ইনসাইড বাংলাদেশ

সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী


প্রকাশ: 07/01/2022


Thumbnail

আজ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। 

ইহসানুল করিম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭ জানুয়ারি (শুক্রবার) সন্ধ্যা সাতটায় আওয়ামী লীগ সরকারের বর্তমান মেয়াদের তিন বছর পূর্তি ও চতুর্থ বছরে পদার্পণ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন।

প্রসঙ্গত, বিগত তিন বছরে আওয়ামী লীগ সরকার একটি কঠিন সময় পার করেছে। এর মধ্যে দুই বছরই করোনা মোকাবেলা করতে পার হয়েছে। তবে সীমিত সামর্থ্যের মধ্যেও করোনা মোকাবেলায় শেখ হাসিনার নীতি, কর্মকৌশল এবং দূরদর্শিতা শুধু দেশ নয়, আন্তর্জাতিক অঙ্গনেও প্রশংসিত হয়েছে।

পাশাপাশি তিন বছরে আওয়ামী লীগ সরকার তার অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে পেরেছে। বিশেষ করে পদ্মা সেতু, মেট্রো রেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, কর্ণফুলী টানেলের মত বড় বড় প্রকল্পগুলো এখন দৃশ্যমান। এই সবকিছুই বর্তমান বছরে দৃশ্যমান হবে। আর এই প্রকল্পগুলো আগামী নির্বাচনে আওয়ামী লীগের জন্য ট্রাম্পকার্ড হবে বলেও বিভিন্ন মহল মনে করছেন।

এই তিন বছর পূর্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কী চমক দেবেন পুরো দেশ তার জন্যই অপেক্ষা করছে। প্রধানমন্ত্রীর এই ভাষণ বিভিন্ন গণমাধ্যমে সরাসরি সম্প্রচার করা হবে। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭