ওয়ার্ল্ড ইনসাইড

ইমরানের ঘরে ক্যামেরা লাগানোর ব্যর্থ চেষ্টা, আটক বাড়ির কর্মী


প্রকাশ: 26/06/2022


Thumbnail

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের শোওয়ার ঘরে ‘স্পাই ক্যামেরা’ লাগাতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছে তারই বাড়ির এক কর্মী। ওই কর্মচারীকে আটক করে ফেডারেল পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

একাধিক সূত্র বলছে, বানি গালার এক কর্মী তার শোওয়ার ঘরে একটি ডিভাইস লাগানোর চেষ্টা করে। ইমরানের দল পিটিআইয়ের দাবি, নজরদারী চালানোর উদ্দেশ্যে ওই কর্মীকে ঘুস দিয়ে এ কাজ করানো হয়েছে। 

পিটিআই নেতা শাহবাজ গিল এআরওয়াই নিউজের সঙ্গে কথা বলার সময় বলেন, একজন কর্মচারী, যিনি সাবেক প্রধানমন্ত্রীর কক্ষ পরিষ্কার করেন। তাকে একটি গুপ্তচরবৃত্তির জন্য যন্ত্র ইনস্টল করতে অর্থ প্রদান করা হয়েছিল।

তিনি আরও বলেন, আমাদের লোকদের তথ্য পাওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে। এই ধরনের লজ্জাজনক কাজ এড়ানো উচিত বলেও মন্তব্য করেন তিনি। পিটিআই নেতা আরও বলেছেন, গ্রেফতার হওয়া ওই কর্মচারী বেশ কয়েকটি ঘটনা প্রকাশ করেছে।

এমন ঘটনায় ইমরান খানের জীবন হুমকির মুখে আছে এমন দাবিকে উড়িয়ে দিয়ে দেশটির বর্তমান সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ বলেছেন, ইমরান খানকে প্রধানমন্ত্রী থাকাকালীন যেমন নিরাপত্তা দেয়া হয়েছিল এখনও একই স্তরের নিরাপত্তা এবং প্রোটোকল দেওয়া হচ্ছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭