কালার ইনসাইড

হলুদ মনোকিনিতে মন মজেছে কারিনা-দীপিকার


প্রকাশ: 18/03/2022


Thumbnail

‘পাঠান’ সিনেমার মাধ্যমে দীর্ঘ দিন পর রুপালি পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। এতে তার সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। বর্তমানে এ সিনেমার শুটিংয়ের জন্য স্পেনে অবস্থান করছেন তারা। কয়েক দিন আগে সেখানকার শুটিংর সেট থেকে শাহরুখ খানের লুক ফাঁস হয়, যা ছড়িয়ে পড়ে অন্তর্জালে। ফের শুটিং সেট থেকে দীপিকার লুকের ছবি ফাঁস হয়েছে, যা সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে।


কয়েকটি ছবিতে দেখা যায়, সুইমিং পুলের পাশ দিয়ে হেঁটে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। তার পরনে হলুদ রঙের মনোকিনি। অন্য বেশ কটি ছবিতে দেখা যায়, সুইমিং পুলের পাশে দাঁড়িয়ে দীপিকা। তার পরনে একই রঙের মনোকিনি। পেছন থেকে কেউ একজন তা মনোকিনির উপরের পার্ট ঠিক করে দিচ্ছেন। এমন আবেদনময়ী রূপে প্রিয় অভিনেত্রীকে দেখে নানা মন্তব্য করছেন নেটিজেনরা।

এক সপ্তাহ আগে দীপিকার স্বামী অভিনেতা রণবীর সিং ‘পাঠান’ সিনেমা নিয়ে কথা বলেন। শুধু তাই নয়, সিনেমাটিতে দীপিকার লুক নিয়ে মন্তব্য করেন তিনি। এনডিটিভিকে রণবীর সিং বলেন, দীপিকা সিনেমাটিতে সুপার ফিট এবং সুপার গ্ল্যামারাস রূপে হাজির হতে যাচ্ছেন।


এদিকে একা দীপিকা নন, হলুদ মনোকিনিতে মন মজেছে করিনা কাপূর খানেরও। আপাতত তিনি মলদ্বীপে। ছুটি কাটাচ্ছেন। সঙ্গী দিদি কারিশ্মা কাপূর এবং বন্ধু নাতাশা পুনাওয়ালা। সেখানেই হলুদ মনোকিনির ভাঁজে ভাঁজে অতল জলের আহ্বান। নীল জলে ডুব দিয়েছেন সাইফ-ঘরনি। সাগরের শীতলতায় ছড়িয়ে গিয়েছে একমুঠো উষ্ণতা।

বিকিনি নয়, এ বুঝি মনোকিনির বেলা! নায়িকাদের পছন্দে কি তেমনই আভাস?




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭