ইনসাইড গ্রাউন্ড

পেছাল বাংলাদেশের এশিয়া কাপের দল ঘোষণা


প্রকাশ: 11/08/2022


Thumbnail

চলতি মাসের শেষে শ্রু হতে যাওয়া এশিয়া কাপের দল ঘোষণার শেষ দিন ছিল ৮ আগস্ট। কিন্তু ক্রিকেটারদের৪ ইনজুরির ও অধিনায়ক নির্বাচনের কারণে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) থেকে বাড়তি তিনদিন সময় নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বর্ধিত সময়েরও আজ (বৃহস্পতিবার) ছিল শেষ দিন।

শেষমেস আজও দল ঘোষণা করেনি বিসিবি। আরও দুয়েকদিন পর দল ঘোষণা হবে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বৃহস্পতিবার বোর্ড পরিচালকদের নিয়ে বেক্সিমকো ফার্মার অফিসে বৈঠকের পর এই সিদ্ধান্তের কথা জানান তিনি।

বিসিবি সভাপতি বলেছেন, ‘দলটা আমরা খুব সম্ভব আগামীকাল (শুক্রবার) দিয়ে দেবো বা সর্বোচ্চ পরশু দিন। আগামীকালকেই দিয়ে দেওয়ার সম্ভাবনা খুব বেশি। দৃশ্যটা কেমন হতে পারে সেসব নিয়ে আলাপ-আলোচনা হয়েছে। ’

‘এখানে আমাদের একটা জিনিস মাথায় রাখতে হয়েছে তামিম টি-টোয়েন্টি খেলছে না। লিটন দাস, সোহান ও রাব্বি তিনজনই ইনজুরিতে। সুতরাং তিনজনই নেই আমাদের স্কোয়াডে। দলটা গুছানোই ছিল মূল ইস্যু। ’

বৈঠকে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুসহ পরিচালক মাহবুব আনাম, এনায়েত হোসেন সিরাজ, প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস প্রমুখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭