কালার ইনসাইড

মালাইকা ও উরফির নামে মামলা


প্রকাশ: 06/08/2022


Thumbnail

ভারতীয় শোবিজ অঙ্গনের আলোচিত দু’টি নাম মালাইকা অরোরা ও উরফি জাভেদ। এই দুই সুন্দরী সামাজিকমাধ্যমে সেনসেশন। অভিনব পোশাক পরার কারণেও মালাইকা ও উরফি দারুণ জনপ্রিয়। তবে এই জনপ্রিয়তার সঙ্গে সঙ্গে এই দুই সুন্দরী ট্রোলের মুখেও পড়েন। তবে এবার ট্রোল নয়, এই দুই সুন্দরীর দায়ের হল মামলা।  

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মালাইকা ও উরফির বিরুদ্ধে মুম্বাই পুলিশের কাছে মামলা দায়ের হয়েছে। তাদের বিরুদ্ধে ভারতীয় সংস্কৃতি নষ্ট ও অশ্লীলতার অভিযোগ তুলে মামলা দায়ের করেছে একটি স্বেচ্ছাসেবী সংস্থা।

স্বেচ্ছাসেবী সংস্থাটির দাবি, মালাইকা ও উরফি সমাজকে নোংরা করছেন। তারা নতুন প্রজন্মকে ভুল পথে নিয়ে যাচ্ছেন। তাই তাদের উচিত শিক্ষা দেওয়া হোক।

সম্প্রতি সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও মালাইকাকে নতুন করে আলোচনায় নিয়ে আসে। এতে দেখা যায়, ফ্যাশন শোতে ছবি তোলার সময় এক ব্যক্তি হঠাৎ মালাইকার বুকে হাত দিয়ে ফেলেন।

অন্যদিকে, ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে নতুন কয়েকটি ছবি আপলোড করেছেন উরফি। এতে দেখা যায়, শুধুমাত্র চুল দিয়ে তার বুক ঢেকে রেখেছেন তিনি। তার পরনে শুধু একটি নীল রঙের জিনস প্যান্ট। নাকে নথ। ইতোমধ্যেই উরফির এই ছবি ভাইরাল।  

মালাইকা ও উরফি এই ধরনের কীর্তিকেই ভালো চোখে দেখছেন না এই স্বেচ্ছাসেবীর সংস্থার কর্মীরা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭