ইনসাইড পলিটিক্স

ভোলায় সকাল-সন্ধ্যা হরতালে বিএনপির বিক্ষোভ


প্রকাশ: 04/08/2022


Thumbnail

ভোলা জেলা ছাত্রদল সভাপতি নূরে আলমের মৃত্যুর ঘটনায় বিএনপির ডাকা সকাল-সন্ধ্যা হরতালে সড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করছেন দলটির নেতাকর্মীরা। 

বৃহস্পতিবার (০৪ আগস্ট) সকাল থেকে জেলা শহরের মহাজনপট্টির বিএনপি কার্যালয়ের সামনের সড়ক অবরোধ করে এ বিক্ষোভ সমাবেশ করছেন তারা।

এছাড়াও সকাল ১০টার দিকে হরতালের সমর্থনে বিএনপির একটি বিক্ষোভ মিছিল শহরের সদর রোড প্রদক্ষিণ করে। তবে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির সোপান সাংবাদিকদের জানান, বিএনপির ডাকা হরতাল চলছে। ভোলার বিভিন্ন স্থানে শান্তিপূর্ণভাবে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা হরতালের সমর্থনে মিছিল করছেন।

তিনি আরো জানান, দুপুর সাড়ে ১২টার দিকে জেলা বিএনপির কার্যালয়ে হরতাল ও বিএনপির বিভিন্ন কর্মসূচি নিয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

এদিকে মহাজনপট্টি এলাকায় দোকান পাট-বন্ধ থাকলেও সদর রোডে খোলা রয়েছে দোকান-পাট। চলছে যানবাহনও। সকাল থেকেই ভোলা-চরফ্যাশন রুটের সব বাস চলাচল করছে।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার জানান, বিপুল পরিমাণ পুলিশ মোতায়েন রয়েছে। এছাড়াও পুলিশের টহল রয়েছে।

উল্লেখ্য, গত ৩১ জুলাই বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির সামবেশে পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনায় আহত জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর প্রতিবাদে বৃহস্পতিবার ভোলায় সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় ভোলা জেলা বিএনপি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭