ইনসাইড গ্রাউন্ড

রোনালদোকে দলে ভেড়াতে চায় ব্রাজিলিয়ান ক্লাব


প্রকাশ: 04/08/2022


Thumbnail

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চেয়ে রীতিমতো বিতর্কের মধ্যেই রয়েছেন ফুটবল জগতের অন্যতম তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। গত লিগ ৬ নম্বরে থেকে শেষ করেছে তার ক্লাব। যে কারণে ২০০২-০৩ মৌসুমের পর এই প্রথম ইউরোপা লিগে খেলতে হবে দলটিকে। 

ঠিক এই কারণেই দল ছাড়তে চাইছেন। যেতে চাইছেন এমন কোনো দলে, যা খেলছে চ্যাম্পিয়ন্স লিগে, তাকে দিতে পারবে বড় বেতনও।

কিন্তু চ্যাম্পিয়নস লিগ খেলার আগ্রহ থ্যাকলেও নতুন কোনো ক্লাবের দেখা পাননি রোনালদো। এমতাবস্থায় তার পাশে এসে দাঁড়াল ব্রাজিলিয়ান ক্লাব করিন্থিয়ান্স। ক্লাবটির সভাপতি দুইলিও মন্তেইরো আলভেস জানিয়েছেন, রোনালদোকে দলে ভেড়ানোর বড় স্বপ্ন দেখছে তারা।

গেল মৌসুমে ইউনাইটেডে পাড়ি জমানো পর দারুণ পারফর্ম করেছেন রোনালদো। ইউনাইটেডের হয়ে প্রিমিয়ার লিগে তার চেয়ে বেশি গোল করতে পারেননি আর কেউ। কিন্তু দলের ইউরোপা লিগে যাওয়া ঠেকাতে পারেনি তার একার পারফরম্যান্স।

ক্যারিয়ারের সম্ভাব্য শেষ চ্যাম্পিয়ন্স লিগে খেলবেন বলেই হয়তো গত মাসের শুরুতে দলকে জানিয়ে দিয়েছিলেন, ভালো প্রস্তাব এলে যেন তাকে যেতে দেওয়া হয়। এরপর জনসম্মুখেও বলেছেন এই কথা। তবে ইউরোপীয় বড় দলগুলো তাকে পাওয়ার তেমন ইচ্ছা দেখায়নি। বায়ার্ন মিউনিখ, অ্যাটলেটিকো মাদ্রিদের মতো দল জনসম্মুখেই বলেছে, রোনালদোকে কেনার তেমন কোনো ইচ্ছাই নেই তাদের। 

তবে কাতার থেকে বিশাল এক প্রস্তাব পেয়েছিলেন তিনি, যাতে রাজি হলে আয়ের বিশ্বরেকর্ডও গড়ে ফেলতেন তিনি। কিন্তু তিনি রাজি হননি। এবার ব্রাজিলিয়ান ক্লাব করিন্থিয়ান্স তাকে দলে পাওয়ার আগ্রহ প্রকাশ করছে দলটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭