ইনসাইড গ্রাউন্ড

রেকর্ড করার ম্যাচে জয় চান গ্যারেথ বেল


প্রকাশ: 25/11/2022


Thumbnail

৬৪ বছর পরে বিশ্বকাপে ফেরার প্রথম ম্যাচেই যুক্তরাষ্ট্রের সঙ্গে ড্র করে ওয়েলস। ম্যাচের ৮২ মিনিটে স্পটকিক থেকে গোল করে দলকে সমতা ফেরান দলের তারকা খেলোয়াড় গ্যারেথ বেল। বিশ্বকাপে ইরানের বিপক্ষে মাঠে নামলেই দেশের হয়ে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ড গড়বেন ওয়েলসের গ্যারেথ বেল। তবে তার সব মনোযোগ শুধু জয়ের দিকে আহমেদ বিন আলি স্টেডিয়ামেবিগ্রুপের নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ওয়েলস ইরান। বাংলাদেশ সময় বিকাল চারটায় শুরু হবে  ম্যাচটি  

ইরানের বিপক্ষে ম্যাচটি হতে যাচ্ছে ওয়েলসের হয়ে বেলের ১১০তম ম্যাচ। দেশটির হয়ে সবচেয়ে বেশি ১০৯ ম্যাচ খেলা ক্রিস গান্টারের পাশে বসেছেন তিনি যুক্তরাষ্ট্রের বিপক্ষে নেমেই। দারুণ একটি কীর্তি গড়ার উপলক্ষকে জয়ে রাঙাতে চান বেল। 

তিনি বলেন, “সত্যি বলতে আমি ম্যাচ সংখ্যার ওপর খুব বেশি নজর দেই না। স্রেফ খেলার দিকে মনোযোগী থাকার চেষ্টা করি। 

বেল আরও বলেন, অবশ্যই ব্যক্তিগত দিক থেকে এটা অসাধারণ এক অর্জন। এতো বার দেশের প্রতিনিধিত্ব করা সম্মানের। তবে ইরানের বিপক্ষে জেতার চেষ্টা করা আরও বেশি গুরুত্বপূর্ণ। আশা করি আমরা জিততে পারব, যা এই উপলক্ষকে আরও বিশেষ করবে। গ্যারেথ বেলের সতীর্থরা চাইবেন বেলের কৃর্তি গড়ার দিনে দলকে জয় উপহার দেওয়ার। ইরানের সাথে জিতলে শেষ ষোলয় যাওয়ার সম্ভাবনা থাকবে ওয়েলসের। 

 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭