ইনসাইড বাংলাদেশ

মেহেরপুরে বিদেশি পিস্তল ও গুলিসহ বহিষ্কৃত আনসার সদস্য আটক


প্রকাশ: 24/11/2022


Thumbnail

মেহেরপুরের গাংনীতে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি সহ বহিষ্কৃত আনসার সদস্য মিল্টন হোসেন(২০) কে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব-১২। বুধবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী পৌরসভার ঝিনেরপুল সড়কের পাশে এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। আটককৃত মিল্টন গাংনী উপজেলার কাথুলি ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর ভোলা গ্রামের শাহাবুদ্দিনের ছেলে।

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব-১২ গাংনী ক্যাম্প সূত্রে জানা যায়, গাংনী-মেহেরপুর প্রধান সড়কের পাশে ঝিনের পুল এলাকায় অভিযান চালায় র‍্যাবের  একটি অভিযান দল। এসময় ঝোপের মধ্য থেকে পরিত্যাক্ত অবস্থায় একটি ম্যাগজিনসহ বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। তাৎক্ষনিকভাবে পিস্তলের মালিককে পাওয়া না গেলেও র‍্যাবের গোয়েন্দা কার্যক্রম জোরদার করা হয়। এক পর্যায়ে র‍্যাবের পক্ষ থেকে গোয়েন্দা তথ্যে নিশ্চিত হয় এর মালিকের বিষয়ে। সে মত সন্ধ্যায় গাংনী হাসপাতালের সামনে আরও একটি অভিযান চালিয় র‍্যাবের  ওই অভিযান দলটি। এসময় মিল্টন হোসেনকে আটক করতে সক্ষম হয় র‍্যাব।  আটক মিল্টনের জ্যাকেটের পকেট থেকে এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মিল্টনে কাছ থেকে উদ্ধার হওয়া গুলি পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার হওয়া বিদেশী পিস্তলের বলে নিশ্চিত হয় র‍্যাব। অভিযানের নেতৃত্বে ছিলেন র‍্যাব-১২ গাংনী ক্যাম্প কোম্পানী কমান্ডার আবুল কালাম আজাদ।

র‍্যাব সুত্র জানায়, বিদেশ পিস্তল, ম্যাগজিন ও গুলি রাখার অপরাধে মিল্টনের নামে মামলা দায়ের করে গাংনী থানার মাধ্যমে আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে।
উল্লেখ্যঃ বহিষ্কৃত আনসার ভিডিপি সদস্য মিল্টন হোসেনের বিরুদ্ধে সরকারি ঘর দেওয়ার নামে হতদরিদ্র কৃষকের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ ছিল।সে সময় গাংনী উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের গুদামে নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিল।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭