কালার ইনসাইড

নিজ এলাকায় বৃক্ষরোপণ করছেন জায়েদ খান


প্রকাশ: 21/09/2022


Thumbnail

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ এখনো অমিমাংসিত। এই পদের জন্য জায়েদ খান এবং নিপূণ আদালতের দ্বারস্থ হয়েছেন। কিন্তু থেমে নেই জায়েদ খানের সামাজিক কার্যক্রম। তিনি মানব কল্যাণ সংগঠন ‘সাপোর্ট’-এর বিভিন্ন সমাজ সেবামূলক কর্মকাণ্ড নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

এরই মধ্যে নিজ জেলা পিরোজপুরের বিভিন্ন এলাকায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্যোগ নিয়েছেন জায়েদ খান। সাপোর্ট-এর আয়োজনে বৃক্ষরোপণ করা হচ্ছে বলে জানা গেছে। 

গতকাল মঙ্গলবার পিরোজপুর পুলিশ লাইন্সে বৃক্ষরোপণ করেন এই অভিনেতা। সাপোর্ট-এর প্রতিষ্ঠাতা সভাপতিও তিনি। এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পরিবেশের ভারসাম্য রক্ষা করার জন্য জেলাব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হচ্ছে। গত সোমবার সরকারি মহিলা কলেজে এবং রোববার টাউন মাধ্যমিক বিদ্যালয়ে আমরা গাছ লাগিয়েছি। এ কর্মসূচির মাধ্যমে বিভিন্ন উপজেলায় সহস্রাধিক বনজ ও ফলদ গাছ লাগানো হবে।’

পুলিশ লাইন্স মাঠে বৃক্ষরোপণে অংশ নেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খাইরুল হাসান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ জা. মো. মাসুদুজ্জামান, সাপোর্টের সাধারণ সম্পাদক সৈয়দ আহসান। 



 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭