএম, ২৯ জুন, ২০২৪


Thumbnail

জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে নিষিদ্ধ পাকিস্তানি ব্যবসায়ী রেহান সিদ্দিকির আমন্ত্রণে সাড়া দিয়ে বলিউড তারকা মাধুরী দীক্ষিত ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন। রেহান সিদ্দিকির আয়োজিত একটি অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে মাধুরীর।

রেহান সিদ্দিকির আইএসআইয়ের সাথে যোগসূত্র থাকার কারণে তিনি ভারতে নিষিদ্ধ। এই প্রেক্ষিতে, মাধুরীর তাঁর সাথে কাজ করার সিদ্ধান্ত বিতর্কের সৃষ্টি করেছে। মাশাবালা ইন্ডিয়ার একটি প্রতিবেদনে বলা হয়েছে, নিষিদ্ধ রেহান বর্তমানে হিউস্টনে বসবাস করছেন এবং সেখানেই একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছেন। চলতি বছরের আগস্ট মাসে টেক্সাসের হিউস্টন শহরে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে, যেখানে মাধুরীর উপস্থিত থাকার কথা।

রাজনৈতিক ভাষ্যকার এবং কলামনিস্ট সুনন্দা বশিষ্ঠ এই খবর শেয়ার করে তীব্র নিন্দা জানিয়েছেন। তিনি অনুষ্ঠানের পোস্টার শেয়ার করে লিখেছেন,

“দেখে হতবাক হচ্ছি যে পাকিস্তানি প্রোমোটার, যাকে ভারতীয় গোয়েন্দা সংস্থা খুঁজছে, এবং যাকে ভারতে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে, সেই ব্যক্তির আয়োজনে মাধুরী কেন অংশ নিচ্ছেন? অভিনেত্রী নিজে বা তাঁর পরিবারের কেউ কি এই বিষয়ে আলোকপাত করবেন? আশা করি তিনি ওই অনুষ্ঠানে যোগ দেবেন না।”

সুনন্দা বশিষ্ঠের সেই পোস্ট দ্রুতই ভাইরাল হয়েছে এবং নেটিজেনদের একাংশ মাধুরীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। সকলেই এক বাক্যে মাধুরীকে রেহান সিদ্দিকির ওই অনুষ্ঠান বয়কট করার আহ্বান জানিয়েছেন। যদিও এ বিষয়ে মাধুরী এখনও পর্যন্ত কোনো প্রতিক্রিয়া জানাননি।


মাধুরী দীক্ষিত   বলিউড   আইএসআই   ব্যবসায়ী  


মন্তব্য করুন


কালার ইনসাইড

মুক্তি পেল স্পিন-অফ প্রিক্যুয়েল ‘এ কোয়াইট প্লেস: ডে ওয়ান’

প্রকাশ: ০১:৫৩ পিএম, ২৯ জুন, ২০২৪


Thumbnail

আলোচিত আমেরিকান পোস্ট-অ্যাপোক্যালিপ্টিক হরর মিডিয়া ফ্র্যাঞ্চাইজি ‘এ কোয়াইট প্লেস’। ২০১৮ সালে মুক্তি পায় এর প্রথম সিনেমা। পরে সিক্যুয়েল ‘এ কোয়াইট প্লেস পার্ট টু’ মুক্তি পায় ২০২০ সালে। দুটি সিনেমাই পরিচালনা করেন জন ক্রাসিনস্কি।

 চার বছর পর এবার মুক্তি পেয়েছে  স্পিন-অফ প্রিক্যুয়েল ‘এ কোয়াইট প্লেস: ডে ওয়ান’। মাইকেল সারনোস্কি পরিচালিত সিনেমাটি আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে ২৮ জুন। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পেয়েছে এটি।

 ২০২০ সালের নভেম্বরে ঘোষণা করা হয়েছিল যে একটি স্পিন-অফ প্রিক্যুয়েল মুভি তৈরি হচ্ছে, যেখানে জেফ নিকোলস জন ক্রাসিনস্কির একটি গল্পের ওপর ভিত্তি করে লেখক ও পরিচালক হিসেবে কাজ করবেন। প্লাটিনাম ডিউনস এবং সানডে নাইট প্রোডাকশনের যৌথ প্রযোজনা এটি।  

২০২১ সালের মে মাসে, ক্র্যাসিনস্কি ঘোষণা করেন যে নিকোলসের স্ক্রিপ্ট সম্পূর্ণ এবং স্টুডিওতে জমা দেওয়া হয়েছে। অক্টোবর নাগাদ নিকোলস যৌক্তিক কারণ উল্লেখ করে পরিচালক পদ থেকে সরে দাঁড়ান। ২০২২ সালের জানুয়ারিতে মাইকেল সারনোস্কি পরিচালক এবং লেখক হিসেবে স্বাক্ষর করে সম্পৃক্ত হন। 


সিনেমা   চলচ্চিত্র   হলিউড   মুক্তি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

'কল্কি'তে কে কত টাকা পারিশ্রমিক নিলেন?

প্রকাশ: ১০:১২ এএম, ২৯ জুন, ২০২৪


Thumbnail

নাগ অশ্বিন পরিচালিত 'কল্কি ২৮৯৮ এডি' অবশেষে মুক্তি পেয়েছে, যা চলতি বছরের অন্যতম বড় বাজেটের সিনেমা হিসেবে বিবেচিত। এই সিনেমায় প্রভাস, দীপিকা পাড়ুকোন ও অমিতাভ বচ্চন বড় অঙ্কের পারিশ্রমিক নিয়ে অভিনয় করেছেন। প্রভাস, যিনি 'ভৈরব' চরিত্রে অভিনয় করেছেন, পেয়েছেন ৮০ কোটি টাকা পারিশ্রমিক। দীপিকা পাড়ুকোন অভিনয় করেছেন একটি অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে, যার গর্ভে জন্ম নেবে বিষ্ণুর দশম অবতার কল্কি, যিনি কলিযুগের অবসান ঘটাবেন। এই চরিত্রে অভিনয়ের জন্য দীপিকা পেয়েছেন ২০ কোটি টাকা, এটি তার প্রথম তেলুগু সিনেমা।

অমিতাভ বচ্চন 'অশ্বত্থমা' চরিত্রে অভিনয় করেছেন এবং তার পারিশ্রমিকও ২০ কোটি টাকা। কমল হাসানও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এবং তার পারিশ্রমিকও ২০ কোটি টাকা। এই সিনেমার নির্মাণ ব্যয় ৬০০ কোটি টাকা, যা এটিকে দেশের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা করে তুলেছে। মুক্তির আগেই সমগ্র ভারতে মোট ১৯ লাখ টিকিট বিক্রি হয়েছে এবং অগ্রিম বুকিং থেকেই 'কল্কি ২৮৯৮ এডি' ৫০ কোটি টাকার ব্যবসা করেছে।


কল্কি ২৮৯৮ এডি   প্রভাস   দীপিকা   অমিতাভ বচ্চন   কমল হাসান  


মন্তব্য করুন


বিজ্ঞাপন