ইনসাইড পলিটিক্স

নূরের দলে যোগ দিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান


প্রকাশ: 29/12/2021


Thumbnail

মাগুরা জেলার আওয়ামী লীগ নেতা ও মহম্মদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বরকত আলী ডাকসু'র সাবেক ভিপি নুরুল হক নূরের নতুন রাজনৈতিক দল গণঅধিকার পরিষদের মাগুরা জেলা শাখায় যোগদান করেছেন। তিনি উপজেলার বাবুখালী ইউনিয়নের আড়পাড়া গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে বরকত আলী এ তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

এর আগে ২৭ ডিসেম্বর রাতে ঢাকার কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের সদস্য সচিব নুরুল হক নূরের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন তিনি। এসময় যোগদান করেন জেলা যুবদল নেতা অ্যাডভোকেট শিবলু, বিশিষ্ট ব্যবসায়ী শাহেদ জোয়ার্দার, মুহাম্মাদ রাসেল।

তারা গণঅধিকার পরিষদের সঙ্গে আজীবন থাকার বিষয়ে অঙ্গীকার করেন। পরে মুখে মিষ্টি দিয়ে নতুনদের স্বাগত জানান দলটির সদস্য সচিব নুরুল হক নূর।

এ ব্যাপারে মহম্মদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বরকত আলী বলেন, আমি একজন অবহেলিত ভাইস চেয়ারম্যান। দীর্ঘদিন আওয়ামী লীগের সঙ্গে রাজনীতি করি। উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলাম। কিন্তু কেউ আমাকে দাম দেয় না। কেউ আমাকে মূল্যায়ন করে না। কোনো অনুষ্ঠানে আমাকে ডাকে নাই। সব কিছুতে আমাকে বঞ্চিত করে রেখেছে। আমার থেকে একজন ওয়ার্ড মেম্বারও ভালো অবস্থানে আছে। মনের কষ্টে আমি দল পরিবর্তন করেছি। দেশের মানুষের জন্য কথা বলতে যুব পরিষদের পাশে এসে দাঁড়িয়েছি।

তিনি আরও জানান, আমি গণঅধিকার পরিষদের সঙ্গেই আছি। তাদের চিন্তা পজিটিভ। দল ছোট হলেও জনসমর্থনে বড়।

মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মান্নান জানান, প্রায় ২০ বছর আগে ভাইস চেয়ারম্যান বরকত আওয়ামী লীগে যোগদান করেছিল। তবে সে কোনো রাজনৈতিক পদে নেই। ভিপি নূরের দলে যোগদানের বিষয়ে আমি কিছু শুনি নাই।

২০১৯ সালের ২৪ মার্চ তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে মাগুরার মহম্মদপুর উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে বরকত আলী (চশমা) ৩০ হাজার ৯৪৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭