ক্লাব ইনসাইড

শিক্ষা উপমন্ত্রীর আশ্বাসে চবিতে ছাত্রলীগের অবরোধ স্থগিত


প্রকাশ: 02/08/2022


Thumbnail

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীর আশ্বাসে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় দিনের মতো ডাকা ছাত্রলীগের একাংশের অবরোধ প্রত্যাহার করে নিয়েছে বিক্ষোভকারীরা। 

মঙ্গলবার (০২ আগস্ট) দুপুর ১২টায় স্থগিতের বিষয়টি নিশ্চিত করেছেন বিজয় গ্রুপের নেতা ও উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক নয়ন চন্দ্র মোদক।

বিষয়টি নিশ্চিত করে বিক্ষোভকারী ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মো. দেলোয়ার হোসেন বলেন, আমাদের নেতা যেহেতু এ বিষয়ে অবগত সেহেতু আমাদের চাওয়ার আর কিছু নাই। তিনি যেটা ভালো মনে করেন সেটাই আমরা মেনে নিব। পরবর্তীতে ঘোষিত কমিটিতে যদি আমরা নাও থাকি তাহলে আমরা আর আন্দোলন করব না। এ বিষয়ে তিনি আর বিস্তারিত কিছু বলেননি। 

এদিকে সকাল থেকে আন্দোলন শুরু হলে, বিশ্ববিদ্যালয়ের পরিবহণ পুল থেকে কোনো বাস শহরের উদ্দেশ্যে ছেড়ে যায়নি। পাশাপাশি শাটল ট্রেনও বন্ধ ছিল। 

উল্লেখ্য, সোমবার (২ আগস্ট)  রাত সাড়ে ১২টায় ৩৭৬ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। তবে কমিটি ঘোষণার আগেই শাখা ছাত্রলীগের ‘চুজ ফ্রেন্ডস উইথ কেয়ার’ (সিএফসি) গ্রুপের একাংশ গেটে তালা লাগিয়ে বিক্ষোভ করতে থাকে। গত রবিবার (৩১ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে সিএফসির একাংশের কর্মীরা তালা খুলে নিলে আরেক উপ-পক্ষ ‘বিজয়’ গ্রুপের অনুসারীরা আজ রাত ১টার দিকে আবার মূল ফটকে তালা ঝুলিয়ে দেয়।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭