কালার ইনসাইড

শাহরুখের জন্য স্ত্রী গৌরীকে কাজে নেয় না অনেকেই


প্রকাশ: 22/09/2022


Thumbnail

তারকা ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান। তবে বলিউড সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী হিসেবেই তিনি বেশি পরিচিত। কিন্তু এই পরিচয়ের জন্যই তাকে অনেক কাজ হারাতে হয় বলে জানিয়েছেন শাহরুখ পত্নী।

দীর্ঘ ১৭ বছর পর ‘কফি উইথ করন’ টক শো-তে হাজির হয়েছেন গৌরী। এই সময় ব্যক্তিগত নানা বিষয়ে কথা বলেছেন তিনি। ‘শাহরুখের স্ত্রী’ ট্যাগটি তার লাভের চেয়ে ক্ষতিই হয়েছে বলে মনে করেন গৌরী। কারণ এর ফলে কাজ হারাতে হয় তাকে।

তিনি বলেন, নতুন কোনো প্রজেক্ট শুরু করতে গেলে কিছু মানুষ আমাকে একজন ডিজাইনার হিসেবেই মনে করেন। কিন্তু কিছু সময় সেটি হয় না, মানুষ শাহরুখ খানের স্ত্রীর সঙ্গে কাজ করতে চায় না। ৫০ শতাংশ সময়েই এটি আমার বিরুদ্ধেই যায়।

‘কফি উইথ করন’-এর এই পর্বে গৌরীর সঙ্গে আরো হাজির হয়েছেন অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী মাহীপ কাপুর ও অভিনেতা চাংকি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে।

মাহীপ কাপুর বলেন, একটা সময় সঞ্জয়ের (কাপুর) কোনো কাজ না থাকায় বাড়িতে বসে থাকত। অর্থের টানাপোড়েন ছিল। কিন্তু আমার সন্তানরা (শানায়া ও জাহান কাপুর) গ্ল্যামার ও চাকচিক্য দেখেই বড় হয়েছে। তবে আমার চারপাশের মানুষের ব্যবহারে মনে হতো— কাপুর পরিবারের মধ্যে আমরাই সবচেয়ে ব্যর্থ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭