কালার ইনসাইড

নতুন রহস্যের ইঙ্গিত দিলেন অজয়


প্রকাশ: 29/09/2022


Thumbnail

অজয় দেবগন অভিনীত সিনেমা ‘দৃশ্যম’-এর জনপ্রিয়তার পর এবার আসতে যাচ্ছে সিক্যুয়েল ‘দৃশম ২’। এই সিনেমার জন্য অধীর অপেক্ষায় আছে সিনেমাপ্রেমীরা। এ নিয়ে অজয় দেবগন সোশ্যাল মিডিয়া নিজ ইন্সট্রাগ্রামে একটি স্ট্যাটাসসহ ‘দৃশ্যম ২’ সিনেমার কিছু ছবি শেয়ার করেছেন। তাতে রয়েছে সিনেমা হলের টিকিট, বাসের টিকেট, স্বামী চিন্ময়ানন্দজির সিডি এবং রেস্টুরেন্টের বিল। সঙ্গে সামনে এলো ‘দৃশ্যম ২’-এর পোস্টার।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) মুক্তি পাবে এই ছবির ট্রেলার। অজয় লিখেছেন, ২ এবং ৩ অক্টোবর কি হয়েছিল মনে আছে, তাই না? বিজয় সাগাঁওকরের পরিবার আবার ফিরে এসেছে। যা কিনা ‘দৃশ্যম ২’-এর রহস্যকে আরও বাড়িয়ে দিলো। ‘দৃশ্যম’ সিনেমায় সাড়া ফেলেছিলেন অজয়, টাব্বু শ্রিয়া। জনপ্রিয়তার কথা মাথা রেখে পার্ট ২ এর কাজ শুরু হয়েছিল।

মুম্বাইয়ের কিছু সংবাদসংস্থা সূত্রে জানা যায়, ২ অক্টোবর থেকে ‘দৃশ্যম ২’ সিনেমার প্রচার শুরু হবে। মোহনলাল পরিচালিত তেলুগু ছবি ‘দৃশ্যম ২’মুক্তি পেয়েছে গত বছর। অজয়ের ছবি তারই হিন্দি পুনর্নির্মাণ বলে জানা গেছে। এই সিনেমা ছাড়াও অজয়ের মুক্তির অপেক্ষায় রয়েছে বেশ কয়েকটি ছবি। যার মধ্যে রয়েছে থ্যাঙ্ক গড, ময়দান ও নিজের পরিচালিত ভোলা। তবে দৃশ্যম ২-তে রয়েছে বিশাল চমক।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭