কালার ইনসাইড

একদিনেই অপুর বাজিমাত


প্রকাশ: 29/09/2022


Thumbnail

দর্শকপ্রিয় অভিনেতা রাশেদ মামুন অপু। ছোট পর্দার পাশাপাশি কাজ করছেন নিয়মিত বড় পর্দাতেও। দুই জায়গাতেই তিনি তার অভিনয়ের মুনশিয়ানা দেখিয়েছেন। পাশাপাশি ওয়েব ফিল্মে দিয়েও বেশ আলোচনায় উঠে আসেন তিনি। এবার ঈদেও মুক্তি পেয়েছে তাঁর অভিনীত পরান সিনেমাটি। পাশাপাশি ওটিটি মাধ্যম চরকিতে মুক্তি পেয়েছে সিন্ডিকেট নামের ওয়েব সিরিজ। দুই জায়গাতেই নিজের সর্বচ্চটুকু দিয়ে বেশ প্রশংসা পাচ্ছেন এই অভিনেতা। সর্বশেষ এই অভিনেতাকে দেখা গেছে ‘নিঃশ্বাস’ নামের একটি ওয়েব ফিল্মে। রায়হান রাফী পরিচালিত সিনেমাটি গত ১৫ সেপ্টেম্বর চরকিতে মুক্তি পেয়েছে।

ক্যারিয়ারের এক দারুণ সময় পার করছনে করছেন অপু।সাম্প্রতিক সময়ে মুক্তি পাওয়া বেশিরভাগ সিনেমায় দেখা গেছে তাকে। তবে নতুন খবর হলো গতকাল একইদিনে তিনটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে চমকে দিয়েছেন এই গুণী অভিনেতা। তিনটি সিনেমা হচ্ছে- বিএফডিসি প্রযোজিত এবং জাকির হোসেন রাজু পরিচালিত ‘চাদর’, অপু বিশ্বাসের প্রযোজনায় এবং বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘লাল শাড়ি’ এবং জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘প্রহেলিকা’।

তিনটি সিনেমায় নিজের শুটিং প্রসঙ্গে অপু বলেন, আগামী ৪ অক্টোবর থেকে রাজু স্যারের ‘চাদর’-এর কাজে অংশ নেবো। নভেম্বরের মাঝামাঝি সময়টুকু দিয়েছি বন্ধন বিশ্বাসকে, ‘লাল শাড়ি’র জন্য। আর চয়নিকা দি’র শিডিউল ডিসেম্বরের দিকে যাবে।

সিনেমাগুলোতে অপুকে কেমন চরিত্রে দেখতে পাবে দর্শক? এ অভিনেতার জানান, “চাদর’-এ তাকে অন্ধকার জগতের, বস্তির এক সন্ত্রাসীর ভূমিকায় দেখা যাবে। ‘লাল শাড়ি’তে তিনি একেবারে গ্রাম পর্যায়ের রাজনৈতিক, যে নিজের স্বার্থের জন্য সবকিছু করতে পারে। আর ‘প্রহেলিকা’য় একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭