কালার ইনসাইড

প্রশংসিত সাকিবের সাথে রিপার নতুন বিজ্ঞাপন


প্রকাশ: 29/09/2022


Thumbnail

ঢালিউডের নবাগত চিত্রনায়িকা রাজ রিপা। অভিনয় করেছেন ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমায়। বর্তমানে সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। এবার নতুন সিনেমায় যুক্ত হয়েছেন এই অভিনেত্রী। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য সিনেমার নাম ‘ময়না’। সম্প্রতি ছবিটির ক্যামেরা ক্লোজ হয়েছে। এরমাঝেই মুক্তি পেয়েছে তার একটি নতুন বিজ্ঞাপন। নতুন বিজ্ঞাপনটিতে বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসানের বিপরীতে মডেল হয়েছেন তিনি।

গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রে একজন সংগ্রামী নারী ক্রিকেটার হিসেবে দেখা যাবে রিপাকে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আদনান আল রাজিব। ইতোমধ্যে নতুন এই বিজ্ঞাপনচিত্রটি প্রায় ৩১ লক্ষবার দেখা হয়েছে। পাশাপাশি দর্শক মহলে বেশ প্রশংসাও পাচ্ছে। 

রাজ রিপা বলেন,দীর্ঘদিন অপেক্ষায় ছিলাম এমন একটি চ্যালেঞ্জিং কাজের জন্য। আদনান আল রাজিবের মতো নির্মাতার বিজ্ঞাপনে কাজ করতে পারা আমার কাছে বিশেষ প্রাপ্তির। এ ছাড়া বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে কাজ করে দারুণ অভিজ্ঞতা হয়েছে।

তিনি জানান, নারীদের জন্য একটি অনুপ্রেরণামূলক কাজ ছিল। নারীরাও যে পারে, এই বোধশক্তি আমাদের বিবেকসত্তায় জাগ্রত হবে বলে দৃঢ় বিশ্বাস আমার। নারীরাও যে এখন ক্রিকেট খেলতে পারে এবং তারা একদিন ক্রিকেটাঙ্গনেও বিশ্ব মানচিত্রে দেশকে অনন্য উচ্চতায় তুলে ধরতে পারবে বলে মনে হয়েছে এই বিজ্ঞোপনে কাজ করতে গিয়ে। এতে আমাকে ভেসপা চালাতে হয়েছে, বোলিং করতে হয়েছে। নিজের সর্বোচ্চটুকু দিয়েছি। আশা করি, বিজ্ঞাপনটি সবার ভালো লাগবে।

ক্যারিয়ারের শুরু থেকেই চ্যালেঞ্জিং কাজ করতে পছন্দ করেন এই নায়িকা। কিছুদিন আগে  ‘ময়না’ ছবিটির শেষ লটের শুটিং করতে গিয়েই প্রায় ঘটতে যাচ্ছিলো বড় দূর্ঘটনা। অল্পের জন্য ট্রেন দূর্ঘটনা থেকে রক্ষা পেয়ে ছিলেন তিনি। অন্যদিকে তার মুক্তির অপেক্ষায় থাকা 'মুক্তি' ছবিটিতেও চ্যালেঞ্জিং চরিত্রে দেখা যাবে তাকে। 



উল্লেখ্য, এদিকে এই  অভিনেত্রীর হাতে রয়েছে লেখক হুমায়ুন আজাদের উপন্যাস ‘১০,০০০ এবং আরো ১টি ধর্ষণ’ অবলম্বনে নির্মিত চলচ্চিত্রটি। এর মাধ্যমে প্রথমবারের মতো এই কথাসাহিত্যিকের লেখা কোনো উপন্যাসের চলচ্চিত্র রূপ দর্শক পর্দায় দেখতে পাবেন। আর নাম ঠিক না হওয়া এই সাহিত্য নির্ভর সিনেমায় ময়না চরিত্রে অভিনয় করবেন রাজ রিপা। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানান নির্মাতা সোহেল রানা বয়াতী।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭