ইনসাইড পলিটিক্স

‘খালেদা জিয়াকে হত্যা করে সরকারের ওপর দোষ চাপাতে পারে তারেক’


প্রকাশ: 14/08/2022


Thumbnail

বিএনপির ভাইস-চেয়ারম্যান তারেক রহমান তার মা খালেদা জিয়াকেও হত্যা করে সরকারের ওপর দোষ চাপিয়ে রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল। তিনি বলেন, খালেদা জিয়াকে কোনোভাবেই লন্ডনে নিয়ে যেতে পারলে বিষ প্রয়োগ করে হত্যা করবে তারেক রহমান। 

রোববার (১৪ আগস্ট) কক্সবাজারে ৭৫ এর কালো রাতের স্মরণে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

প্রতিমন্ত্রী নওফেল বলেন, বিএনপির জন্মই হয়েছে মানুষকে খুনের মাধ্যমে। জিয়াউর রহমান অবৈধভাবে ক্ষমতায় দখল করে সামরিক-বেসামরিক বহু মানুষকে নির্মমভাবে হত্যা করেছেন। এমনকি মুক্তিযোদ্ধারাও তার হত্যা তালিকা থেকে রক্ষা পায়নি। খুনি খন্দকার মোস্তাকের ষড়যন্ত্রের জোটে যুক্ত থেকে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নির্মমভাবে খুনের সঙ্গে জড়িত ছিল জিয়াউর রহমান। সেই জিয়ার দল বিএনপি স্বাধীনতা বিরোধীদের সঙ্গে যুগে যুগে বাংলাদেশকে ধ্বংস করার অপচেষ্টা করেছে। 

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার যখন উন্নয়নের মাধ্যমে বাংলাদেশকে বিশ্ব দরবারে নিয়ে গিয়েছে তখন এই বিএনপি নেতৃত্বাধীন জোট অস্থিতিশীলতা সৃষ্টি করে বাংলাদেশকে অকার্যকর দেশ প্রমাণে উঠেপড়ে লেগেছে। কিন্তু এদেশের মানুষ তা হতে দেবে না। এজন্য দেশের মানুষকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের সজাগ থাকবে। যে কোনোভাবেই দেশ বিরোধীদের অপচেষ্টা রুখে দিতে হবে। 

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে কক্সবাজার শহীদ দৌলত ময়দানে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন আহমদ সিআইপি, জেলা আওয়ামী লীগে সহ-সভাপতি রেজাউল করিম, কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, মহেশখালী কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭