ইনসাইড গ্রাউন্ড

টস জিতে বোলিংয়ে পাকিস্তান


প্রকাশ: 23/09/2022


Thumbnail

এশিয়া কাপে শিরোপার খুব কাছে গিয়েও ফিরে আসতে হয়েছে পাকিস্তানকে। আর এর অন্যতম কারণ হচ্ছে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের ব্যাটে রান না পাওয়া। ওপেনিংয়ে পাকিস্তানের উইকেট-রক্ষক রিজওয়ানের ব্যাট জ্বলে উঠলেও তাকে সঙ্গ দিতে ব্যর্থ হয়েছে বাবর আজম।  যার ফলস্বরূপ অধরাই রয়ে গেছে এশিয়া কাপের শিরোপা। শ্রীলঙ্কার কাছে হেরে খালি হাতেই ফিরতে হয়েছে দেশে। 

এশিয়া কাপের পর্ব শেষ করে ক্রিকেট খেলা দেশগুলো এখন ব্যাস্ত টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে। অক্টোবর মাসের ১৬ তারিখ অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে শেষ সময়ে নিজেদের ঝালিয়ে নেওয়ার জন্য ইংল্যান্ডকে পাকিস্তানের মাটিতে টি-টোয়েন্টি খেলার জন্য আমন্ত্রণ জানায় পিসিবি। যার ফলস্বরূপ ১৭ বছর পর ইংল্যান্ড টিম পা রাখে পাকিস্তানের মাটিতে। 


সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ও তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলার জন্য পাকিস্থানে আসে ইংল্যান্ড টিম। সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ৬ উইকেটে জয় পায় ইংল্যান্ড। প্রথম ম্যাচে ইংল্যান্ড এর কাছে বাজেভাবে হারলেও দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়ায় টিম পাকিস্তান।  দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে জয় তুলে নেয় ১০ উইকেটের  বিনিমযয়ে। করাচিতে গত রাতে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ইংলিশদের গড়া ১৯৯ রানের ইমারত ৩ বল বাকি রেখে টপকে গেছেন স্বাগতিকেরা। এই জয়ে সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে এখন ১-১ সমতা।


আজ শুক্রবার ২৩ সেপ্টেম্বর বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিটে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হবে পাকিস্তান। 


টস: টস জিতে বোলিংয়ে পাকিস্তান। 


আজকের ম্যাচে পাকিস্তানের  একাদশ: 

মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম, হায়দার আলী, শান মাসুদ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, শাহনওয়াজ দাহানি, মোহাম্মদ হাসনাইন, হারিস রউফ, উসমান কাদির।

ইংল্যান্ডের একাদশ:

ফিলিপ সল্ট (ডাব্লু), উইল জ্যাকস, ডেভিড মালান, বেন ডাকেট, হ্যারি ব্রুক, মঈন আলী (সি), স্যাম কুরান, লিয়াম ডসন, আদিল রশিদ, মার্ক উড, রিস টপলি


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭