কালার ইনসাইড

মিথ্যাবাদী বুবলী প্রমাণ করলেন শাকিব খান


প্রকাশ: 24/11/2022


Thumbnail

নায়িকা বুবলীর জন্মদিনে তাকে তার স্বামী শাকিব খান ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন বলে একটি গণমাধ্যমে তিনি জানিয়েছেন। আর এরপর থেকেই এ নিয়ে নানা আলোচনা-সমালোচনা শুরু হয়।

বুবলী তার দেয়া সাক্ষাৎকারে বলেন, শাকিব নিজের জন্মদিন নিয়েই তেমন একটা এক্সাইটেড থাকে না। ওভাবে সেলিব্রেটও করে না। জন্মদিন উপলক্ষে আমাকে এক দিন আগেই উইশ করেছে। গত সপ্তাহে আমাকে সে উপহার কিনে দিয়েছে। আমি আগে থেকে জানতাম না উপহারটি কী। যখন খুলে দেখলাম ডায়মন্ডের নাকফুল, দেখে আমার চোখে জল চলে এসেছিল। এটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ।

বুবলীর এমন কথা শুনে নিজের সামাজিক মাধ্যমে বুবলীকে খোঁচা দেন শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। পরে বুবলীও পাল্টা দিতে ভুল করেননি। গতকাল তাদের সাইবার যুদ্ধে সরগরম ছিল ফেসবুক।

এদিকে অপু-বুবলীর যুদ্ধের মাঝে শাকিব বিস্ফোরক তথ্য জানালেন। একটি গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, তিনি বুবলীকে কোনো ডায়মন্ডের নাকফুল দেননি।

শাকিব বলেন, ডায়মন্ডের নাকফুল তিনি (বুবলী) উপহার পেতেই পারেন। ১টা কেন, ১০টাও পেতে পারেন। তার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবেরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনো ধরনের ডায়মন্ডের নাকফুল আমি তাকে উপহার দেইনি। সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা—কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।

গত ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে হইচই ফেলে দেন বুবলী। এরপর ৩০ সেপ্টেম্বর সকালে এই অভিনেত্রী জানান তার সন্তানের পিতা শাকিব। এর কিছুক্ষণ পরই সন্তানের স্বীকৃতি দিয়ে শাকিব জানান শেহজাদ খান বীর তার পুত্র।

এরপর বুবলী জানিয়েছেন, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদের জন্ম হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭