ইনসাইড পলিটিক্স

দলের নেতা-কর্মীদের জন্য ৭৮টি ফ্ল্যাট প্রস্তুত করলেন সাক্কু


প্রকাশ: 25/11/2022


Thumbnail

এবার কুমিল্লায় অনুষ্ঠিত হবে বিএনপির বিভাগীয় গণসমাবেশ। শনিবার (২৬ নভেম্বর) এই গণসমাবেশের আয়োজন করা হয়েছে। তবে পরিবহন ধর্মঘটের আশঙ্কায় দু-তিনদিন আগেই চলে এসেছেন পার্শ্ববর্তী বিভিন্ন জেলার নেতাকর্মীরা।

এদিকে দলের নেতা-কর্মীদের থাকার জন্য ৭৮টি ফ্ল্যাট প্রস্তুত করেছেন বিএনপি থেকে আজীবন বহিষ্কৃত নেতা ও কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু। সমাবেশের দুদিন আগে সেসব ফ্ল্যাটে এসে উঠেছেন পাঁচ হাজারের বেশি নেতাকর্মী।

তাদের মধ্যে অধিকাংশই ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর ও আশপাশের জেলা থেকে এসেছেন। সাক্কুর ব্যবস্থাপনায় সেখানে রাত্রিযাপন থেকে শুরু করে তিনবেলা খাওয়া-দাওয়ার ব্যবস্থাও রয়েছে।

নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি।

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেটের পর শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লায় বিভাগীয় গণসমাবেশের আয়োজন করেছে দলটি। এ সমাবেশ দলটির অষ্টম বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়া দলটির কেন্দ্রীয় পর্যায়ের নেতারা সমাবেশে আসবেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭