ইনসাইড গ্রাউন্ড

আবারো হাসপাতালে ভর্তি নাসিম শাহ


প্রকাশ: 28/09/2022


Thumbnail

এশিয়া কাপে চোখ ধাধানো পার্ফরম করে নাসিম শাহ জয় করেছে সবার মন। বিশেষ করে আফগানিস্তানের বিপক্ষে হেরে যাওয়া ম্যাচে শেষ ওভারে পর পর দুইটি ছক্কা হাকিয়ে স্মরণীয় এক জয় উপহার দিয়েছিল দলকে। কিন্তু এশিয়া কাপে পায়ে ব্যাথা পায় এই বোলার। চোট বেশী না থাকায় এক ম্যাচ বিশ্রাম নিয়ে খেলেছিলেন ফাইনালে। যদিও ফাইনালে কাঙ্ক্ষিত জয়ের দেখা পায়নি পাকিস্তান। তাই দেশে ফিরে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে ইংল্যান্ডের সাথে টি-টুয়েন্টি সিরিজ খেলার আয়োজন করে পাকিস্তান। কিন্তু এই প্রস্তুতি চলাকালীন সময়ে আবারো নাসিম শাহ কে ভর্তি হতে হলো হাসপাতালে। স্থানীয় সংবাদ মাধ্যম থেকে জানা যায় মূলত ভাইরাল ইনফেকশনের কারনেই তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে।

ইংল্যান্ডের বিপক্ষে আজ পঞ্চম ম্যাচে রাতে মুখোমুখি হবে পাকিস্তান। তবে এই ম্যাচে নাসিম শাহকে পাওয়া যাবে না বলে জানিয়েছেন দলের এক মুখপাত্র।

সেই মুখপাত্র জানিয়েছেন, তার স্বাস্থ্যের অবস্থা খারাপ হওয়ার কারনেই তাকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। তবে সেই অবস্থা থেকে উন্নতি হয়েছে তার, সিরিজের পরের দুই ম্যাচে তিনি খেলতে পারবেন কি না, সেটা নির্ভর করবে মেডিক্যাল রিপোর্টের ওপর।

এর আগের তিন ম্যাচে বিশ্রামে ছিলেন তিনি। আজকের ম্যাচে অসুস্থতার কারনে হাসপাতালে থাকায় বিধ্বংসী এই বোলারকে ছাড়াই খেলতে নামবে পাকিস্তান।  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭