ইনসাইড গ্রাউন্ড

মিসফিল্ডিং ভাগ্যে তৃতীয় উইকেট পেলো টাইগাররা


প্রকাশ: 05/08/2022


Thumbnail

ভুল থেকেই যেন ভাগ্যের চাকা ঘুরলো টাইগারদের! মিসফিল্ডিং থেকে তৃতীয় উইকেট এরই প্রমাণ। বল ফিল্ডারের হাত থেকে ছুটে গেলে এক রানের জায়গায় দুই নিতে ছুটলেন জিম্বাবুইয়ান ব্যাটার কায়া আর ওয়েসলে মেদভেরে।

তবে ক্রিজের অপর প্রান্তে পৌছাতে পারলেন না মেদভেরে। বদলি ফিল্ডার তাইজুল ইসলাম বল প্রথমে ধরতে না পারলেও সঙ্গে সঙ্গে হাতে নিয়ে থ্রো করলেন। উইকেট ভেঙে দিলেন বোলার মেহেদি হাসান মিরাজ।

মেদভেরে আর কায়ার জুটিটা থিতু হয়ে গিয়েছিল। ৬৮ বলে ৫৬ রানের এই জুটিটি ভাঙলো রানআউটে। ১৪তম ওভারে এসে ৬২ রানে ৩ উইকেট হারালো জিম্বাবুয়ে।

এর আগে ইনিংসের প্রথম ওভারেই উইকেটে আঘাত হানলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কাটার মাস্টারকে কাট করতে গিয়ে স্টাম্পে বল টেনে আনলেন জিম্বাবুইয়ান অধিনায়ক রেগিস চাকাভা। ২ রান করেই ফিরলেন বোল্ড হয়ে।

এর পরের ওভারে বল হাতে নিয়ে উইকেট তুলে নিলেন শরিফুল ইসলামও। এবার তারিসাই মুসাকান্দা কভারে বল আকাশে তুলে দিয়ে হলেন মোসাদ্দেক হোসেনের সহজ ক্যাচ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ ১ ওভারে ৫ বলে ২ উইকেট ৬ রান।

এর আগে, তামিম ইকবাল, লিটন দাস, এনামুল হক বিজয়ের পর মুশফিকুর রহিম- টপ অর্ডারের চার ব্যাটারই ফিফটি করলেন। তাতে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে ২ উইকেটেই ৩০৩ রানের বড় সংগ্রহ পেলো বাংলাদেশ।

হারারেতে টসের সময় জিম্বাবুয়ে অধিনায়ক রেগিস চাকাভা জানিয়েছেন, শুরুর দিকে উইকেটের সাহায্য পেতে পারেন বোলাররা। যে কারণে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে জিম্বাবুয়ে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭