কালার ইনসাইড

বন্ধ হয়ে যাচ্ছে আমির ও অক্ষয়ের সিনেমার শো


প্রকাশ: 14/08/2022


Thumbnail

দক্ষিণী সিনেমার যখন জয়জয়কার ঠিক তখন বলিউডে চলছে ভীষণ মন্দা। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে একের পর এক সিনেমা। ত্রাতার ভূমিকা নিতে ব্যর্থ হচ্ছেন মহাতারকারা। এই যখন অবস্থা ঠিক তখন বি-টাউনকে আরেকবারের মতো হতাশায় নিমজ্জিত করল আমির খানের ‘লাল সিং চাড্ডা’ এবং অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’ সিনেমা দুটি।

১১ আগস্ট রক্ষা বন্ধন এক হাজার হলে মুক্তি পায়। কিন্তু একদিন যেতেই পাল্টে গেছে চিত্র। দর্শক টানতে ব্যর্থ হওয়ায় হলগুলো থেকে নামিয়ে নেওয়া হচ্ছে ছবিটি। একই দিনে তেরো শ হলে মুক্তি পেয়েছিল আমিরের ‘লাল সিং চাড্ডা’। প্রচারনায় কমতি না থাকলেও ‘রক্ষ বন্ধনে’র পথেই হাঁটছে সিনেমাটি। এরইমধ্যে অনেকগুলো হলে ছবিটির শো বন্ধ করে দেওয়া হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সিনেমাটির বক্স অফিসের আয়ের অবস্থা করুণ। প্রত্যাশার চেয়ে ৪০ শতাংশ কম আয় করেছে ‘লাল সিং চাড্ডা’। ওদিকে ‘রক্ষা বন্ধনে’র দশা আরো বেহাল। আমিরের ছবি শহরের দর্শকদের কিছুটা হলেও ধরতে পারছে। কিন্তু হল মালিকদের আফসোস, অক্ষয়ের সিনেমা তাও পারছে না। প্রত্যাশার চেয়ে করেছে ৩০ শতাংশ কম আয়।

‘লাল সিং চাড্ডা’য় আমিরের সঙ্গে জুটি বেঁধেছেন কারিনা কাপুর। অন্যদিকে ভাই-বোনের বন্ধনের গল্পে নির্মিত ‘রক্ষা বন্ধনে’ অক্ষয় ছাড়াও অভিনয় করেছেন ভূমি পেড়নেকর।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭