কালার ইনসাইড

বুবলীর কেন এই চোর-পুলিশ খেলা?


প্রকাশ: 24/11/2022


Thumbnail

বর্তমান সময়ে চলচ্চিত্রপাড়ার এক আলোচিত নাম শবনম বুবলী। শুধু চলচ্চিত্র অঙ্গন নয়, চায়ের দোকান থেকে শুরু করে সর্ব মহলে এই নায়িকা নিয়ে চলছে নানা চর্চা। কেননা কিছুদিন আগে সুপারস্টার শাকিব খানের সাথে প্রেম, বিয়ে ও সন্তান নিয়ে প্রকাশ্যে কথা বলেন তিনি। যদিও তাঁদের বিয়ে, সন্তানের বিষয়টি অনেক আগে থেকেই মিডিয়াতে ওপেন সিক্রেট ছিল। কিন্তু দুজনের কেউই বিষয়টি কখনো স্বীকার করেনি।

সবকিছুকে পিছনে ফেলে অবশেষে শাকিব খান ও বুবলী দুজনেই তাদের সন্তানের কথা জানান সবাইকে। আর এরপর থেকেই বুবলী কিছুদিন পরপর তাদের প্রেম, বিয়ে ও সন্তান বিয়ে নানা তথ্য জানাতে থাকেন তার ফেসবুকে। আর সে সব ইস্যু নিয়ে আলোচনায় থাকেন তিনি।



তাদের প্রেম, বিয়ে, সন্তানের খবর প্রকাশের পর আরও শোনা যায় তাদের বিচ্ছেদের খবরও। তবে বিষয়টি বুবলী শুধুই গুজব বলে চালিয়ে দিয়েছেন। যদিও এর আগে অন্তঃসত্ত্বার খবরটিও বুবলী গুজবই বলেছিলেন কিন্তু শেষ পর্যন্ত তা সত্য হলো। নায়িকা অস্বীকার করলেও শাকিব খান বিচ্ছেদের বিষয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলেন তখন।

শাকিব খান তার এক সাক্ষাৎকারে বলেছেন, নয় মাস আগে সে (বুবলী) আমেরিকা থেকে আসার পর তার সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। আমাদের মধ্যে কোনো সম্পর্ক আছে কি, নেই সেটা যারা দেখেও না দেখার বা বোঝার ভান করে, সবাইকে কি আমার গিয়ে বুঝিয়ে আসতে হবে?



যাক সেসব পিছনের কথা। সম্প্রতি বুবলীর জন্মদিন ছিলো। আর এ জন্মদিনে সেরা উপহার শাকিব খান থেকে পাওয়া ডায়মন্ডের নাকফুল উল্লেখ করে তিনি বলেন, শাকিব নিজের জন্মদিন নিয়েই তেমন একটা এক্সাইটেড থাকে না। ওভাবে সেলিব্রেটও করে না। জন্মদিন উপলক্ষে আমাকে একদিন আগেই উইশ করেছে। গত সপ্তাহে আমাকে সে উপহার কিনে দিয়েছে। আমি আগে থেকে জানতাম না উপহারটি কী। যখন খুলে দেখলাম ডায়মন্ডের নাকফুল, দেখে আমার চোখে জল চলে এসেছিল। এটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ।

বুবলীর এমন কথা শুনে নিজের সামাজিক মাধ্যমে বুবলীকে খোঁচা দেন শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। পরে বুবলীও পাল্টা দিতে ভুল করেননি। গতকাল তাদের সাইবার যুদ্ধে সরগরম ছিল ফেসবুক।

এদিকে অপু-বুবলীর যুদ্ধের মাঝে শাকিব বিস্ফোরক তথ্য জানালেন। একটি গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, তিনি বুবলীকে কোনো ডায়মন্ডের নাকফুল দেননি।

শাকিব বলেন, ডায়মন্ডের নাকফুল তিনি (বুবলী) উপহার পেতেই পারেন। ১টা কেন, ১০টাও পেতে পারেন। তার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনো ধরনের ডায়মন্ডের নাকফুল আমি তাকে উপহার দেইনি। সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।

শাকিবের এমন মন্তব্যের পর বেশ চটেছেন বুবলী। তিনি বলেন,  প্রায় সাত বছর ধরে ওর সঙ্গে সম্পর্ক। এই সাত বছরে কখনো তার সম্মানহানি হয় এমন কোনো কথা কখনো কোথাও বলিনি। তার সম্মান যেন ঠিক থাকে সর্বদা সেদিকে খেয়াল করে চলেছি। তার অনুমতি নিয়েই অন্য নায়কদের সঙ্গে কাজ করেছি। কিন্তু তাতে কি হলো? সে তো একের পর এক মন্তব্য করে আমার সম্মানহানি করছে। আমার ইমেজ নষ্ট করছে। তাই নিজের সম্মানের কথা ভেবে, বাচ্চার ভবিষ্যতের কথা ভেবে সংবাদ সম্মেলন করে বিস্তারিত কথা বলতে চাই।



যদিও এই সংবাদ সম্মেলন কবে নাগাদ করতে পারেন তার নির্ধারিত তারিখ বলেননি তিনি। শুধু বলেছেন, যা হচ্ছে তার তো একটা বিহিত দরকার। এভাবে আর কত?

বুবলী বলেন, দুই দিন পর পর আমাকে নিয়ে এভাবে মন্তব্য করা তো মেনে নেওয়া যায় না। আমি তো সব কিছু ঠিক রাখতে কম চেষ্টা করছি। যখন তার সঙ্গে যোগাযোগ থাকে তখন এক রকম। আবার একটু দূরে এলেই আরেক রকম। কিন্তু আমি তো তার সম্মান হেয় এমন কখনও কিছু বলিনি করিওনি। তাহলে আমাকে নিয়ে কেন একের পর এক এভাবে মন্তব্য! তাই ভাবছি  এখন আমার উচিত বিষয়গুলো নিয়ে কথা বলা। না হলে সবাই আমাকে ভুল বুঝবে।



এদিকে প্রথম বুবলী তাঁর অন্তঃসত্ত্বার থাকা কালীন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দিলে সাংবাদিকরা তার সাথে যোগাযোগ করলে তিনি জানান কিছুদিনের মাঝেই তিনি সংবাদ সম্মেলন করে সব কিছু জানাবেন। কিন্তু তা আর পরবর্তীতে হয়নি। সন্তানের ছবি প্রকাশের পর সাংবাদিকদের থেকে এক প্রকার পালিয়েই ছিলেন তিনি।

এই ঘটনার আবার পুনরাবৃত্তি হতে যাচ্ছে কেননা শাকিবকে নিয়ে আনা তার নানা অভিযোগ নিয়ে সংবাদ সম্মেলনের কথা বললেও তিনি পরবর্তীতে কোথায় কখন তা করবেন তা গণমাধ্যমকে জানাননি। এমনকি অনেক গণমাধ্যম কর্মীদের ফোন কলও রিসিভ করেনি।

বুবলীর কেন এই চোর-পুলিশ খেলা কিছুদিন পরপর তা নিয়ে অনেকেই নানা মন্তব্য করছেন। অনেকেই বলছেন শুধু মাত্র আলোচনায় থাকতে ও হিংসাত্মক ভাবেই বুবলী এ কাজ গুলো করছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭