ইনসাইড গ্রাউন্ড

সাবিনাদের বেতন বাড়নোর আশ্বাস বাফুফে সভাপতির


প্রকাশ: 22/09/2022


Thumbnail

সাফ চ্যাম্পিয়নশিপে এবারের বিজয়ী বাংলাদেশ। ফাইনালে নেপালকে - গোলে হারিয়ে শিরোপা জয় করে সাবিনারা। এর মধ্যদিয়ে ১৯ বছরের শিরোপা ক্ষুধা মিটলো বাংলাদেশের। শিরোপা হাতে নিয়ে গতকাল দেশে ফিরেছে নারী ফুটবলাররা। বীরের বেশে দেশে ফেরার পর সাবিনাদের ফুলের সংবর্ধনা দিয়ে সাদামাটা ভাবেই বরণ করে বাফুফে। সংবর্ধনা শেষে প্রেস কনফারেন্স করার কথা থাকলেও অতিরিক্ত মানুষের ভিড়ে তা আর করা হয়নি। তবে আজ খেলোয়াড়দের সঙ্গে আনুষ্ঠানিক কথা বলেছেন সালাউদ্দীন। বৈঠকে সাবিনাদের বেতন বাড়ানোর আশ্বাস দিয়েছেন তিনি। সংবাদ সম্মেলনে এসব জানিয়েছেন সাবিনা। 

সাবিনা বলেন, ‘আজ আমরা সভাপতির সঙ্গে কথা বলেছি। তিনি আমাদের অভিনন্দন জানিয়েছেন। আমরা আমাদের চাওয়া পাওয়াগুলো জানিয়েছি। তিনি তা পূরন করার কথা দিয়েছেন।

সভাপতির কাছে বেতন বাড়ানোর কথা বলেছেন বলে জানিয়েছেন সাবিনা। তিনি বলেন, ‘আমরা আমাদের বেতন বাড়ানোর কথা বলেছি। তিনি (সালাহউদ্দীন) মেনে নিয়েছেন। শিগগিরই বেতন বাড়ানোর আশ্বাস দিয়েছেন।

বেতন বাড়ানোর পর তার অংক কেমন হতে পারেএই প্রশ্নের জবাবে সাবিনা বলেন, ‘অংকটা কেমন হবে তা এখন বলা যাচ্ছে না। তবে সম্মানজনক একটি অবস্থানে নেয়া হবে তা বলা হয়েছে। আপনারা জানেন, বাংলাদেশে ক্রিকেট এবং ফুটবল ছাড়া অন্য কোনো নারী দলের খেলোয়াড়রা বেতন পান না। আমরা সেই দিক থেকে নিজেদের লাকি মনে করি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭