কালার ইনসাইড

বুবলীর গন্তব্য কী?


প্রকাশ: 28/09/2022


Thumbnail

ঢাকাই সিনেমার মেগাস্টার শাকিব খান। তার হাত ধরেই নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন বুবলী। এ পর্যন্ত ১০টি সিনেমায় একসঙ্গে দেখা গেছে তাদের। সিনেমায় জুটি বাঁধা, সঙ্গে আরও কিছু কারণে শাকিব-বুবলীর সম্পর্কের গুঞ্জন শোনা যায়। যদিও তারা এটাকে কেবলই পেশাদার সম্পর্ক বলেই জানিয়েছেন।



গত বছর প্রবলভাবে একটি গুঞ্জন ছড়িয়ে পড়ে শোবিজে। সেটা হলো, বুবলীর অন্তঃসত্ত্বা। ‘বীর’ সিনেমার গান প্রকাশ্যে আসতেই এই গুঞ্জন নিয়ে মাতামাতি শুরু হয়। এরপর কয়েক মাস বুবলীর কোনো খোঁজ পাওয়া যায়নি। একেবারে অন্তরালে ছিলেন তিনি। এরপর গেল বছরের জানুয়ারিতে প্রকাশ্যে এসে সেই গুঞ্জন অস্বীকার করেন বুবলী। জানান, এত দিন আমেরিকায় ছিলেন, ফিল্ম নিয়ে পড়াশোনা করেছেন নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে। পরবর্তীতে প্রকাশ্যে এলেও স্পষ্টভাবে কিছুই বলেননি।

বুবলীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনের পর থেকে শাকিবের সঙ্গে তার দূরত্ব দৃশ্যমান। একসঙ্গে তাদেরকে সেভাবে দেখা যায়নি আর। মাঝে একটি সিনেমায় কাজ করলেও মেনে চলেছেন পেশাদারিত্ব। কিন্তু হুট করেই গতকাল মঙ্গলবার হুট করেই বছরখানেক আগেরকার অন্তঃসত্ত্বাকালীন ছবি পোস্ট করেন। যেখানে ক্যাপশনে লিখেন, ‘মি উয়িথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা।’ আর এরপর থেকেই শুরু হয়ে যায় নানা আলোচোনা। অনেকেই সেই গুঞ্জনের সত্যতা মেলেতে থাকেন। 

শোনা গিয়েছে মা হয়েছেন বুবলী লোকমুখে এমনটাও শোনা যায়। তার সন্তানের বাবা শাকিব খান। ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে আমেরিকা পাঠিয়ে দিয়েছেন খান সাহেব। সে সময় শোনা গিয়েছে কন্যাসন্তানের মাও হয়েছেন বুবলী। আবার কেউ কেউ বলছেন, পুত্র সন্তানের মা হয়েছেন বুবলী। তবে বিষয়টি আজও পরিস্কার করেনি নায়িকা। বেবি বাম্পের ছবি পোষ্ট করার পর সাংবাদিকরা তার সাথে যোগাযোগ করলে তিনি সব কিছু এড়িয়ে যান।  



তিনি বলেন, কিছু ব্যাপার তো আছেই। আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। বিষয়টি নিয়ে আপাতত খোলসা করে কিছু না বললেও পরে বিস্তারিত বলবেন বলে জানিয়ে বুবলী বলেন, 'কয়েকদিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়। আরও কিছুটা দিন সময় পেলে আমি এটা সবাইকে ডেকে সুন্দরভাবে বিস্তারিত বলতে পারব।

২০১৭ সালে বুবলী শাকিব খানের সাথে ফ্যামিলি টাইম ক্যাপশনে ছবি পোষ্ট করার পর অপু বিশ্বাস তাঁর ছেলে জয়কে নিয়ে প্রকাশ্যে এসে সংবাদ সম্মেলন করেন। কিন্তু এইবার শাকিব খান ছেলের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে পোষ্ট করায় অনেকটা ক্ষেপে গিয়েই বেবি বাম্পের ছবি পোষ্ট করেন বুবলী। কেননা গতকাল ছিলো কন্যা দিবস। অনেকেই মনে করছেন  দুই সন্তানের প্রতি সমান ভালোবাসা না জানানোর কারণেই বুবলীর এই প্রকাশ।



এদিকে গতকাল রাতে শাকিব খানের পুত্র আব্রাম খান জয় বাবা-মাকে এক সাথে নিয়ে কেক কেটেছেন। অপু বিশ্বাস সেই জন্মদিনের কিছু ছবি ফেসবুকে দিয়েছেন যেখানে দেখা গিয়েছে শাকিব খান জয়কে কেক খায়িয়ে দিচ্ছেন আর অপু বিশ্বাস অন্য ছবিতে তার ছেলে জয় সহ শশুড়-শাশুড়ির সাথে আছেন।

অনেকেই ছবি গুলো দেখে অভিনন্দন জানাচ্ছেন। আবার অনেকেই ধারণা করছেন হয়তো ফের এক হচ্ছেন শাকিব-অপু। 

অপু বিশ্বাসের ছবি পোষ্ট করার পরে একদিন পার হতে চললেও বেশ চুপ আছেন বুবলী।বুবলীর গন্তব্য কী তাহলে?  তিনি কি সংবাদ সম্মেলন করবেন নাকি নিরবেই সয়ে কিছু মেনে নিয়ে নিজের মত কাজ চালিয়ে যাবেন। যেমনটি করেছিলেন নায়িকা অপু বিশ্বাসও। 














প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭