কালার ইনসাইড

এবার একসাথে উধাও শাকিব-বুবলী তবে...


প্রকাশ: 30/09/2022


Thumbnail

নানা আলোচনা-সমালোচনার পর শুক্রবার বুবলী ও শাকিব খান তাদের সন্তানের ছবি প্রকাশ্যে এনে নিজেদের সম্পর্কের কথা জানান দেন তারা। এরপর থেকেই গণমাধ্যম কর্মীরা তাদের সাথে যোগাযোগ করতে তাদের বাসার সামনে অবস্থান নেন।  তবে কোথাও তাদের খোঁজ মিলছে না। না ফোনে না ফেসবুকে না হোয়াটসঅ্যাপে। বলা যায় এবং এবার এক সাথে উধাও শাকিব-বুবলী।

আজকে তাদের দেখা না পাওয়া গেলেও দীর্ঘদিন পর একসঙ্গে শুটিংয়ে ফিরছেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। পহেলা অক্টোবর থেকে দীর্ঘদিনের থমকে থাকা ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার মাধ্যমে শাকিব-বুবলী শুটিংয়ে ফিরছেন। আগামীকাল (১ অক্টোবর) বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে শুটিংয়ে অংশ নেবেন এমন খবর চাউর হয়।

তবে সিনেমাটির নির্মাতা তপু খান বলছেন ভিন্ন কথা। তিনি জানিয়েছেন, ঢাকাইতে গানের শুটিং হবে। তবে থাকবে কড়া নিরাপত্তা। ঢাকাতেই শুটিং হবে নিশ্চিত করে প্রযোজনা প্রতিষ্ঠানের নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলেই সিনেমার গানের শুটিং হবে। থাকবে কঠোর নিরাপত্তা।

তিনি আরও বলেন, চলমান ঘটনার জন্য শাকিব ভাই চাচ্ছেন না সাংবাদিক কিংবা বাহিরের লোকজন এসে ভিড় করুক। হোটেল কর্তৃপক্ষ আমাদের ১৫ জন লোক থাকার অনুমতি দিয়েছেন। শুটিংয়ে যাদের একান্ত দরকার তারাই থাকছেন। বাড়তি কেউ থাকার সুযোগ নেই।

‘লিডার: আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার সিনেমা। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান।

এদিকে, ব্যক্তিগত জীবন নিয়ে গত কয়েক দিন ধরে সমালোচনায় বুবলী। সেই সঙ্গে উঠে আসে শাকিব খানের নাম। এ নিয়ে নেট দুনিয়ায় চলছে ব্যাপক চর্চা। নানা নাটকীয়তার পর অবশেষে সন্তানের কথা স্বীকার করলেন শাকিব-বুবলী।

শাকিব খান এবং বুবলীর সন্তানের নাম রেখেছেন শেহজাদ খান বীর। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) উভয়ই সন্তানের কথা স্বীকার করেছেন। দুজনই অভিন্ন ভাষায় নিজেদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন। যদিও বিয়ে সংক্রান্ত অন্য কোনো তথ্য দেননি তারা। যার ফলে বিয়ে ও সন্তানের পর শাকিব-বুবলীর বিচ্ছেদের খবর আসে! তবে এ ব্যাপারে তারা কেউই এখনো মন্তব্য করেননি।

অন্যদিকে, শাকিব-রাত্রি দম্পতির প্রথম সন্তানের নাম রাহুল। দ্বিতীয় ও তৃতীয় স্ত্রীর দুই সন্তান আব্রাম খান জয় ও শেহতাজ খান বীরকে স্বীকৃতি দিলেও তার প্রথম সন্তান রাহুলকে এখনো স্বীকৃতি দেয়নি শাকিব! এ নিয়ে রাত্রি কিছু না বললেও বুবলীর সন্তানের খবর প্রকাশ্যে আসতেই সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই বিষয়টি নিয়ে নানা প্রশ্ন তুলছেন। এখন দেখার পালা এসব নাটকের শেষটা কোথায়?


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭