ইনসাইড গ্রাউন্ড

ওয়ানডে সিরিজের জন্য শ্রীলঙ্কার চ্যালেঞ্জিং স্কোয়াড


প্রকাশ: 11/06/2022


Thumbnail

ঘরের মাটিতে অস্ট্রেলিয়ার কাছে টি-টোয়েন্টি সিরিজ হারার পর নড়েচড়ে বসেছে লঙ্কানরা। ওয়ানডের চ্যালেঞ্জ নেয়ার জন্য অভিজ্ঞ ও পরীক্ষিত তারকাদের দলে ফিরিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। 

আগামী ১৪ জুন থেকে পাল্লেকেলেতে হবে সিরিজের প্রথম ওয়ানডে। পরের চার ম্যাচ যথাক্রমে ১৬, ১৯, ২১ ও ২৪ জুন।

দাসুন শানাকার নেতৃত্বাধীন দলে ফেরানো হয়েছে ধনঞ্জয় ডি সিলভা, ভানুকা রাজাপাকশে, নিরোশান ডিকভেলা, ভানিন্দু হাসারাঙ্গা, লাহিরু মাদুশঙ্কা ও আসিথা ফার্নান্দোকে। এছাড়া অনভিষিক্তদের মধ্যে রয়েছেন তরুণ অলরাউন্ডার দুনিথ ওয়েলালাগে ও ডানহাতি পেসার প্রমোদ মাদুশান।

বাদ পড়েছেন তিন পেসার নুয়ান প্রদীপ, চামিকা গুনাসেকারা ও শিরান ফার্নান্দো, উইকেটরক্ষক ব্যাটার মিনোদ ভানুকা এবং স্পিন বোলিং অলরাউন্ডার কামিন্দু মেন্ডিস। প্রদীপ ছাড়া বাকিদের বাদ পড়া অনুমেয়ই ছিল। প্রদীপকে বাদ দেওয়াই ছিল বড় ধরনের চমক।

অস্ট্রেলিয়ার বিপক্ষে শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াড

দাসুন শানাকা (অধিনায়ক), পাথুম নিসাঙ্কা, দানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, চারিথ আসালাঙ্কা, ধনঞ্জয় ডি সিলভা, দিনেশ চান্দিমাল, ভানুকা রাজাপাকশে, নিরোশান ডিকভেলা, ভানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুনারাত্নে, দুশমন্থ চামিরা, আসিথা ফার্নান্দো, নুয়ান থুসারা, রমেশ মেন্ডিস, মহেশ থিকসানা, প্রবীন জয়াবিক্রম, জেফ্রি ভেন্ডারসাই, লাহিরু মাদুশঙ্কা, দুনিথ ওয়েলালাগে ও প্রমোদ মাদুশান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭