ইনসাইড বাংলাদেশ

প্রবাসী বাসায় পৌঁছানোর আগেই স্ত্রীর আত্মহত্যা


প্রকাশ: 27/07/2022


Thumbnail

কুমিল্লার লাকসামের এক দুবাই প্রবাসী ঢাকা বিমানবন্দরে নেমে বাসায় পৌঁছানোর আগেই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তার স্ত্রী। 

মঙ্গলবার (২৬ জুলাই) দিবাগত রাত আনুমানিক ১০টার দিকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন একটি বাসা থেকে পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করেছে।

জানা যায়, নিহত ব্যক্তির নাম নাজমা। তার বাড়ি খুলনার বাগেরহাটে। তিনি হিন্দু ধর্মাবলম্বী ছিলেন। লাকসাম পৌরসভার বাতাখালি গ্রামের দুবাই প্রবাসী মাকসুদের সঙ্গে ভালোবাসার টানে ইসলাম ধর্মগ্রহণ করেন তিনি। এরপর তারা বিয়ে করেন। সাত বছর বয়সী একমাত্র কন্যা সন্তান নিয়ে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন একটি বাসায় ভাড়া থাকতেন।

লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মেজবাহ উদ্দিন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

মঙ্গলবার দুবাই থেকে দেশে ফিরছিলেন নাজমার স্বামী মাকসুদ। সকালে মাকসুদের স্বজনদের সঙ্গে একমাত্র মেয়ে মোহনাও  বিমানবন্দর থেকে তাকে বাসায় আনতে ঢাকায় যায়। সন্ধ্যা ৬ টার দিকে বিমানবন্দরে নামেন মাকসুদ। কিছুক্ষণ পরই তার স্ত্রী বাসায় ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন। দুবাই থেকে স্বামী বাসায় পৌঁছানোর আগেই স্ত্রীর আত্মহত্যা নিয়ে কৌতুহল দেখা দিয়েছে। তবে আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭