কালার ইনসাইড

পূজার উন্মুক্ত বক্ষের ছবি ভাইরাল


প্রকাশ: 22/09/2022


Thumbnail

সবার হয়তো মনে আছে বিখ্যাত সিনেমা ‘টাইটানিক’ সিনেমাটির কথা। সেই ছবিটিতে নিজ কামরায় নগ্ন হয়ে শুয়ে ছিলেন রোজ, আর বিমুগ্ধ চিত্তে তার নগ্ন ছবি আঁক ছিলেন জ্যাক। রোজের সঙ্গে এ দেশের নায়িকা পূজা চেরির একটা যোগসূত্র খুঁজে পাওয়া গিয়েছে। 

পূজাকে ‘হৃদিতা’ শিরোনামের একটি সিনেমায় যেভাবে দেখা যাবে, সেভাবে আগে তাকে কখনও দেখা যায়নি। গত মঙ্গলবার প্রযোজনা প্রতিষ্ঠান এসআইএস মিডিয়ার ইউটিউব চ্যানেলে ‘হৃদিতা’র ট্রেলার প্রকাশ পায়। সেখানে একটি দৃশ্যে বিবস্ত্র অবস্থায় দেখা যায় অভিনেত্রী পূজা চেরীকে। ক্যানভাসে তুলির আঁচড়ে পূজার নগ্ন শরীরের ছবি আঁকতে দেখা যায় তার প্রেমিক চরিত্রে রূপদানকারী এবিএম সুমনকে।



পর্দায় পূজার এমন নগ্ন উপস্থিতি স্বাভাবিকভাবে নেননি নেটাগরিকরা। বিভিন্ন গ্রুপে চলছে তার সমালোচনা। তাদের মত, বাংলাদেশের সংস্কৃতির সঙ্গে এমন দৃশ্য বেমানান। আবার অনেকেই বেশ পজেটিভলি নিয়েছে বিষয়টি।  

এদিকে নানা সমালোচনার পর  তোপের মুখে ট্রেলার থেকে বাদ দেওয়া হয়েছে পুজার আপত্তিকর দৃশ্যটি। এনিয়ে পূজা তাঁর ফেসবুকে লিখেন, হ্যালো, আশা করি সবাই ভালো আছেন। আজ আপনাদের সাথে কিছু কথা শেয়ার করতে এসেছি। সম্প্রতি আমার অভিনীত "হৃদিতা" সিনেমার ট্রেলার প্রকাশিত হয়েছে। যা আগামী ৭ই অক্টোবর মুক্তির অপেক্ষায় রয়েছে। তবে ট্রেলারের কিছু দৃশ্য হয়তো আপনারা পছন্দ করছেন না; সে কথা আপনারা আমাকে জানাচ্ছেন। আমার অডিয়েন্স আমার সিনেমার ভালো-খারাপ নিয়ে সুন্দরভাবে কথা বলছে, বিষয়টা আমি এপ্রিসিয়েট করি।

যে দৃশ্যগুলো নিয়ে আপনারা আমাকে প্রতিক্রিয়া জানাচ্ছেন, তা জনাব আনিসুল হক স্যারের লিখিত উপন্যাস "হৃদিতা"রই ভিজুয়ালি রিপ্রেজেন্ট করা হয়েছে কেবল। এছাড়া উক্ত আর্ট এর বিষয়টা শুধুই আর্ট ও আমি নই। পরিশেষে বলতে চাই, আপনাদের মতামতের উপর শ্রদ্ধা রেখে উক্ত ট্রেইলারে দেখানো কিছু অংশ ইতোমধ্যেই বাদ দেওয়া হয়েছে।
আমি আশা করবো আপনারা যেভাবে এতোদিন ধরে আমাকে ভালোবেসে আসছেন, সুন্দরভাবে আমার সিনেমার ভালো-খারাপ নিয়ে কথা বলেছেন, আমার পাশে থেকেছেন; একইভাবে ভবিষ্যতেও আমার পাশে থাকবেন, বাংলা সিনেমার পাশে থাকবেন। আপনাদের ভালোবাসার কথা মাথায় রেখে সামনে আপনাদের জন্য ভালো কিছু নিয়ে আসবো । 

জনপ্রিয় সাহিত্যিক আনিসুল হকের ‘হৃদিতা’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন ইস্পাহানি আরিফ জাহান। সিনেমাটি ২০১৯-২০ অর্থ বছরে বাংলাদেশ তথ্য মন্ত্রণালয় থেকে সরকারি অনুদান পেয়েছে। জানা গেছে, ৭ অক্টোবর মুক্তি পাবে এই ছবি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭