কালার ইনসাইড

আর্জেন্টিনার পর ব্রাজিল ভক্তদের জন্য গান নিয়ে আসছেন হিরো আলম


প্রকাশ: 27/11/2022


Thumbnail

চলছে কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২। বিশ্বকাপের উন্মাদনা ছুঁয়ে গেছে শোবিজ অঙ্গনেও। ফুটবলপ্রেমী তারকারা পছন্দের দলের জার্সি পরে সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করছেন। ব্রাজিল-আর্জেন্টিনার ভক্তদের মধ্যে এ উন্মাদনা সবচেয়ে বেশি। বাড়িঘর, দোকানপাটে পছন্দের দলের পতাকার রং করানো, ছাদে-রাস্তাঘাটে পতাকা টাঙানোসহ অনেক কিছু করছেন সমর্থকরা।

সেই উন্মাদনার পারদ আরেকটু বাড়াতে কয়েক দিন আগে আর্জেন্টাইন ভক্তদের জন্য গান করেছিলেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। শনিবার রাতে আর্জেন্টিনা-মেক্সিকো ম্যাচের আগেও ‘উই লাভ ইউ মেসি’ শিরোনামে আরেকটি গান প্রকাশ করেন তিনি।

এবার ব্রাজিল-ভক্তদের জন্য গান নিয়ে আসছেন আর্জেন্টাইন সমর্থক হিরো আলম। আরবি, ইংরেজি ও বাংলা মিলিয়ে গাওয়া সেই গানটির শিরোনাম ‘উই লাভ ইউ নেইমার’।

এ নিয়ে রোববার দুপুরে গণমাধ্যমকে হিরো আলম বলেন, আর্জেন্টিনা-মেসিকে নিয়ে গান প্রকাশের পর অনেক অনুরোধ এসেছিল, ভাই ব্রাজিলের জন্য একটা গান করেন। তখনই কথা দিয়েছিলাম তাদেরকে নিয়েও একটা গান করব। সেই গানের রেকর্ডিং শেষ হয়েছে, আজকে বিকেলে বা সন্ধ্যার দিকে ছাড়ব।

‘উই লাভ ইউ নেইমার’ গানটি তিন ভাষায় গাওয়ার ব্যাখ্যাও দিয়েছেন হিরো আলম। তিনি বলেন, ‘যেহেতু কাতারে হচ্ছে, ইন্টারন্যাশনাল ব্যাপার। আর আমরা তো বাঙালি। এইসব ভেবে করেছি আর কী।’

উল্লেখ্য, সোমবার রাত ১০টায় সুইজারল্যান্ডের বিপক্ষে এই আসরের দ্বিতীয় ম্যাচ খেলবে ব্রাজিল।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭