ইনসাইড গ্রাউন্ড

লক্ষ্মীপুরে ব্রাজিল প্রেমীদের আনন্দ উল্লাস, থমকে গেছে জনপথ


প্রকাশ: 25/11/2022


Thumbnail

ফুটবল খেলা সকলের পছন্দের খেলা। প্রতি চার বছর পরপর শুরু হয় ফুটবল বিশ্বকাপ। এ বছর ফিফা বিশ্বকাপে মেতে উঠে সারা পৃথিবী। বাংলাদেশেও ফুটবল প্রেমীরা তাদের, ভাললাগার দলকে অভিনন্দন জানিয়ে কয়েকদিন ধরে পতাকা ঝুলানো, মোটরসাইকেল শোভা ও অভিনন্দন জানিয়ে যাচ্ছে।

এদিকে ব্রাজিলকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে বিভিন্নস্থান মোটরসাইকেল শোভা, আনন্দ মিছিল ও বিরানি খাওয়ার আয়োজন করছে ব্রাজিলের ফুটবল প্রেমীরা।

অপর দিকে বিকেল সাড়ে ৪টার সময় লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর নেতৃত্বে একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়।

অন্যদিকে সাবেক লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন আরিফ তাঁর নিজ গ্রাম নন্দনপুরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে  ব্রাজিল সমর্থকদের নিয়ে। এতে ব্রাজিল ফুটবল ভক্তরা আনন্দ উল্লাসে মেতে উঠে।

আবু ছিদ্দিক নামে ব্রাজিল ফুটবল ভক্ত জানান, ছোট বেলা থেকে ব্রাজিলের ফুটবল খেলা আমার পছন্দের। তাই আমি এ দলের একজন ভক্ত। আমার অনেক বন্ধু আছে তারা আর্জেন্টিনারসহ অন্য দল সাপোর্ট করে। এতে আমার কোন সমস্যা নেই। আজ আমরা ব্রাজিল ফুটবল ভক্তরা রান্নাকরা বিরানি নিজেরাই তৈরি করে, আর্জেন্টিনার সাপোর্টারদের সঙ্গে আনন্দ করে উল্লাস করবো।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭