কালার ইনসাইড

শাহরুখ কন্যা ও রণবীরের বিরুদ্ধে ‘মাতাল’ হওয়ার অভিযোগ


প্রকাশ: 06/08/2022


Thumbnail

নেটমাধ্যমে কটাক্ষের তীর এখন শাহরুখ-কন্যা সুহানা খান ও রণবীর কাপুরের দিকে। কিছু মানুষের অভিযোগ দু’জনেই নাকি ‘মাতাল’। তাদের হাঁটা-চলা ও আচরণ দেখে নাকি মনে হয়- ‘তারা সব সময়ই আকণ্ঠ মদ্যপান করে থাকেন’। সম্প্রতি এই দুই অভিনেতার বেশ কিছু ভিডিও তাই প্রমাণ দিয়েছে। এ নিয়ে নিন্দার ঝড় উঠেছে ভারতের আমজনতার মাঝে।দেশটির বেশকিছু সাধারণ মানুষের দাবি, “জনসমক্ষে যখনই তারা আসেন, দেখে মনে হয় ‘চূড়ান্ত নেশাগ্রস্ত তারা’।

আবার এমন মতের ভিন্ন পক্ষ নিয়ে অনেকে বলেছেন, দু’জন তারকাকে আপাতদৃষ্টিতে দেখে তাদের ‘মাতাল’ আখ্যা দেওয়া ঠিক নয়। তারকাদের সপক্ষে তাদের যুক্তি, প্রবল কাজের চাপে ক্লান্ত থাকতে পারেন রণবীর বা খুব সহজেই ক্লান্ত হয়ে পড়েন তিনি। তখন তাকে দেখলে নেশাগ্রস্ত মনে হয়।

অন্যদিকে শাহরুখ-কন্যা সুহানাকে মাস্ক পরে জনসমক্ষে আসতে দেখে অনেকে অভিযোগ করেছেন, চূড়ান্ত নেশাগ্রস্ত সুহানা, তাই মাস্কে মুখ ঢেকেছেন। আদতে ব্যাপারটা অন্য রকম তো হতেই পারে।

অভিনয়ের জগতে সবে মাত্র পা রাখা সুহানা জনসমক্ষে নেশা করে আসবেন কেন? ক্যারিয়ারের শুরুতে তিনি নিশ্চয়ই বদনামের ভাগি হতে চাইবেন না। বরং কোভিড সুরক্ষা-বিধি মেনে মাস্ক পরে তিনি দায়িত্বশীল নাগরিকেরই পরিচয় দিয়েছেন, এমন মতও অনেকে ব্যক্ত করছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭