কালার ইনসাইড

১৬০ ফুট উপরে জন্মদিনের কেক কাটলেন মডেল বারিশ হক (ভিডিও)


প্রকাশ: 27/11/2022


Thumbnail

র‍্যাম্প মডেল, উপস্থাপিকা, নৃত্যশিল্পী এবং ব্র্যান্ড প্রমোটার হিসেবে নিয়মিত কাজ করেন বারিশা হক। এবার চলচ্চিত্রে নিয়মিত হওয়ার কথাও ভাবছেন তিনি। এজন্য নিজেকে প্রস্তুত করছেন বলে জানান বারিশা। গত ২৫ নভেম্বর ছিল তার জন্মদিন। জন্মদিনের মাস হিসেবে পুরো নভেম্বর জুড়ে ফ্রি কস্টে ব্র্যান্ড প্রমোশন করে দিচ্ছেন তিনি। 

এ প্রসঙ্গে বারিশা বলেন, যারা নতুন উদ্যোক্তা আছেন, যারা বাজেটের অভাবে প্রমোশন করতে পারছেন না, তাদের জন্য এই নভেম্বর মাসে আমি ফ্রি কাজ করে দিচ্ছি। এর মধ্য দিয়ে মানুষদের কাছ থেকে এতো ভালোবাসা পেয়েছি যা আসলে টাকা দিয়ে মূল্যায়ন করা যায় না। এটা ছিল আমার জন্মদিনের একটা স্পেশাল বিষয়। আগামী বছরে আমাদের প্ল্যাটফর্ম থেকে আরো ভালোকিছু পরিকল্পনা করবো।

জন্মদিনের দিনটিতে নিজে কোনো আয়োজন না রাখলেও স্বামী সীমান্ত বিশেষ আয়োজন করে সারপ্রাইজ দেন বারিশাকে।এবারের জন্মদিনে ভক্ত-শুভাকাঙ্ক্ষিদের কাছ থেকে পাওয়া ৩০টি কেক কাটেন বলেও জানান বারিশা।

বারিশা বলেন, কক্সবাজারে বেড়াতে গিয়েছিলাম আমি এবং আমার স্বামী। সঙ্গে আমাদের বাবুও ছিল। সেখানে ১৬০ ফিট উঁচুতে আমার জন্মদিনের কেক কাটা হয়। এটা আমার স্বামীর পক্ষ থেকে সারপ্রাইজ ছিল। এটা খুবই একটা স্মরণীয় মুহূর্ত ছিল আমার জন্য। কক্সবাজারের ফ্লাই ডাইনিংয়ে আমার কেক কাটা হয়। বিয়ে আগে সারপ্রাইজের জন্য অপেক্ষা করতাম না। এখন যেহেতু বিয়ে হয়েছে তাই পার্টনারের কাছ থেকে মেয়েরা তো সারপ্রাইজ আশা করে। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭