কালার ইনসাইড

‘বাটপারের বিয়ে’


প্রকাশ: 06/08/2022


Thumbnail

জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন ঢালিউডের চিত্রনায়ক কায়েস আরজু। অভিনেত্রী সুস্মিতা সিনহাকে বিয়ে করেছেন তিনি। সম্প্রতি পারিবারিক আয়োজনে তাদের বিয়ে হয়েছে। নায়ক নিজেই বিয়ের তথ্য নিশ্চিত করেছেন। এমন শিরোনামে পাঠক নিশ্চয়ই অবাক হয়েছেন। না, ঘাবড়ে যাওয়ার কিছু নেই। এটি বাস্তবে নয়। ‘বাটপারের বিয়ে’ নামের একটি একক নাটকে এমনটা দেখা যাবে। জিসান মালটিমিডিয়ার ব্যানারে নাটকটি পরিচালনা করেছেন রাফসান সানি।

কায়েস আরজু চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রায়ই নাটকে কাজ করেন। তারই ধারাবাহিকতায় দীর্ঘ সময় পর ‘বাটপারের বিয়ে’ নামের নাটকটিতে অভিনয় করেছেন তিনি।

নতুন নাটক প্রসঙ্গে এই নায়ক বলেন, দীর্ঘদিন পর নতুন নাটকে কাজ করেছি। খুব ভালো লাগল নাটকটিতে কাজ করে। সবসময় ভালো গল্পে কাজ করতে চাই। আশা করি, কমেডি গল্পের এই নাটকটি সবার ভালো লাগবে।

নাটকের গল্পে দেখা যাবে, জিসান একটা বেসরকারি কোম্পানিতে চাকরি করে। সে ব্যাচেলার হবার কারণে কেউ তাকে বাসা ভাড়া দিতে চায় না। রাস্তায় ২ ভিক্ষুক জোসনা ও রহিমের সাথে তার দেখা হয়। তাদের দেখে মাথায় একটা বুদ্ধি আসে। সে জোসনাকে তার মায়ের পরিচয় দিয়ে বাসা ভাড়া খুঁজতে যায়। জোসনাকে অনেক মডার্ন বানিয়ে চোখে সান গ্লাস লাগিয়ে খুব সহজে শরিফ সাহেবের বাসায় উঠে পড়ে।

শরিফ সাহেব ও তার একমাত্র মেয়ে জারা সেই বাসাতেই থাকেন। জিসান অফিসে যাবার সময় শরিফ সাহেব ও তার মেয়ে জারা বিভিন্নভাবে নিজের কাজ করিয়ে নেয়। জারার একটা বয়ফ্রেন্ড থাকে। জিসান খুব সহজে জারার বয়ফ্রেন্ডের সাথে ব্রেকাপ করিয়ে ফেলে জারার মন জয় করে নেয়। তাদের প্রেম খুব দ্রুত বিয়ের দিকে এগিয়ে যায়।

এদিকে, ভালো ফ্লাটে এসেও জোসনা ভিক্ষা করার অভ্যাসটা ছাড়তে পারে না। সে একদিন ঘরের বাইরে বের হলে দেখা হয় তার পার্টনার রহিমের সাথে। রহিম জিসানকে ব্ল্যাকমেইল করে জিসানের বাবা হিসেবে ফ্লাটে আরাম করে থাকা শুরু করে। রহিম পরিকল্পনা করে জোসনাকে নিয়ে জিসানের বাড়ি থেকে চুরি করে পালাবে। এভাবেই নানা নাটকীয় ঘটনার মধ্যে দিয়ে এগিয়ে যাবে নাটকটি।

কমেডি নির্ভর রোমান্টিক নাটকটিতে আরো অভিনয় করেছেন সাবেরী আলম, রেশমা আহমেদ, হারুন রাশিদ প্রমুখ। শিগগিরই নাটকটি মুক্তি বলে জানান নির্মাতা।

কায়েস আরজু অভিনীত বর্তমানে তার চারটি সিনেমা মুক্তির অপেক্ষায়। এর মধ্যে আছে- ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’, মেহেদী হাসানের ‘আগুনে পোড়া কান্না’, জাফর আল মামুনের ‘এক পশলা বৃষ্টি’ ও সাখাওয়াত হোসেনের ‘অপুর বসন্ত’। কাজ চলছে জাজের ‘ময়না’ ও অপূর্ব রানার ‘জলরং’ সিনেমার।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭