ইনসাইড পলিটিক্স

'বিএনপির কর্মীদের দ্বারা মির্জা সাহেবদের নিরাপত্তা ঝুঁকি সৃষ্টি হতে পারে'


প্রকাশ: 27/11/2022


Thumbnail

ক্ষমতা না ছাড়লে দেশ ছেড়ে পালানোর পথ পাবেন না বলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের বক্তব্যে জবাবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, পলায়নের ইতিহাস আওয়ামী লীগের নেই। আমরা এদেশের যেকোনো মতালম্বী কোন নাগরিককে দেশ থেকে বের করে দেওয়ার হুমকি প্রদান করি না বা দেশ ছাড়ার পরামর্শ দেই না। আওয়ামী লীগ সরকার এদেশের প্রত্যেক নাগরিকের জন্মগত নাগরিক অধিকার সমুন্নত রাখতে বদ্ধপরিকর। প্রয়োজনে আওয়ামী লীগ কর্মীরা পাহারা দিয়ে মির্জা ফখরুলের নিরাপত্তা নিশ্চিত করবে। কারণ, অচিরেই আস্ফালন ব্যর্থতায় পর্যবসিত হওয়ার বিএনপির কর্মীদের দ্বারা মির্জা সাহেবদের নিরাপত্তা ঝুঁকি সৃষ্টি হতে পারে। 

রোববার (২৭ নভেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির ভাষণে তিনি এই কথা জানান।

আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, পলায়নের ইতিহাস আওয়ামী লীগের নেই। আওয়ামী ক্ষমতার অবৈধ দখলদার কোন ডাকাত সরদারের পকেট থেকে জন্ম নেওয়া অবৈধ রাজনৈতিক দল নয়। এদেশের মাটি ও মানুষের দল আওয়ামী লীগ বাঙালির আপন রাজনৈতিক প্রতিষ্ঠান। আপনার দলের দণ্ডমুণ্ডের কর্তা ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ১/১১- র পর তার মামার বন্ধুদের থেরাপি গ্রহণ শেষে ২০০৮ সালের ১১ সেপ্টেম্বর অর্থাৎ আরেক ৯/১১-এ দেশ ছেড়ে পালিয়ে গেছেন। পলাতক নেতার মহাসচিবের এমন আস্ফালন মানায় না। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নবীনগর পাইলট স্কুল মাঠে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। ফয়েজুর রহমান বাদলের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম এমপি, কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, এবাদুল করিম বুলবুল এমপি, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আল মামুন সরকার, ঢাকা মহানগর নেতা মোর্শেদ কামাল প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে বিদায়ী সভাপতি ফয়েজুর রহমান বাদল সভাপতি এবং বিদায়ী যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭