কালার ইনসাইড

বরুণ-কৃতির সিনেমার প্রচারে প্রসেনজিৎ


প্রকাশ: 23/11/2022


Thumbnail

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন। এ জুটির পরবর্তী সিনেমা ‘ভেড়িয়া’। অমর কৌশিক পরিচালিত এ সিনেমা আগামী ২৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। বর্তমানে সিনেমাটির প্রচারের কাজে ব্যস্ত সময় পার করছেন বরুণ-কৃতি। গতকাল কলকাতায় আসেন এই যুগল। এ জুটির সিনেমার প্রচারে অংশ নেন ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ।

বরুণের সিনেমার প্রচারে হাজির হওয়ার কারণ ব্যাখ্যা করে প্রসেনজিৎ বলেন, বরুণ আমাকে ফোন করে ওর ইচ্ছাপ্রকাশ করে। আমিও এক কথায় রাজি হয়ে যাই। কারণ ওর বাবার (ডেভিট ধাওয়ান) সঙ্গে আমার দীর্ঘদিনের আলাপ। আমরা একসঙ্গে ‘আধিয়া’ সিনেমায় কাজ করেছিলাম। তা ছাড়া বরুণকে চোখের সামনে বড় হতে দেখেছি। তাই ওর অনুরোধ ফেলতে পারিনি।

এরপর ঘটে মজার ঘটনা। ডেভিড পুত্র প্রসেনজিৎকে ‘দাদা’ বলে সম্বোধন করেন। মজার ছলে প্রসেনজিৎ অবাক হওয়ার ভান করতেই বরুণ তা সামলে নিয়ে বলেন, আমি জানি বাঙালিদের কাছে ওনার বয়স এখনো ১৬ বছর।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাটির প্রচারের জন্য কলকাতার বিভিন্ন স্থানে গিয়েছেন বরুণ-কৃতি। ভবানীপুর কলেজের সামনে জনতা ঘিরে ধরে বরুণ-কৃতির টিমকে। এসময় গাড়ির ছাদে উঠে উপস্থিত সকলের উদ্দেশ্যে হাত নাড়েন, সেলফি তুলেন। এসময় গাড়ির পাশে দাঁড়িয়েছিলেন কৃতি স্যানন। এর আগে জয়পুরের একটি কলেজে গিয়েছিলেন বরুণ-কৃতি। সেখানে ভিড়ের চাপে এক মেয়ে অসুস্থ হয়ে পড়লে বন্ধ করে দিতে হয় অনুষ্ঠান।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭