প্রেস ইনসাইড

পটুয়াখালীতে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা


প্রকাশ: 21/09/2022


Thumbnail

পটুয়াখালীর সিনিয়র সাংবাদিক এবং নিউজ টোয়েন্টিফোর, বাংলাদেশ প্রতিদিন ও বিডিনিউজের জেলা প্রতিনিধি সঞ্জয় দাস লিটুর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে পটুয়াখালী ব্রিজের উত্তরপাড় শিয়ালীবাজারে ঢাকা থেকে পটুয়াখালীর উদ্দেশ্যে ছেড়ে যাওয়া মেঘনা পরিবহনের বাসে  এ হামলার ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকায় একটি কর্মসূচি শেষে মঙ্গলবার বিকালে লিটু মেঘনা পরিবহনের একটি বাসে পটুয়াখালী রওনা হন। এ সময় একজন সন্ত্রাসী তাকে অনুসরণ করে এবং পটুয়াখালীর কাছাকাছি পৌঁছালে তার ওপর হামলা করে পালিয়ে যায়। পরে বরগুনার একজন সাংবাদিক তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সাংবাদিক লিটুর ওপর হামলার নিন্দা জানিয়েছেন পটুয়াখালী জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা। তারা অবিলম্বে হামলায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িতদের খুঁজে বের করে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

এ বিষয়ে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানায় , আমরা আহত সাংবাদিকের খোঁজ-খবর নিয়েছি। হাসপাতালে ফোর্সসহ আমি তার কথা শুনেছি। প্রাথমিক তথ্যের ভিত্তিতে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করতে কাজ শুরু করেছি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭