ইনসাইড টক

‘আর্জেন্টিনা-ব্রাজিলের পতাকা নামিয়ে যেন বাংলাদেশের পতাকাটা ওঠাতে পারি’


প্রকাশ: 26/11/2022


Thumbnail

কাতারে চলছে ‘ফিফা বিশ্বকাপ ফুটবল-২০২২’। বিশ্বকাপ নিয়ে চলছে উন্মাদনা। নিজেরা না খেললেও সমর্থনে পিছিয়ে নেই বাংলাদেশ। নিজের পছন্দের দলের পতাকা আর জার্সির রঙে সেজেছে পুরো দেশ। পিছিয়ে নেই শোবিজ তারকারও। নবীন অভিনেতা রাশেদ সীমান্ত আর্জেন্টিনার সাপোর্টার। বিশ্বকাপ নিয়ে এই অভিনেতার সাথে কথা হলো বাংলা ইনসাইডারের।

বাংলা ইনসাইডার: এবারের বিশকাপে কোন দল সাপোর্ট করছেন? 

রাশেদ সীমান্ত: আমি আসলে ভালো ফুটবল খেলার সাপোর্ট করি। যে দল ভালো খেলুক। তারপরও যদি বলেন স্পেসিফিক অবশ্যই একটি দল আছে। আমি আগেই বলে নিচ্ছি যে ভালো খেলবে তাকেই সম্মান করতে আমি প্রস্তুত। তবে আমার পছন্দের দল আর্জেন্টিনা।

বাংলা ইনসাইডার: প্রিয় খেলোয়াড় কে? 

রাশেদ সীমান্ত: আমি ম্যারাডোনার খেলা দেখি নাই। এর পরের যে জেনারেশন বা যারা এসেছে তাদের খেলা দেখেছি আমি। যেমন বাতিস্তুতার খেলা দেখতাম আমি। আনহেল ডি মারিয়ার খেলা আমার ভালো লাগে। আর মেসির কথা বললাম না আলাদা করে, এটা সবারই ভালো লাগে। আমি আর্জেন্টিনার সাপোর্টার হিসেবে নয়, সবারই মেসির খেলা ভালো লাগে। এই দলে আরও দুই-তিন জন ছিল যাদের খেলা ভালো লাগতো। এরমধ্যে একজন হচ্ছে তেভেজ। আমার মনে হচ্ছে, আর্জেন্টিনা যতটা ভালো টিম ততটা ভালো রেজাল্ট তাঁরা করতে পারছে না বেশ কয়েকটি বিশ্বকাপে।

বাংলা ইনসাইডার: অন্য দল নিয়ে আপনার মতামত কী? 

রাশেদ সীমান্ত: নিঃসন্দেহ ব্রাজিল খুব ভালো টিম, খুবই ভালো টিম। নান্দনিক ফুটবল খেলে। ব্রাজিল টিমেও আমার পছন্দের দুই-তিন জন ফুটবলার ছিল যাদের খেল আমি দেখেছি। যেমন- রবার্তো কার্লোস। আমার কাছে মনে হচ্ছে যে, পৃথিবীর সেরা ফ্রি-কিক যারা করে তার মধ্যে অন্যতম সেরা। রবার্তো কার্লোস, কাকা, রোনালদিনহো আমার খুব পছন্দের খেলোয়াড় এবং এদের খেলা দেখতে আমার খুব ভালো লাগে।

বাংলা ইনসাইডার: এবারের বিশকাপ নিয়ে আপনার চাওয়া কী? 

রাশেদ সীমান্ত: আমি আসলে একজন দর্শক হিসেবে হতাশ। আজকে আমি আর্জেন্টিনা, ব্রাজিল বা আমার পছন্দের দল নিয়ে যতখানি উচ্ছ্বাসিত তার চেয়ে কোটি গুণ উচ্ছ্বাসিত থাকতাম যদি আমার দল থাকতো, বাংলাদেশ থাকত। আমি চাই বাংলাদেশ কোনো একটা সময় খেলবে বিশ্বকাপ। আমি তো এরকমও শুনেছি যখন আমি খুব ছোট যে, ফুটবল স্টেডিয়ামে আবাহনী-মোহামেডান মারামারি হইত। এটাই ছিল আমাদের প্রধানতম খেলা। খুব খুশি হবো যদি কোনদিন আর্জেন্টিনা-ব্রাজিলের পতাকা নামিয়ে বাংলাদেশের পতাকাটা ওঠাতে পারি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭