কালার ইনসাইড

ঢাকায় নেমেই শাকিব বলেছিলেন ‘স্পেশাল খবর’ আছে


প্রকাশ: 30/09/2022


Thumbnail

দীর্ঘ নয় মাস পর ১৭ আগস্ট দেশে ফিরেই ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান গণমাধ্যমকে বলেছিলেন, ‘আগামীতে কী কাজ করব, তা সময়ই বলে দেবে। তবে এটুকু বলতে পারি স্পেশাল খবর আসছে। সামনে অনেক ভালো ভালো কিছু অপেক্ষা করছে।’

শাকিব এই ‘স্পেশাল খবর’ বলতে তাঁর সিনেমার খবর বুঝিয়ে ছিলেন। যদিও যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে ফিরে ৪৪ দিনেও সেই স্পেশাল খবর প্রকাশ করতে পারেননি এই নায়ক।



তবে জীবনের সবচেয়ে স্পেশাল খবর স্বীকার করেছেন। আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) শাকিব খান শবনম বুবলীর সন্তানের পিতা হওয়ার খবর নিজেই স্বীকার করেছেন। জানিয়েছেন, তাঁদের একটি পুত্র সন্তান রয়েছে; নাম শেহজাদ খান বীর।

শাকিব খানের সঙ্গে ‘বীর’ সিনেমার শুটের সময় ঢালিউড উত্তাল ছিল চিত্রনায়িকা শবনম বুবলীর মা হতে যাচ্ছেন এমন গুঞ্জনে। সেই গুঞ্জন এতদিনে সত্যি হয়েছে।

সন্তানের ছবি প্রকাশ্যে নিয়ে এসেছে শাকিব খান এক বার্তায় জানিয়েছেন, ‘আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।’



এরপর শাকিব বলেন, ‘শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

শাকিব-বুবরীর ঘনিষ্ঠ সূত্র জানায়, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। তবে তাঁরা কবে বিয়ে করেছেন এই তথ্য জানাতে পারেনি সূত্রটি। 

শবনম বুবলী ‘উধাও’ ছিলেন ২০২০ সালের ফেব্রুয়ারি থেকে। সে সময় নানা গুঞ্জন ডালপালা মেলেছে; সবচেয়ে বড় গুঞ্জন ছিল মা হয়েছেন অভিনেত্রী।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭