কালার ইনসাইড

নিজেকে বদলাতে নিয়মিত জিম করছেন কুদ্দুস বয়াতি


প্রকাশ: 23/11/2022


Thumbnail

বাংলাদেশের ‘লোকসংগীতের মহাতারকা’ কুদ্দুস বয়াতি। প্রাথমিক শিক্ষার প্রচারণামূলক বিজ্ঞাপন ‘এই দিন দিন নয়, আরও দিন আছে’ গেয়ে দেশের মানুষের কাছে দারুণ জনপ্রিয়তা পান লোকগানের এই শিল্পী। গান গেয়ে ইতিমধ্যেই তিনি জয় করেছেন দেশের মানুষের হৃদয়। সম্প্রতি এই শিল্পী আলোচনায় এসেছেন শরীরচর্চার একটি ভিডিও’র সুবাদে।

জিমে শরীরচর্চার একটি ভিডিও প্রকাশের মাধ্যমে ফের আলোচনায় এসেছেন কুদ্দুস বয়াতি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে তার। ভিডিওতে দেখা যায়, জিমে শরীর চর্চায় ব্যস্ত তিনি। এ নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা। অনেকে বিষয়টি মজা হিসেবে নিলেও অনেকেই ইতিবাচক দৃষ্টিতে দেখছেন।

বর্তমানে নেত্রকোনার কেন্দুয়ায় রয়েছেন এই শিল্পী। শরীর চর্চা প্রসঙ্গে কুদ্দুস বয়াতি বলেন, বর্তমানে আমি যোগব্যায়াম করছি। নিয়মিত জিমে যাই। তবে যোগ ব্যায়ামটাই আসল। 

তিনি আরও বলেন, শুধু গান গাইলে হবে না।গানের পাশাপাশি শরীরও ফিট রাখতে হবে। এ জন্য নিয়মিত ঘাম ঝড়াতে হবে। আমি ব্যায়াম করে ঘাম ঝড়াই।

বর্তমানে গান থেকে দূরে রয়েছেন কুদ্দুস বয়াতি। তবে মাঝেমধ্যে স্টেজ শোতে তাকে দেখা যায়। গানের পাশাপাশি প্রায় ৪০টির মতো বিজ্ঞাপনের মডেল হয়েছেন কুদ্দুস বয়াতি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭