কালার ইনসাইড

বিশ্বসুন্দরীর নামে মামলা


প্রকাশ: 05/08/2022


Thumbnail

আইনি ঝামেলায় জড়ালেন বিশ্বসুন্দরী হারনাজ সান্ধু। তার নামে আদালতে মামলা দায়ের হয়েছে। একটি পাঞ্জাবি সিনেমায় অভিনয় করার কথা ছিল হারনাজের। সেই সিনেমার প্রযোজক উপাসনা সিং আদালতের দ্বারস্থ হয়ে শেহনাজের বিরুদ্ধে চুক্তি সই করেও কথা না রাখার অভিযোগ আনেন।

উপাসনার বক্তব্য, হারনাজ বিশ্বসুন্দরী হওয়ার আগেই তাকে সিনেমা অভিনয়ের সুযোগ দিয়েছিলেন তিনি। কিন্তু সিনেমার প্রচারের ক্ষেত্রে চুক্তির শর্ত মেনে চলছেন না হারনাজ।

পিটিআই সংবাদ সংস্থাকে উপাসনা বলেন, আমি আমার সিনেমায় হারনাজকে অভিনয় করার সুযোগ দিয়েছিলাম। শুধু তাই নয়, আরেকটি সিনেমায় তাকে নায়িকা হিসেবে নায়িকা হিসেবে নিয়েছিলাম। এমন সময়ে ওকে সুযোগ দিয়েছিলাম যখন ও বিশ্বসুন্দরী হয়নি। সেই সিনেমার জন্য প্রচুর টাকা খরচ করেছি।

চণ্ডীগড় জেলা আদালতে হারনাজের বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের করেন উপাসনা। তার অভিযোগ, চুক্তির শর্ত অনুযায়ী সিনেমার প্রচারের জন্য ডেট দেননি হারনাজ। উপাসনার প্রযোজনা সংস্থার সঙ্গেও ভার্চুয়াল প্রচারের কথা ছিল বিশ্বসুন্দরীর। কিন্তু তিনি নাকি সেটিও করেননি।

২০২১ সালে ইজরায়েলে হারনাজের মাথায় বিশ্বসুন্দরীর মুকুট ওঠে। সুস্মিতা সেন, লারা দত্তের পর আরো একবার ভারতের মুখ উজ্জ্বল করেন তিনি।

হারনাজের সিনেমার ট্রেলার মুক্তি পায় ১ আগস্ট। এটি বড় পর্দায় আসবে ১৯ আগস্ট। এতে হারনাজের সঙ্গে অভিনয় করেছেন উপাসনাও। বলিউডের একাধিক সিনেমাতেও কাজ করেছেন তিনি। ‘জুড়ওয়া ২’, ‘জুদাই’ সেগুলোর মধ্যে অন্যতম।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭