ইনসাইড গ্রাউন্ড

এমবাপেকে সহ্যই করতে পারছেননা নেইমার!


প্রকাশ: 15/08/2022


Thumbnail

গত দলবলের মৌসুমে প্রায়ন রিলা মাদ্রিদে যোগ দিয়েই ফেলেছিলেন কিলিয়ান এমবাপে। তাকে দলে রাখতে বেশ বড়-সর অফার দেয় পিএসজি।  উচ্চ বেতনের পাশাপাশি ক্লাবের নীতি নির্ধারণের অধিকারও তাকে দেইয়া হয়েছে বলে গুঞ্জন রয়েছে ইউরোপীয় সংবাদ মাধ্যমে। চুক্তি নবাইয়নের পরপরই এম্বাপে বিদায় ক্রতে চেয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা নেইমারকে, এমন গুঞ্জনও রয়েছে। 

শুধু তাই নয়, পিএসজি সভাপতি নাসের আল খেলাইফিসহ ক্লাবের অন্যান্য কর্তারাও ইঙ্গিত দিয়েছিলেন। নেইমারের ওপর মোটেও সন্তুষ্ট নন তারা। যে কারণে তাকে বেচে দেওয়ার গুঞ্জনও উঠেছে বেশ। 

অবশেষে সেইসব গুঞ্জনের সত্যতা পাওয়া গেলো নতুন মৌসুমে পিএসজিতে ঘটে যাওয়া কিছু ঘটনাপ্রবাহে। দারুণ ছন্দে রয়েছেন নেইমার। গত মৌসুমের থেকে এই মৌসুমের নেইমারের মাঠের উপস্থিতিতে পার্থক্যটা আকাশ আর পাতাল। মনে হচ্ছেন ম্যাচে একটু বেশিই মনোযোগী এখন, দলের জন্য সর্বস্ব উজাড় করে দেওয়ার চেষ্টাও দেখা যাচ্ছে। ফিটনেসেই এসেছে দারূণ উন্নতি। নিজেকে প্রমাণ করতে বেশ মরিয়া নেইমার। পিএসজি কর্তাদের অনাস্থার জবাবটা দিতে চাচ্ছেন মাঠের পারফর্ম্যান্স দিয়েই। 

পিএসজি যে এমবাপেকে একটু বাড়তি সুবিধা দিচ্ছে তার প্রমাণ তার প্রমাণটা পাওয়া গেল মঁপেলিয়ের বিপক্ষে ম্যাচে। ম্যাচের ২৩ মিনিটে পেনালটী আদায় করে সেটা নিজেই সেটা নেন এমবাপে। কিন্তু মিস করেন তিনি।

ম্যাচের প্রথমার্ধে আরও একটা পেনাল্টি পায় পিএসজি। এইবার বল ছিলো নেইমারে পায়ে। তবে সেই পেনাল্টির আগেও নেইমারের কাছে গিয়ে কিছু একটা বলছিলেন এমবাপে, এমন একটা ভিডিও ছড়িয়ে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সকলের দাবি, এমবাপে নেইমারকে পেনাল্টিটা তাকে নিতে দেওয়ার কথাই বলছিলেন। যদিও নেইমার সেই পেনাল্টি নেন, গোল করে ব্যবধানও বাড়িয়ে নেন। 

এই নিয়ে এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কেউই কিছু বলেননি। তবে ইউরোপীয় সংবাদ মাধ্যমে জোর গুঞ্জনটা সমর্থকদের মনেও বসতি গেড়েছে বেশ। নেইমারগিয়াবিআর নামের এক অ্যাকাউন্ট থেকে করা টুইট তিনি লাইক দিয়েছেন, যেখানে সেই অ্যাকাউন্ট দাবি করছিল এমবাপের পেনাল্টি নেওয়ার বিষয়টা চুক্তিতেই আছে। সেই টুইটে লাইক পড়েছে নেইমারের। আরও একটা এমবাপে-বিরোধী টুইটেও লাইক আছে তার।

এদিকে গুঞ্জন ছড়াচ্ছে ড্রেসিং রুমে নেইমার-এমবাপের বাগবিতণ্ডারও। সেসবের সত্যতা না মিললেও নেইমারের দুই টুইটে লাইকই বলে দিচ্ছে, ফরাসি তারকার সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছে না মোটেও।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭